বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreelekha Mitra: ‘আমি কি নরখাদক?’ ফেক নিউজের বিরুদ্ধে গর্জে উঠলেন শ্রীলেখা
শ্রীলেখা মিত্র (ছবি-ইন্টারনেট)
শ্রীলেখা মিত্র (ছবি-ইন্টারনেট)

Sreelekha Mitra: ‘আমি কি নরখাদক?’ ফেক নিউজের বিরুদ্ধে গর্জে উঠলেন শ্রীলেখা

  • অভিনেত্রীকে নিয়ে কুরুচিকর ও মিথ্যা খবর প্রচার। ‘আমার থেকে সাবধানে থাকুন’, কড়া বার্তা শ্রীলেখার। 

অনেক সময়ই আমরা সোশ্যাল মিডিয়ায় যা দেখি, বা যা পড়ি তা সহজেই বিশ্বাস করে ফেলি। সেই খবরের সত্যতা যাচাই করবার প্রয়োজন মনে করি না। এর জেরেই মহাবিড়ম্বনায় পড়তে হয় বহু মানুষকেই। সেলেব্রিটিদের নিয়ে মুখোরোচক খবর নতুন কথা নয়, কিন্তু তাই বলে কোনও তারকা যে কথা বলেননি তেমন মন্তব্য তার বলে চালিয়ে দেওয়াটা অনুচিতই শুধু নয়, তা আইনত অপরাধও বটে। কিন্তু ইতিউতি গজিয়ে উঠা বহু সংবাদমাধ্যম তেমনটা করে না। আর এমনই এক ফেক নিউজের শিকার হলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

এমনিতেই সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ শ্রীলেখা। স্পষ্টবক্তা হিসাবে পরিচিত অভিনেত্রী, আলটপকা মন্তব্যের জেরে মাঝেমধ্যেই বিতর্কেও জড়ান। কিন্তু এক নিউজ পোর্টাল শ্রীলেখাকে নিয়ে একটি কুরুচিকর প্রতিবেদন প্রকাশ করেছে। সেই প্রতিবেদনের কোনও মাথামুণ্ডুই নেই, কারণ শ্রীলেখা তেমন মন্তব্য কোনওদিন করেননি। 

প্রতিবাদী শ্রীলেখা
প্রতিবাদী শ্রীলেখা

শ্রীলেখা সেই খবরের লিঙ্ক শেয়ার করে লিখেছেন, ‘এরকম কথা কেউ কখনও বলতে পারে? বন্ধুগণ আমি কি নরখাদ হয়ে গেছি… আর পারি না এই সব পোর্টালগুলোকে নিয়ে… ওয়ার্নিং দিচ্ছি যে বা যারা এই ধরণের পোস্ট করেছেন, শেয়ার করেছেন, কমেন্ট করেছেন সব নোট করা হচ্ছে এবং আইনি ব্যবস্থা নেওয়া হবে যথাসময়ে। আমার থেকে সাবধানে থাকুন’। 

অনুরাগীদের কাছে শ্রীলেখার আর্তি, ‘দয়া করে রিপোর্ট করুন এই পোস্টে’। যদিও শুভাকাঙ্খীরা অভিনেত্রীকে উপদেশ দিয়েছেন, চটজলদি আইনি ব্যবস্থা নিতে।

বন্ধ করুন