বাংলা নিউজ > বায়োস্কোপ > দুধ সাদা বিছানায় শুয়ে লুটোপুটি খাচ্ছেন অমিশা! এই ছবিতে ঝড় উঠেছে নেটমাধ্যমে

দুধ সাদা বিছানায় শুয়ে লুটোপুটি খাচ্ছেন অমিশা! এই ছবিতে ঝড় উঠেছে নেটমাধ্যমে

অমিশা পটেলের শেয়ার করা নতুন ছবি

শীঘ্রই সানি দেওলের সঙ্গে জুটি বেঁধে পর্দায় ফিরছেন অমিশা। অভিনেত্রীর নতুন ফটোশ্যুটে ঘুম উড়েছে নেটিজেনের। অমিশা ছবি শেয়ার করতেই হু হু করে ভাইরাল।

বয়স তো সংখ্যা মাত্র অভিনেত্রী অমিশা পটেলের কাছে। ৪৬ বছরেও যে কোনও অষ্টাদশী অভিনেত্রীকে হার মানাতে পারেন তিনি। বোল্ড ফটোশ্যুটের ছবি শেয়ার করে নেটমাধ্যমে উষ্ণতার পারদ চড়ান ‘কহো না পেয়ার হ্যায়’ নায়িকা।

সম্প্রতি নেটমাধ্যমে ডিপ নেকলাইন, সরু ফিতের দুধ সাদা পোশাকে ধরা দেন অমিশা। বিছানায় শুয়ে একাধিক ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে প্রকাশ করেছেন দিল্লিতে রয়েছেন। অভিনেত্রীর ফটোশ্যুটে ঘুম উড়েছে নেটিজেনের। অমিশা ছবি শেয়ার করতেই হু হু করে ভাইরাল।

অভিনেত্রী অমিশা প্যাটেল দীর্ঘ দিন ধরে পর্দা থেকে দূরে থাকলেও তিনি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে সংযোগ বজায় রেখেছেন। শেষবার বিগ বসের ১৩ তম সিজনে অতিথি হিসেবে দেখা গিয়েছিল তাঁকে। 'ভাইয়াজি সুপারহিট'এ শেষবার অভিনয় করেছিলেন তিনি।

২০০১ সালে ১৪ জানুয়ারি মুক্তি পেয়েছিল হৃত্বিক-অমিশা জুটির প্রথম ছবি ‘কহো না পেয়ার হ্যায়’। বক্স অফিসে সাফল্যের নয়া কীর্তি গড়েছিল পরিচালক রাকেশ রোশনের এই ফিল্ম। অমিশার কেরিয়ারের শুরুর দিকটা কিন্তু উর্ধ্বমুখী ছিল। কিন্তু নিজের কেরিয়ারগ্রাফ বেশি দিন ধরে রাখতে পারেননি অভিনেত্রী।

শীঘ্রই সানি দেওলের সঙ্গে জুটি বেঁধে পর্দায় ফিরছেন অভিনেত্রী। বলিউডে সফল ছবির তালিকায়, 'গদর: এক প্রেম কথা' অন্যতম। ছবি পরিচালনায় ছিলেন অনিল শর্মা। এই ছবির সাফল্যের কথা মাথায় রেখে ২০ বছর পর পরিচালক বানাতে চলেছেন গদর-এর পার্ট টু। ছবিতে অবশ্যই অভিনয় করবেন সানি দেওল, অমিশা পটেল এবং উৎকর্ষ শর্মা। প্রথম ছবির সিক্যুয়াল হবে এর গল্প। যেখানে তারা সিং আবার যাবেন পাকিস্তানে। ছেলে চরণজিৎ সিং-কে ফিরিয়ে আনার গল্প উঠে আসবে এই ছবিতে। বাবা-ছেলের গল্প বলবে এই ছবি।

বায়োস্কোপ খবর

Latest News

শাড়িতে বাজিমাত কার্দাশিয়ান সিস্টারের! লালে নজরকাড়া কিম, আইভরিতে অনবদ্য ক্লোয়ি অনন্ত আম্বানির ব্রোচে রয়েছে বিশাল ৫০ ক্যারেটের হীরা! দাম শুনলে চমকে যাবেন লোকসভার পর ক্লাসটেস্টে ফেল BJP,১৩ বিধানসভা উপনির্বাচনে ১টিতে ৭০০ ভোটে এগিয়ে পদ্ম টালমাটাল পাকিস্তান ক্রিকেট! রাজ্জাক-রিয়াজ অপসারিত হলেও থেকে গেলেন মহম্মদ ইউসুফ মধুপর্ণা ঠাকুর বড় ব্যবধানে এগিয়ে যেতেই উঠল জয় বাংলা স্লোগান, গণনাকেন্দ্রে আলোড়ন ময়ূরপঙ্খীতে চড়ে মণ্ডপে এল রাধিকা, অনন্তকে নিয়ে এল দুই কাছের মানুষ, কারা তাঁরা? নিজের বুথে পেয়েছেন ৪১টা ভোট, হিন্দু ব্লক সভাপতিকে ছাড়াই সভা করলেন হুমায়ুঁ লেজেন্ডস লিগের ফাইনালে ভারত-পাক লড়াই, ২০০৭-এর স্মৃতি ফিরবে? খেলা দেখবেন কোথায়? ‘এখনই অবসরের কথা ভাবছি না,খেলতে চাই ২০২৬ টি২০ বিশ্বকাপ’ জানিয়ে দিলেন আফগান তারকা 'বাইডেনকে সরতেই হবে', ৯ কোটি ডলার অনুদান আটকে সাঁড়াশি চাপ ডেমোক্র্যাট সমর্থকদের

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.