বাংলা নিউজ > বায়োস্কোপ > লিওনার্দো ডি ক্যাপ্রিওকে দেখে আদিখ্যেতায় গলে গেলেন অ্যামাজন মালিকের প্রেমিকা!
লিওনার্দো ডি ক্যাপ্রিও। (ছবি সৌজন্যে -টুইটার)
লিওনার্দো ডি ক্যাপ্রিও। (ছবি সৌজন্যে -টুইটার)

লিওনার্দো ডি ক্যাপ্রিওকে দেখে আদিখ্যেতায় গলে গেলেন অ্যামাজন মালিকের প্রেমিকা!

  • মধ্যে চল্লিশের চৌকাঠ পেরিয়েও পৃথিবী জুড়ে থাকা বহু অষ্টাদশীর কাছে আজও লিওনার্দো ডি ক্যাপ্রিও 'স্বপ্নের পুরুষ'। সেকথাই আরও একবার প্রমাণ করেলেন অ্যামাজন প্রতিষ্ঠাতা জেফ বেজোসের প্রেমিকা লরেন স্যাঞ্চেজ।

মধ্যে চল্লিশের চৌকাঠ পেরিয়েও পৃথিবী জুড়ে থাকা বহু অষ্টাদশীর কাছে আজও তিনি 'স্বপ্নের পুরুষ'। 'উল্ফ অফ ওয়াল স্ট্রিট', ' ব্লাড ডায়মন্ড', 'রেভেন্যান্ট' এর মতো কালজয়ী সব ছবিতে অভিনয় করলেও লিওনার্দো ডি ক্যাপ্রিও মানেই নারীদের কাছে আজও 'টাইটানিক' ছবির নীল চোখের দুঃসাহসী প্রেমিক 'জ্যাক'। তাই তো হাজারো নারীকেন্দ্রিক কেচ্ছা-বিতর্ক থাকলেও এই হলি-তারকার কোটি কোটি অনুরাগিণীদের সংখ্যা বেড়েছে বৈ কমেনি। তাই তো পর্দায় হোক কিংবা বাস্তবে 'লিও'-কে দেখলে চলকে ওঠে নারী হৃদয়। সেকথাই যেন আরও একবার চোখে আঙ্গুল দিয়ে প্রমাণ করে দিলেন বিশ্বের সবথেকে ধনী ব্যক্তি অ্যামাজন প্রতিষ্ঠাতা জেফ বেজোসের প্রেমিকা লরেন স্যাঞ্চেজ। ভরা মেহফিলে প্রেমিককে পাশে সরিয়ে 'জ্যাক'-কে দেখে স্থান-কাল-পাত্র ভুলে হাঁ করে তাকিয়ে থাকলেন! সোশ্যাল মিডিয়ায় সেই মুহূর্তের ভিডিয়ো প্রকাশ্যেই আসতেই নিমিষে তা হয়েছে ভাইরাল।

সম্প্রতি, আমেরিকার লস এঞ্জেলসে কাউন্টি মিউজিয়াম অফ আর্ট অ্যান্ড গালা অনুষ্ঠানে অ্যামাজন সংস্থার প্রতিষ্ঠাতা এবং প্রাক্তন চেয়ারম্যান জেফ বেজোস। জানিয়ে রাখা ভালো, এইমুহূর্তে বিশ্বের ধনীতম ব্যক্তির তকমা সাঁটা রয়েছে জেফ-এর নামের পাশেই। অনুষ্ঠানে এই ধনকুবেরের সঙ্গে ছিলেন তাঁর প্রেমিকা লরেন স্যাঞ্চেজও। 'সঙ্গে ছিলেন' ততক্ষণ, যতক্ষণ না ওই অনুষ্ঠানেই লিওনার্দোর মুখোমুখি হন তিনি এবং জেফ। এরপরই ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে 'লিও'-কে দেখেই স্পষ্টতই দিকবিদিক হারিয়ে ফেলেছেন লরেন। পরমুহূর্তেই দেখা গেল বুকের সঙ্গে জাপটে ধরে হাসিমুখে হলি-তারকার দেখে একদৃষ্টে চেয়ে রয়েছেন তিনি। হাত নাড়িয়ে লিওনার্দো যাইই বলছেন, মন্ত্রমুগ্ধের মতো শুনছেন তিনি। পাশে যে তাঁর প্রেমিক দাঁড়িয়ে রয়েছে, সম্ভবত সেই খেয়ালও বুঝি ছিল না তাঁর। এতটাই হারিয়ে গেছিলেন তিনি হলি-তারকাকে দেখে। ব্যাপার স্যাপার দেখে অবশ্য বেশিক্ষণ দাঁড়াননি 'ইনসেপশন' এর নায়ক। চটপট হাত নাড়িয়ে অনুষ্ঠানের অন্যদিকে হাঁটা লাগান তিনি। আর পুরো গোটা ব্যাপারটি চুপ করে দেখে যাওয়া ছাড়া আর কীই বা করতে পারতেন! অপর প্রান্তের মানুষটির নাম যে লিওনার্দো ডি ক্যাপ্রিও।

আর এই ভিডিও ভাইরাল হওয়ার পরেই হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। লিও-ভক্তদের খুশিও যে পাল্লা দিয়ে চড়েছে তা বলাই বাহুল্য ,তবে গোটা ব্যাপারটাকেই নেটিজেনদের বড় অংশ স্রেফ হালকা মেজাজেই নিয়েছেন। 

কেউ মজা করে বলছেন, ' হুঁ হুঁ মশাই, যতই তুমি বিশ্বের ধনীতম ব্যক্তি হও না কেন, উল্টোদিকের মানুষটির নাম যে লিওনার্দো ডি ক্যাপ্রিও!' কেউ বা লরেনের প্রতি সহানুভূতি দেখিয়ে মজা করে বলেছেন, 'বুঝতে পারছি তোমার অবস্থাটা বাবু, লিওনার্দো ডি ক্যাপ্রিওকে দেখলেই ঠিক এটাই হয়'। কেউ বা রসিয়ে রসিয়ে কমেন্ট করেছেন, ' বাবা রে বাবা বলিহারি মেয়ের সাহসের। পাশে বিশ্বের সবথেকে ধোনি পুরুষ দাঁড়িয়ে তারপরেও এবিশ্ব ঝুঁকি নিচ্ছে!'

বন্ধ করুন