বাংলা নিউজ > বায়োস্কোপ > দু-বার ভেঙেছে বিয়ে,১২ বছরের ছোট স্যামের সঙ্গে এনগেজমেন্ট সারলেন ব্রিটনি
বয়ফ্রেন্ড স্যামের সঙ্গে আংটি বদল সারলেন ব্রিটনি (REUTERS)
বয়ফ্রেন্ড স্যামের সঙ্গে আংটি বদল সারলেন ব্রিটনি (REUTERS)

দু-বার ভেঙেছে বিয়ে,১২ বছরের ছোট স্যামের সঙ্গে এনগেজমেন্ট সারলেন ব্রিটনি

  • বাবার খবরদারির কারণেই স্যামকে এতদিন বিয়ে করতে অথবা গর্ভধারণ করতে পারছেন না বলে অভিযোগ করেছিলেন ব্রিটনি।

বাবার বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ এনেছিলেন 'পপ কুইন' ব্রিটনি স্পিয়ার্স। ২০০৮ সাল থেকে গায়িকার জীবনযাত্রা ও বিষয়-আশয় সবকিছু দেখভালের দায়িত্ব আদালত দিয়েছিল তাঁর বাবাকে। সেই অভিভাবকত্ব থেকে মুক্তি চেয়ে আবেদন করেছিলেন ব্রিটনি। বলেছিলেন, বাবার জন্যই তিনি বিয়ে করতে পারছেন না, মা হতে পারছেন না। এ সম্পর্ককে ‘নির্যাতনমূলক’ বলে অভিহিত করেছেন ব্রিটনি। মাত্র পাঁচদিন আগেই ব্রিটনির আইনগত দায়িত্ব থেকে ইস্তফা চেয়ে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের আদালতে আবেদন জানিয়েছেন তাঁর বাবা জেমস পি স্পিয়ার্স। আর এবার বাগদানের ঘোষণা সেরে ফেললেন ব্রিটনি।

দীর্ঘদিনের বয়ফ্রেন্ড স্যাম আজগারির সাথে বাগদানের ঘোষণা সারলেন এই মার্কিন সংগীত শিল্পী। হাতের সুবিশাল আংটির ছবি পোস্ট করে এই সুখবর ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ৩৯ বছর বয়সী মার্কিন এই পপ তারকা। নিজেকেই বাগদানের এই খবর বিশ্বাস করতে পারছেন না বলে জানিয়েছেন ব্রিটনি।

২০১৬ সালে একটি মিউজিক ভিডিয়োর সেটে দেখা হয়েছিলো ব্রিটনি ও আজগারির। বয়সে ব্রিটনির জেরে ১২ বছরের ছোট স্যাম। জন্মসূত্রে ইরানীয় স্যাম, পেশায় তিনি ফিটনেস ট্রেলার ও অভিনেতা। এর আগে দু-বার বিয়ের বাঁধনে বাঁধা পড়েছেন ব্রিটনি স্পিয়ার্স। ২০০৪ সালে ছোটবেলার বন্ধু জেমস আলেকজান্ডারকে লাস ভেগাসে বিয়ে করেছিলেন গায়িকা। মাত্র ৫৫ ঘন্টা স্থায়ী হয়েছিল ব্রিটনির প্রথম বিয়ে, পরে নৃত্যশিল্পী কেভিন ফেডারলিনকে বিয়ে করেন ব্রিটনি। কেভিন ও ব্রিটনির দুই সন্তান। ২০০৭ সালে এই বিয়ে ভাঙার পর একাই জীবন কাটিয়েছেন গায়িকা। 

গত সপ্তাহেই ব্রিটনির বাবা জেমি স্পিয়ার্স কনজারভেটরশিপ বাতিল করার জন্য আদালতে প্রয়োজনীয় কাগজপত্র জমা দিয়েছেন। ২৯ সেপ্টেম্বর এ বিষয়ে শুনানি হবে। এর বাগদানের মাধ্যমে কি বাবার বিরুদ্ধে আনা অভিযোগ সঠিক প্রমাণ করবার চেষ্টা করলেন ব্রিটনি?  উঠছে সেই প্রশ্নও। 

 

বন্ধ করুন