বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth-Kiara: ব্রেক-আপের চর্চার মাঝেই সিদ্ধার্থের সঙ্গে ছবি পোস্ট কিয়ারার! সম্পর্ক কি জুড়ল?
'শেরশাহ' ছবির একটি দৃশ্যে সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানি। 
'শেরশাহ' ছবির একটি দৃশ্যে সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানি। 

Sidharth-Kiara: ব্রেক-আপের চর্চার মাঝেই সিদ্ধার্থের সঙ্গে ছবি পোস্ট কিয়ারার! সম্পর্ক কি জুড়ল?

  • প্রেম নাকি ফুরিয়ে গেছে সিদ্ধার্থ-কিয়ারার সম্পর্কে। প্রেম ভাঙার গুঞ্জন তুঙ্গে, এর মাঝেই সিদ্ধার্থকে মনে পড়ল কিয়ারা, ইনস্টাগ্রামে পোস্ট করলেন ‘শেরশাহ’র ছবি। 

প্রেম নাকি ফুরিয়ে এসেছে। সম্পর্কটা বড্ড একঘেঁয়ে ঠেকছিল, তাই আলাদা আলাদা পথ বেছে নিয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবানি। এই তারকা জুটির ব্রেক-আপের গুঞ্জন চলতি মাসের শুরু থেকেই ডানা মেলছে বি-টাউনে। ব্রেক-আপ নিয়ে এতো চর্চার মাঝেই সোমবার কিয়ারার ইনস্টাগ্রামের দেওয়ালে ধরা দিলেন সিদ্ধার্থ। সেখানে হৃদয়ের চিহ্নও আঁকলেন কিয়ারা। তবে কি ভাঙা সম্পর্ক জুড়ে গেল?

আসলে করণ জোহরের ধর্মা প্রোডাকশনের তরফে ‘শেরশাহ’ ছবি নিয়ে একটি পোস্ট করা হয়েছিল। একটি অ্যাওয়ার্ড সেরেমানিতে সেরা ওয়েব ফিল্ম, সেরা ওয়েব অভিনেতা ও অভিনেত্রীর পুরস্কার পেয়েছে এই ছবিটি। সেই পোস্টই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে নেন কিয়ারা। সেলিব্রেট করেন নিজের ছবির সাফল্য, যে ছবিতে অনস্ক্রিনে সিদ্ধার্থের সঙ্গে চুটিয়ে রোম্যান্স করেছেন কিয়ারা।

কিয়ারার পোস্ট
কিয়ারার পোস্ট

‘শেরশাহ’ ছবিতে শহীদ ক্যাপ্টেন বিক্রম বত্রার ভূমিকায় অভিনয় করেছেন সিদ্ধার্থ। সমালোচকদের মতে এটা ছিল সিদ্ধার্থের অভিনয় কেরিয়ারের সবচেয়ে সেরা পারফরম্যান্স। দর্শকদেরও মন জয়ে সফল হয়েছেন সিদ্ধার্থ-কিয়ারারা। ছবিতে বিক্রমের প্রেমিকা ডিম্পলের চরিত্রে দেখা মিলেছে কিয়ারার।

প্রকাশ্যে কোনওদিনই নিজেদের সম্পর্কে শিলমোহর দেননি সিদ্ধার্থ-কিয়ারা। তবে তাঁদের প্রেম কাহিনিটা ছিল বি-টাউনের ওপেন সিক্রেট। একসঙ্গে লাঞ্চ ডেটে যাওয়া থেকে মলদ্বীপ ভ্রমণ সবই করেছেন তাঁরা। চলতি বছরের শুরুতে রাজস্থানে ছুটিয়ে কাটিয়ে এসেছিলেন দুজনে। ফেব্রুয়ারি মাসে এক অ্যাওয়ার্ড সেরেমানির মঞ্চেও একসঙ্গে হাজির ছিলেন। তবে আচমকাই ছন্দপতন দুজনের সম্পর্কে। জুটির এক ঘনিষ্ঠ সূত্র বলছে, ‘কেউ জানে না কী হয়েছে, তবে আজকাল সম্পর্কগুলো বড্ড জলদি একঘেঁয়ে হয়ে যায়’। সত্যি কি তেমনটা ঘটেছে সিদ্ধার্থ-কিয়ারার সম্পর্কে? নাকি ব্রেক-আপের গুঞ্জন ভুয়ো।

 

বন্ধ করুন