বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই নুসরত-নিখিলের জীবনের 'কমন লিঙ্ক' এখন Happiness
নুসরত জাহান ও নিখিল জৈন
নুসরত জাহান ও নিখিল জৈন

বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই নুসরত-নিখিলের জীবনের 'কমন লিঙ্ক' এখন Happiness

  • জীবন নিয়ে দৃষ্টিভঙ্গি এখনও পুরোপুরি আলাদা নিখিল-নুসরতের। জানান দিচ্ছে সোশ্যাল মিডিয়ার দেওয়াল। 

সত্যি কী বিয়ে ভাঙছে নুসরত জাহান ও নিখিল জৈনের? নুসরত জাহান কি প্রেম করছেন যশ দাশগুপ্তের সঙ্গে? এই দুটো এখন টলিগঞ্জের লাখ টাকার প্রশ্ন। একটার জবাব পেলেই অনন্যটাও হয়ত অনেকখানি পরিষ্কার হয়ে যায়। তবে সরাসরি এই নিয়ে কোনও উত্তর না দেওয়াটাই শ্রেয় মনে করছেন নিখিল-নুসরত। তবে সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্টে ইঙ্গিতপূর্ণ বার্তা দিচ্ছেন দুজনেই। 

এক ছাদের তলায় যে থাকছেন না নিখিল-নুসরত, তা নিজেই মেনে নিয়েছেন নায়িকা। যশের সঙ্গে প্রেম সম্পর্কের জল্পনার জেরে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক রোষের মুখে পড়েছেন তারকা সাংসদ। ইতিমধ্যেই সোশ্যালে একে অপরকে আনফলো করেছেন নিখিল-নুসরত। তাঁরা একে অপরকে ফলো না করলেও দুজনের ফলোয়ার সংখ্যা কম নয়। আর শুক্রবার কাকতালীয়ভাবে দুজনের ইনস্টা পোস্টের কমেন্ট লিঙ্ক ছিল ‘হ্যাপিনেস’ (আনন্দ)। 

কলকাতা থেকে অনেক দূরে হিমাচলের পাহাড়ি পরিবেশে আনন্দ খুঁজে বেড়াচ্ছেন নিখিল। তবে তাঁর বদ্ধমূল ধারণা ‘হ্যাপিনেস ইজ মিথ’। ইনস্টায় নিখিল ‘শান্তারাম’ উপন্যাসের একটি উদ্ধৃতি লেখেন- ‘আনন্দটা নিছক কল্পনা। এটার আবিষ্কার হয়েছে আমাদের নিত্যনতুন জিনিসের প্রতি আকৃষ্ট করতে’। 

নিখিলের উলটো পথে হেঁটে নুসরত অবশ্য জীবনের সঙ্গে জড়িয়ে থাকা অবিচ্ছেদ্য অঙ্গ, আনন্দ নিয়ে ভিন্ন মত পোষণ করলেন। তিনিও জানালেন হ্যাপিনেসের অন্য অর্থ।বসিরহাটের তৃণমূল সাংসদের কাছে আনন্দ হল ‘ইনসাইড জব’ মানে ‘একান্ত অন্তরের’।

জীবনের প্রতি দুজনের দৃষ্টিভঙ্গি যে বেশ খানিকটা পালটেছে নুসরত-নিখিলের, তা স্পষ্ট এই পোস্টেই। শুক্রবার নিখিলের আরও একটি ইনস্টাগ্রাম পোস্ট দৃষ্টি আকর্ষন করল সকলের। তিনি লিখলেন, 'জীবনটা বুমেরাং-এর মতো, যা দেবে তা ফিরে আসবে'। নুসরতের উদ্দেশ্যে এই বার্তা নিখিলের? প্রশ্ন নেট নাগরিকদের।

নুসরত-নিখিলের মধ্যে জারি এই ঠান্ডা লড়াইয়ে নিখিলের পাল্লা কিন্তু বেশ ভারি। মান-অভিমান পর্বটাও জিইয়ে রাখছেন তিনি। সব মিলিয়ে এই পতি-পত্নী-ওহ'র গল্প এখন হটকেক সোশ্যালে।

বন্ধ করুন