বাংলা নিউজ > বায়োস্কোপ > Ameesha Patel: লাখ লাখ টাকা প্রতারণার অভিযোগ! আইনি বিপাকে অমিশা পটেল
টাকা নিয়ে অনুষ্ঠানে না আসার অভিযোগ অমিশার বিরুদ্ধে।

Ameesha Patel: লাখ লাখ টাকা প্রতারণার অভিযোগ! আইনি বিপাকে অমিশা পটেল

  • ড্রিম ভিশন নামে সেই সংস্থার মালিক পবন বর্মার দাবি, পারিশ্রমিক নিয়েও অনুষ্ঠানে এসে হাজির হননি অমিশা। ২০১৭ সালের নভেম্বর মাসে একটি বিয়েতে নাচ করার কথা ছিল অভিনেত্রীর।

আর্থিক প্রতারণার অভিযোগ অমিশা পটেলের বিরুদ্ধে। মোরাদাবাদের একটি ইভেন্ট কোম্পানি অভিনেত্রী এবং তাঁর সহকারীর বিরুদ্ধে মামলা দায়ের করেন।

ড্রিম ভিশন নামে সেই সংস্থার মালিক পবন বর্মার দাবি, পারিশ্রমিক নিয়েও অনুষ্ঠানে এসে হাজির হননি অমিশা। ২০১৭ সালের নভেম্বর মাসে একটি বিয়েতে নাচ করার কথা ছিল অভিনেত্রীর। তার জন্য ১১ লাখ টাকাও নিয়েছিলেন তিনি। সময় মতো দিল্লি আসেন অমিশা। কিন্তু সেখান থেকে মোরাদাবাদ যাওয়ার জন্য চেয়ে বসেন আরও দু'লাখ টাকা। উদ্যোক্তারা সেই টাকা দিতে রাজি না হওয়ায় কাউকে কিছু চলে যান অমিশা।

পবনের দাবি, আজ পর্যন্ত সেই টাকা ফেরত দেননি 'কহো না প্যায়ার হ্যায়'-র নায়িকা। এর পরেই অমিশা এবং তাঁর সহকারীর বিরুদ্ধে অভিযোগ দায়ে করেন তিনি।

অমিশার বিরুদ্ধে জামিনযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করে মোরাদাবাদ আদালত। ১৯ জুলাই সেখানে হাজিরা দেওয়ার কথা ছিল তাঁর। কিন্তু অভিনেত্রী আদালতে যাননি। ২২ আগস্ট ফের আদালতে ডেকে পাঠানো রয়েছে তাঁকে। একাধিক ধারায় মামলা রুজু হয়েছে তাঁর বিরুদ্ধে।

২০০০ সালে বলিউডে পা রাখেন অমিশা। হাতেখড়িতেই সাফল্য। ঝুলিতে একাধিক ছবি। বড় পর্দা থেকে বহু দিন দূরে ছিলেন অভিনেত্রী। 'গদর ২'-তে আরও একবার সানি দেওলের বিপরীতে দেখা যাবে তাঁকে।

বন্ধ করুন