বাংলা নিউজ > বায়োস্কোপ > 'শহরে একমাত্র আমিই কি লিপ জব করিনি?' গভীর ভাবনায় স্বস্তিকা
স্বস্তিকা মুখোপাধ্যায়
স্বস্তিকা মুখোপাধ্যায়

'শহরে একমাত্র আমিই কি লিপ জব করিনি?' গভীর ভাবনায় স্বস্তিকা

  • কার দিকে আঙুল তুললেন স্বস্তিকা মুখোপাধ্যায়?

নিজেকে আরও সুন্দর করে গড়ে তুলতে বর্তমানে শরীরের কোনও অংশে স্বেচ্ছায় পরিবর্তন করেন অনেকেই। তা নিয়ে চর্চারও শেষ থাকে না। বলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রী রয়েছেন তালিকায়, যাঁরা ‘লিপ জব’ বা ‘নোজ জব’-এর মতো কসমেটিক্স সার্জারি করিয়েছেন। বিভিন্ন রিপোর্টে দাবি করা হয়েছে, বলিউডের অভিনেত্রীদের মধ্যে প্রথম লিপ জব করানোর সাহস দেখান প্রিয়াঙ্কা চোপড়া। সার্জারি করার তালিকায় যুক্ত হয়েছে শ্রীদেবী, রবীনা টন্ডন, অনুষ্কা শর্মা, ক্যাটরিনা কাইফ, মৌনী রায়, আয়েশা টাকিয়া, আমির খান-সহ প্রমুখেরও নাম বারবার রিপোর্টে উঠে এসেছে।

টলিউডের ক্ষেত্রে ‘লিপ জব’ বা ‘নোজ জব’-এর মতো কসমেটিক্স সার্জারি করানোর তালিকায় এখনো কারও নাম প্রকাশ্যে আসেনি। কিন্তু অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের সাম্প্রতিক একটি পোস্টের পর কৌতূহল তৈরি হয়েছে মানুষের মধ্যে।

নিজের টুইটার হ্যান্ডেলে অভিনেত্রী পোস্ট করেছেন, ‘এই শহরে কি কেবল আমিই বাকি আছি যে কিনা লিপ জব করেনি?’ হঠাৎ এমন একটি পোস্ট কেন করলেন তিনি? যার থেকে শুরু হয় জল্পনা। স্বস্তিকার পোস্টে এটা স্পষ্ট, তাঁর পরিচিত কেউ সম্প্রতি নিজের ঠোঁটের আকার-আকৃতি পরিবর্তন করেছেন। তাতে মোটেই খুশি নন অভিনেত্রী।

যদিও পোস্টের কমেন্ট বক্সে স্বস্তিকা অনুরাগীরা  তাঁকে ‘লিপ জব’ না করারই পরামর্শ দেন। কেউ লিখেছেন, ‘সকলেই নিজেকে নিয়েই অসুখী,তাই কৃত্রিমতায় সুখী। তুমি নিজের মতোই ভালো।’ আবার কেউ বলেছেন, ‘যাঁরা সার্জারি করান, তাঁদের হাসের মতো দেখতে লাগে। আপনি করবেন না’। ভক্তদের এমনই নানা কমেন্ট করতে দেখা যায় সেই পোস্টে। কাকে ইঙ্গিত করে অভিনেত্রীর এই পোস্ট, তা এখনও জানা যায়নি।

বন্ধ করুন