বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রাণের ভয় মাঝপথে অনুষ্ঠান ত্যাগ? আমিশার বিরুদ্ধে ‘প্রতারণা’র অভিযোগ সমাজসেবীর
আমিশা প্যাটেলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ!
আমিশা প্যাটেলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ!

প্রাণের ভয় মাঝপথে অনুষ্ঠান ত্যাগ? আমিশার বিরুদ্ধে ‘প্রতারণা’র অভিযোগ সমাজসেবীর

  • 'প্রতারক’ আমিশা প্যাটেল! অভিনেত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ স্বেচ্ছাসেবী সংস্থার। আমিশার দাবি, পুলিশের সাহায্য নিয়ে অনুষ্ঠান থেকে বেরিয়ে এসেছিলেন তিনি।

আইনি সমস্যায় জড়ালেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। এক স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে থানায়। মধ্যপ্রদেশের খান্ডোয়ায় অনুষ্ঠান করতে গিয়ে বিতর্কে জড়ালেন অভিনেত্রী। 'কহো না প্যার হ্যায়'-এর নায়িকার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলেছে উদ্যোক্তারা। খান্ডোয়ায় সেই অনুষ্ঠানের পরই একটি টুইট করেছিলেন অভিনেত্রী। সেখান থেকেই বিতর্কের সূত্রপাত।

টুইটে আমিশা লিখেছিলেন, '২৩ এপ্রিল খান্ডোয়ায় নবচণ্ডী মহোৎসবে এসেছিলাম। উৎসবের পরিচালনা এতটাই খারাপ ছিল যে ভিড়ের চাপে আমার প্রাণ যেতে পারত। ধন্যবাদ স্থানীয় পুলিশকে তাঁরা আমার রক্ষা করেছেন।’ সেই পোস্ট দেখে রীতিমত উদ্বেগ প্রকাশ করেছিলেন অভিনেত্রীর অনুরাগীরা। এরপরই বিতর্কের জল গড়ায় বহুদূর।

অনুষ্ঠানের উদ্যোক্তারা আইনি পথে হেঁটে মঙ্গলবার থানায় পালটা অভিযোগে জানিয়েছেন, মধ্যপ্রদেশের খান্ডওয়াতে একটি অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য চার লাখ টাকা নিয়েছিলেন আমিশা। চুক্তি অনুযায়ী, তাঁকে ওই অনুষ্ঠানে এক ঘণ্টা থাকতে হবে। পারফর্মও করার কথা ছিল। কিন্তু এক ঘণ্টার জায়গায় মাত্র তিন মিনিট মঞ্চে ছিলেন অভিনেত্রী। এতেই উদ্যোক্তারা রেগে আগুন। অবশেষে থানায় অভিযোগ জানিয়েছেন তাঁরা।

মোঘাট থানার পুলিশ আধিকারিক ঈশ্বর সিং চৌহান জানিয়েছেন, এ দিন রাত সাড়ে ন'টা নাগাদ অনুষ্ঠানে গিয়ে হাজির হয়েছিলেন আমিশা প্যাটেল। মঞ্চের বাইরে ভিড় থিক থিক করছিল। অনুরাগীরা অভিনেত্রীর এক ঝলক দেখার জন্য দীর্ঘক্ষণ অপেক্ষা করছিলেন। যদিও অভিনেকত্রী অনুষ্ঠানে মাত্র তিন মিনিট উপস্থিত থাকার পরই বেরিয়ে চলে যান। সেই মুহূর্তে ইন্দোর ছেড়ে বহুদূরে চলে যান নায়িকা। পাশাপাশি পুলিশ আধিকারিকের মন্তব্য, ‘সেখানে মানুষের ভিড় অবশ্যই ছিল, তবে অনুষ্ঠান স্থলে কোনও অপ্রীতিকর ঘটনা ঘটেনি। অন্য কোনো ধরনের আশঙ্কার বিষয়ে কোনো তথ্য ছিল না।’

২০০১ সালে মুক্তি পেয়েছি ‘গদর: এক প্রেম কথা’ (Gadar: Ek Prem Katha)। বক্স অফিসে চরম হিট হয়েছিল সেই ছবি। দেশভাগের প্রেক্ষাপটে এক তরুণ-তরুণীর অসাধারণ প্রেমেরে গল্প তুলে ধরা হয়েছিল পর্দায়। বলিউডে সফল ছবির তালিকায়, 'গদর: এক প্রেম কথা' অন্যতম। আগামীতে এই ছবির সিকুয়্যাল ‘গদর-২’ ছবিতে আমিশাকে দেখা যাবে।

সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে অনুরাগীদের সঙ্গে সংযোগ বজায় রেখেছেন আমিশা। বিগ বসের ১৩ তম সিজনে অতিথি হিসেবে দেখা গিয়েছিল তাঁকে। 'ভাইয়াজি সুপারহিট'এ শেষবার অভিনয় করেছিলেন তিনি। একাধিক বিজ্ঞাপনে দেখা মেলে অভিনেত্রীর। ফের একবার পর্দায় জুটি বাঁধতে দেখা যাবে সানি-অমিশাকে।

বন্ধ করুন