বাংলা নিউজ > বায়োস্কোপ > বেলাগাম অ্যাম্বুলেন্সের ভাড়া, ‘বিজেমূল’ নিয়ে ক্ষোভ প্রকাশ বাম সমর্থক শ্রীলেখার!
শ্রীলেখা মিত্র। 
শ্রীলেখা মিত্র। 

বেলাগাম অ্যাম্বুলেন্সের ভাড়া, ‘বিজেমূল’ নিয়ে ক্ষোভ প্রকাশ বাম সমর্থক শ্রীলেখার!

  • ‘বিজেমূল’কে নিয়ে সরব অভিনেত্রী। দাবি, শুধু কেন্দ্রীয় সরকারের ভুল না দেখে, রাজ্য সরকারেরও সমালোচনা করা হোক!

রাজ্যে করোনার দ্বিতীয় ঢেউয়ে ক্রমশ খারাপ হচ্ছে পরিস্থিতি। যার ফলে কার্যত লকডাউনের পথে হেঁটেছে রাজ্য সরকার। বন্ধ রয়েছে সরকারি-বেসরকারি সমস্ত রকমের পরিবহন ব্যবস্থা। যার সুযোগ নিয়ে ভাড়া বাড়িয়ে দিয়েছে অ্যাম্বুলেন্স। রোগীকে হাসপাতালে নিয়ে যেতে প্রায় সর্বসান্ত হতে হচ্ছে পরিবারকে। 

এবার তা নিয়েই ক্ষোভ প্রকাশ করলেন অভিনেত্রী শ্রীলাখা মিত্র। কিছু তথ্য দিয়ে ভরা ছবি প্রকাশ করে কেন্দ্র ও রাজ্য সরকারকে একহাত নিলেন তিনি। কী লেখা ছিল ছবিতে? দেখে নিন—

‘উত্তরপাড়া থেকে কলকাতায় করোনা রোগীকে আনতে অ্যাম্বুলেন্স ভাড়া দিতে হল ৩৩ হাজার টাকা। গহনা বন্ধক দিয়ে টাকা মেটালেন স্ত্রী। এই লজ্জা আমরা কোথায় রাখব? বড় বড় ভাষণ না দিয়ে কি.মি. পিছু ভাড়া নির্দিষ্ট করুক রাজ্য সরকার। প্রযোজনে কঠোর ব্যবস্থা নিক। প্রতি বৎসর ২ লাখ টাকা অনুদান পেয়ে ফূর্তি করেছে ক্লাবগুলি। কোথাও তারা এগিয়ে আসচে না কেন? লক্ষ লক্ষ টাকা পেয়েও সব ক্লাবই সেবাকার্যে অনুপস্থিত।

—পিশাচহৃদয়ে এ কোন বাংলা—’

এই ছবি-বার্তা শেয়ার করে শ্রীলেখা লিখেছেন, ‘যাঁরা শুধু কেন্দ্রকে দুষছেন আর রাজ্যের ব্যাপারে চোখে ঠুলি এঁটেছেন এটা বিশেষ করে তাঁদের জন্য। বিজেমূল হইতে আর কতবার সাবধান করব আপনাদের? লেসার ইভিল থিওরি আর কপচাবেন না, যথেষ্ট হয়েছে।’

অনুমান, নাম না করে সৃজিত মুখোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়ের মতো তারকাদের ঠুকেছেন তিনি। এঁরা কেন্দ্রীয় সরকার ও মেদীকে কাঠগড়ায় তুলে নানা পোস্ট করলেও, রাজ্য সরকার নিয়ে চুপ থেকেছেন। যা একপ্রকার ‘উদাসীনতা’ বলেই মনে করেছেন শ্রীলেখা।

বন্ধ করুন