বাংলা নিউজ > বায়োস্কোপ > দুধ সাদা বিছানায় শুয়ে লুটোপুটি খাচ্ছেন অমিশা! এই ছবিতে ঝড় উঠেছে নেটমাধ্যমে
অমিশা পটেলের শেয়ার করা নতুন ছবি

দুধ সাদা বিছানায় শুয়ে লুটোপুটি খাচ্ছেন অমিশা! এই ছবিতে ঝড় উঠেছে নেটমাধ্যমে

  • শীঘ্রই সানি দেওলের সঙ্গে জুটি বেঁধে পর্দায় ফিরছেন অমিশা। অভিনেত্রীর নতুন ফটোশ্যুটে ঘুম উড়েছে নেটিজেনের। অমিশা ছবি শেয়ার করতেই হু হু করে ভাইরাল।

বয়স তো সংখ্যা মাত্র অভিনেত্রী অমিশা পটেলের কাছে। ৪৬ বছরেও যে কোনও অষ্টাদশী অভিনেত্রীকে হার মানাতে পারেন তিনি। বোল্ড ফটোশ্যুটের ছবি শেয়ার করে নেটমাধ্যমে উষ্ণতার পারদ চড়ান ‘কহো না পেয়ার হ্যায়’ নায়িকা।

সম্প্রতি নেটমাধ্যমে ডিপ নেকলাইন, সরু ফিতের দুধ সাদা পোশাকে ধরা দেন অমিশা। বিছানায় শুয়ে একাধিক ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে প্রকাশ করেছেন দিল্লিতে রয়েছেন। অভিনেত্রীর ফটোশ্যুটে ঘুম উড়েছে নেটিজেনের। অমিশা ছবি শেয়ার করতেই হু হু করে ভাইরাল।

অভিনেত্রী অমিশা প্যাটেল দীর্ঘ দিন ধরে পর্দা থেকে দূরে থাকলেও তিনি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে সংযোগ বজায় রেখেছেন। শেষবার বিগ বসের ১৩ তম সিজনে অতিথি হিসেবে দেখা গিয়েছিল তাঁকে। 'ভাইয়াজি সুপারহিট'এ শেষবার অভিনয় করেছিলেন তিনি।

২০০১ সালে ১৪ জানুয়ারি মুক্তি পেয়েছিল হৃত্বিক-অমিশা জুটির প্রথম ছবি ‘কহো না পেয়ার হ্যায়’। বক্স অফিসে সাফল্যের নয়া কীর্তি গড়েছিল পরিচালক রাকেশ রোশনের এই ফিল্ম। অমিশার কেরিয়ারের শুরুর দিকটা কিন্তু উর্ধ্বমুখী ছিল। কিন্তু নিজের কেরিয়ারগ্রাফ বেশি দিন ধরে রাখতে পারেননি অভিনেত্রী।

শীঘ্রই সানি দেওলের সঙ্গে জুটি বেঁধে পর্দায় ফিরছেন অভিনেত্রী। বলিউডে সফল ছবির তালিকায়, 'গদর: এক প্রেম কথা' অন্যতম। ছবি পরিচালনায় ছিলেন অনিল শর্মা। এই ছবির সাফল্যের কথা মাথায় রেখে ২০ বছর পর পরিচালক বানাতে চলেছেন গদর-এর পার্ট টু। ছবিতে অবশ্যই অভিনয় করবেন সানি দেওল, অমিশা পটেল এবং উৎকর্ষ শর্মা। প্রথম ছবির সিক্যুয়াল হবে এর গল্প। যেখানে তারা সিং আবার যাবেন পাকিস্তানে। ছেলে চরণজিৎ সিং-কে ফিরিয়ে আনার গল্প উঠে আসবে এই ছবিতে। বাবা-ছেলের গল্প বলবে এই ছবি।

বন্ধ করুন