বাংলা নিউজ > বায়োস্কোপ > সাত্যকি-র সোহাগে লাজে রাঙা উর্মি! বউয়ের গালে আদুরে চুমু আঁকল ‘টুকাইদা’
কাছাকাছি উর্মি-সাত্যকি
কাছাকাছি উর্মি-সাত্যকি

সাত্যকি-র সোহাগে লাজে রাঙা উর্মি! বউয়ের গালে আদুরে চুমু আঁকল ‘টুকাইদা’

  • বরের আদরে লজ্জায় লাল উর্মি। জমে উঠেছে ‘এই পথ যদি না শেষ হয়’-এর গল্প।

জমে উঠেছে উর্মি-সাত্যকির প্রেম কাহিনি। হ্যাঁ, মানে এখনও প্রকাশ্যে মনের কথা বলা হয়নি, তাতে কী বউ-কে ধীরে ধীরে মনে ধরছেন সাত্যকির। জি বাংলার অন্যতম চর্চিত সিরিয়াল ‘এই পথ যদি না শেষ হয়’। উর্মি-সাত্যকির খুনসুটি তো শুরু থেকেই সুপারহিট। স্বর্ণেন্দু সমাদ্দার প্রযোজিত এই সিরিয়ালে ঊর্মির চরিত্রে অভিনয় করছেন অন্বেষা হাজরা (Anwesha Hazra) এবং সাত্যকির চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক মুখার্জী (Writwik Mukherjee)।

ঝামেলা দিয়েই শুরু হয়েছিল উর্মি- সাত্যকি'র গল্প। সাত্যকির প্রতি একটু একটু করে বাড়ছে ঊর্মির অধিকারবোধ।অন্যদিকে সাত্যকিও সারাক্ষণ বউয়ের মন জুগিয়ে চলার চেষ্ট করেছে। সিরিয়ালের সাম্প্রতিকতম এপিসোডে দেখা গিয়েছে কীভাবে পুরো পরিবারকে নিয়ে প্রথমে সিনেমা দেখতে যাওয়া, তারপর নামী রেস্তোরাঁয় ডিনার সেরেছে উর্মি-সাত্যকি। শ্বশুরবাড়ির সকলের প্রতি উর্মির এই আদর-যত্ন দেখে মুগ্ধ সাত্যকি। 

রাখির দিন উর্মির সামনে দাদাকে হাজির করার উপহার হিসাবে সাত্যকির গালে চুমু খেয়েছিল উর্মি।এরপর থেকেই উর্মিকে অবাক করে দিয়ে আপনির জায়গায় ‘তুমি’ বলতে সম্বোধন করা শুরু করেছে সাত্যকি। সম্প্রতি আরও একটা কাণ্ড ঘটিয়ে ফেলেছে ‘টুকাইদা’। বউয়ের গালে রিটার্ন গিফট হিসাবে পালটা চুমু খেয়েছে। ‘এই পথ যদি না শেষ হয়’ জুটির ফ্যান পেজ থেকে সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যা রীতিমতো ভাইরাল। যা দেখে ফ্যানেরা বলছেন, ‘আমাদের টুকাইদা বড় হয়ে গেছে’। 

আসলে  দিন কয়েক ধরেই আটকে ছিল সাত্যকির একটা লোন। তা পাশ হয়ে গিয়েছে। তাই বাড়ির সবাই বিশেষ করে ছোটো ঠাম্মির দাবি সবই নাকি হয়েছে সাত্যকির জীবনের ‘লক্ষ্মী’ উর্মির প্রার্থনায়। বউকে ধন্যবাদ জানাতে গালে আদুরে চুমু এঁকে দেয় সাত্যকি। একে অপরকে মনের কথা কীভাবে বলে উঠবে তাঁরা, এখন সেই দিকেই তাকিয়ে দর্শক। 

বন্ধ করুন