বাংলা নিউজ > বায়োস্কোপ > The Kerala Story Row: কেরালা স্টোরি-র টিমের সঙ্গে দেখা করলেন আদিত্যনাথ, কী প্রতিশ্রুতি দিলেন সেখানে?

The Kerala Story Row: কেরালা স্টোরি-র টিমের সঙ্গে দেখা করলেন আদিত্যনাথ, কী প্রতিশ্রুতি দিলেন সেখানে?

দ্য কেরালা স্টোরির পরিচালক ও অভিনেতাদের সঙ্গে দেখা করলেন যোগী আদিত্যনাথ।

কেরালা স্টোরির পিছনে কি সত্যি আছে কোনও রাজনৈতিক উদ্দেশ্য, প্রশ্ন যত সময় যাচ্ছে ততই যেন জোড়ালো হচ্ছে। তবে বিতর্ককে সঙ্গী করে ছবি ভালোই ব্যবসা করছে। 

বর্তমান সময়ে সিনেমা আর রাজনীতি ওতোপ্রোতোভাবে জড়িয়ে গিয়েছে। কিছু সিনেমার গায়ে সেঁটে দেওয়া হচ্ছে ‘রাজনৈতিক প্রোপাগন্ডা’র তকমা। সাধারণ মানুষ থেকে শুরু করে বিরোধী রাজনৈতিক দলের মত, কোনও বিশেষ দল নিজেদের স্বার্থসিদ্ধির জন্য এই ছবি সামনে এনেছে। এর আগে ২০২২ সালে ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবিটিকে ঘিরে এরকমই জলঘোলা হয়েছিল। আর এবার নিশানায় ‘দ্য কেরালা স্টোরি’। বিতর্ক আরও বাড়ল যখন ছবির টিমের সঙ্গে দেখা করলেন যোগী আদিত্যনাথ।

ইতিমধ্যেই পশ্চিম বাংলায় নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে সিনেমাটিকে। যা নিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর ক্ষোভ এসেছে নানা মহল থেকে। সিনেমার পরিচালক-প্রযোজক থেকে শুরু করে, বলিউডের অন্দরেও আওয়াজ উঠেছে মমতার এই সিদ্ধান্তে। এমনকী তৃণমূল দলের অন্দরেই দলের বিধায়ক বাংলা সিনেমার পরিচালক রাজ চক্রবর্তীর কথাতেও যেন ক্ষোভের সুর স্পষ্ট। তাঁকে এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে জবাব এসেছে, ‘সব থেকে বেশি আমাদের ইন্ডাস্ট্রিকেই সব জায়গায় টার্গেট করা হয়। আমাদেরই সব জায়গায় নানা ধরনের বিষয়ে ব্যবহার করা হয়।’

<p><i>কেরালা স্টরি টিমের সঙ্গে আদিত্যনাথ। </i></p>

কেরালা স্টরি টিমের সঙ্গে আদিত্যনাথ। 

এদিকে ছবির পরিচালনা করেছেন এক বাঙালি পরিচালক সুদীপ্ত সেন। আপাতত এই সিনেমা উত্তরপ্রদেশে করমুক্ত ঘোষণা করা হয়েছে। শুধু তাই নয়, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ লখনউতে 'দ্য কেরালা স্টোরি'-এর নির্মাতা ও কাস্টদের সঙ্গে দেখা করেছেন।

যোগী আদিত্যনাথের সাথে দেখা করার পরে, বিপুল এএনআইকে বলেন, ‘উত্তরপ্রদেশ সরকার এবং যোগীজি এই পদক্ষেপ নিয়ে আমাদের মনোবল বাড়িয়েছে, আমাদের চিন্তাভাবনাকে অনেক শক্তিশালী করেছে। দর্শকরা এই ছবিটি প্রচুর পরিমাণে দেখছেন বলেও তিনি মানুষের কাছে একটি শক্তিশালী বার্তা দিয়েছেন। তাই আমরা মুখ্যমন্ত্রীর কাছে অত্যন্ত কৃতজ্ঞ।’

পরিচালক সুদীপ্ত সেন যোগ করেছেন, ‘আমরা মাননীয় মুখ্যমন্ত্রীকে ছবিটিকে করমুক্ত ঘোষণা করার জন্য এবং উত্তরপ্রদেশের নাগরিকদের এই ছবিটি দেখার সুযোগ দেওয়ার জন্য ধন্যবাদ জানাতে এসেছি।’

জানা যাচ্ছে, ১২ মে লোক ভবনে আদিত্যনাথ তার মন্ত্রিসভার বাকি সদস্যদের সঙ্গে বসে ছবি দেখার জন্য একটি বিশেষ স্ক্রিনিংয়ের ব্যবস্থা রেখেছেন।

ছবিটি বক্স অফিসেও ভালো ফল করছে। ৫ দিনে আয় করেছে ৫৬ কোটির কাছাকাছি। সিনেমার গল্প কেরালার হিন্দু মহিলাদের নিয়ে, যাঁদের জোরপূর্বক মুসলিম ধর্মে রূপান্তরিত করা হচ্ছে ও আইএসআইএস (ইসলামিক স্টেট অব ইরাক অ্যান্ড সিরিয়া)-এর হাতে তুলে দেওয়া হচ্ছে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

সিকিমে কবে পৌঁছবে ট্রেন? লক্ষ্যে পৌঁছতে বাকি আর মাত্র ৪ ‘রান’, হাতে ওভার বাকি কত ৫ বছর পর বিজেপিতে ফিরলেন যশবন্ত সিং-এর ছেলে মানবেন্দ্র, কতটা লাভ হবে পদ্ম শিবির? শ্য়ুটিং ফ্লোরে সোফায় শুয়ে নাক ডাকছেন 'আলোর কোলে'র ‘জামাই দাদা’, ধরমরিয়ে উঠে… প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব রামেশ্বরম কাফে বিস্ফোরণে অভিযুক্ত দুই জঙ্গি বেঙ্গালুরু আনা হয়েছে, পেশ আদালতে ভুয়ো আধার দেখিয়ে কলকাতার ৪টি হোটেলে রাত কাটায় বেঙ্গালুরু বিস্ফোরণে ২ ধৃত! সূর্যর মেষ রাশিতে প্রবেশে বাড়বে দুই রাশির সমস্যা, অগ্রগতিতে আসবে অনেক বাধা অন্তর্বাস দেখিয়ে ছবি দিলেন পরমা! ৫১-য় এসে কেন বেপরোয়া রোজগেরে গিন্নির সঞ্চালিকা? এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল 'আমি দিলজিৎ-এর স্ত্রী সন্দীপ কৌর নই', মুখ খুললেন রহস্যময়ী, তবে কে এই মহিলা?

Latest IPL News

প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.