বাংলা নিউজ > বায়োস্কোপ > Alta Phoring Twist: চমকে দেওয়ার মতো মোড় ‘আলতা ফড়িং’য়ে! নায়িকার সন্তানের বাবা কে?

Alta Phoring Twist: চমকে দেওয়ার মতো মোড় ‘আলতা ফড়িং’য়ে! নায়িকার সন্তানের বাবা কে?

চমকে দেওয়ার মতো মোড় ‘আলতা ফড়িং’য়ে!

Alta Phoring Twist: ফের নতুন মোড় এল ‘আলতা ফড়িং’ ধারাবাহিকে। সন্তানসম্ভবা হলেন ফড়িং। কিন্তু এখন প্রশ্ন তাঁর সন্তানের বাবা কে?

নতুন গল্পের ভিড়েও টানটান উত্তেজনা বজায় রেখেছে স্টার জলসার পুরনো গল্পগুলো। ‘অনুরাগের ছোঁয়া’ থেকে ‘আলতা ফড়িং’ কিংবা ‘গাঁটছড়া’। সবেতেই এখন একটার পর একটা চমকপ্রদ মোড় সামনে আসছে। ফলে এখন এই ধারাবাহিকগুলোকে স্কিপ করে যাওয়ার কথা নিয়মিত দর্শক যাঁরা তাঁরা মোটেই ভাবছেন না। এর মধ্যে আলতা ফড়িং ধারাবাহিকে তো চমক যেন থামার শেষ হচ্ছে না!

একদিকে ফড়িংয়ের ব্যাঙ্ক বাবুর সত্যতা, একদিকে ফড়িংয়ের নতুন বিয়ে, প্রাক্তন স্বামী ফিরে আসা ফলে সবটা মিলিয়ে দারুন জমে উঠেছে এই ধারাবাহিক। টিআরপির দৌড়ে বজায় থাকতে অন্যান্য ধারাবাহিকের মতো আলতা ফড়িংও মরিয়া। আর সেই কারণেই তো দর্শকরা কী চাইছেন, কী দেখালে আরও আকর্ষণীয় হবে গল্পটা এ সমস্ত কিছুই ভেবে চিন্তে নতুন নতুন মোড় আনছেন নির্মাতারা। জনপ্রিয়তার নিরিখে শীর্ষে থাকার লড়াই চালাতে গিয়ে ৩৬০ ডিগ্রি ঘুরে গেল আলতা ফড়িংয়ের গল্প।

এই সবে দেখা গেল ফড়িংয়ের ব্যাঙ্ক বাবুকে পুলিশ নিয়ে গেছে। বলা ভালো সে আত্মসমর্পন করেছেন। আর সেই রাতেই বিদ্যুৎস্পৃষ্ট হন অর্জুন। সেই ঘটনার রেশ সামলে উঠতে না উঠতেই জানা যাচ্ছে ফড়িং নাকি মা হতে চলেছে! আর এখানেই উঠছে প্রশ্ন। এই সন্তান কার? বাবু নাকি অর্জুনের?

সোশ্যাল মিডিয়ায় এই বিষয়ে একজন জানিয়েছেন যে ফড়িংয়ের এই সন্তানের বাবা নাকি তার ব্যাঙ্ক বাবু, ওরফে বাবু, ওরফে অভ্রদীপ। কিন্তু দীর্ঘদিন তাঁদের মধ্যে সম্পর্ক না থাকা সত্বেও এটা কীভাবে সম্ভব হল! এটার উত্তর সেই ব্যক্তি লেখেন, 'এটাই বাংলা ধারাবাহিকের সায়েন্স!'

সে যাই হোক, সন্তানের বাবা কে, কীভাবে সেটা সম্ভব হল সেটা তো ধীরে ধীরে জানা যাবে। আপাতত দর্শকরা এই বিষয়টা নিয়ে দারুন উত্তেজিত। গল্প এখন এখন কোনদিকে মোড় নেয়, অর্জুন ফড়িংয়ের রসায়ন কেমন হয় সেটাই এখন জানার পালা।

বায়োস্কোপ খবর

Latest News

ব্যান্ডেলকে দেখে লজ্জা পাবে লন্ডনও! ছাড়বে এক্সপ্রেস, কতটা কাজ হল? শুনলেন বৈষ্ণব দুর্গাপুজো পর্যন্ত বাংলায় কেন্দ্রীয় বাহিনীর আর্জি শুভেন্দুর, কী বললেন রাজ্যপাল? প্রথমে স্মৃতির দাপট,পরে দীপ্তি-শোভনার আগুনে বোলিং,SA-কে ১৪৩ রানে উড়িয়ে দিল ভারত জাপানে গিয়ে জাপানি পুতুল হয়ে গেলেন মনামী! দেখুন কাণ্ড... সলমনের বাড়িতে গুলি চালনায় নতুন মামলা মুম্বই পুলিশের, রাজস্থান থেকে গ্রেফতার ১ কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা! রইল ১৭ জুনের রাশিফল মোবাইলে আসা ওটিপি দিয়ে কি সত্যিই খোলা যায় ইভিএম? বিরাট জবাব দিল কমিশন বালিখাদগুলিতে বিরাট দুর্নীতি চক্র চলছে, ইডি তদন্তের হুঁশিয়ারি দিলেন সৌমিত্র খাঁ ‘বি’ গ্রুপের এক নম্বর দল হয়েও, কেন দ্বিতীয় বাছাই হিসেবে সুপার আটে খেলবে অজিরা? আধপেটা খেয়ে কাটে,জাতীয় পুরস্কার নিতে যাওয়ার টাকা ছিল না, কীভাবে দিল্লি যান মিঠুন

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.