বাংলা নিউজ > বায়োস্কোপ > খোশমেজাজে নুসরত, ভাঙা সংসারের গুঞ্জন ভুলে একরত্তির সঙ্গে দুষ্টুমিতে মাতলেন
বন্ধুর ছেলের সঙ্গে খোশমেজাজে নুসরত 
বন্ধুর ছেলের সঙ্গে খোশমেজাজে নুসরত 

খোশমেজাজে নুসরত, ভাঙা সংসারের গুঞ্জন ভুলে একরত্তির সঙ্গে দুষ্টুমিতে মাতলেন

  • নিখিল জৈনের সঙ্গে এখন এক বাড়িতে থাকছেন না নুসরত, ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করে দিয়েছেন দুজনে। 

ঘর ভাঙছে নুসরত জাহানের, টলিগঞ্জ জুড়ে জোর জল্পনা।শুধু নিখিল জৈনের সঙ্গে বিয়ে ভাঙা নয়, পাশাপাশি যশ দাশগুপ্তর সঙ্গে তারকা সাংসদের প্রেম সম্পর্কের গুঞ্জনও দানা বেঁধেছে। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে না-রাজ নুসরত। তবে নিখিলের সঙ্গে আর এক ছাদের তলায় থাকছেন না তিনি তা মেনে নিয়েছেন সংবাদমাধ্যমের সামনে। সংবাদ প্রতিদিনকে দেওয়া সাক্ষাত্কারে নুসরত নিজের মুখে জানিয়েছেন ব্যক্তিগত কারণে এখন আর এক ছাদের তলাতেও থাকছেন না তাঁরা। আলিপুরের শ্বশুরবাড়ি ছেড়ে এখন নুসরতের ঠিকানা বালিগঞ্জে বাপের বাড়ি।

ব্যক্তিগত জীবন টালমাটালের মধ্যে দিয়ে গেলেও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক অ্যাক্টিভ নুসরত। সম্প্রতি ইনস্টায় একে অপরকে আনফলো করে দিয়েছেন নিখিল-নুসরত। আর শনিবার রাতে নুসরত ইনস্টা স্টোরিতে পোস্ট করলেন একটি মিষ্টি ভিডিয়ো। সেখানে এক একরত্তির সঙ্গে দুষ্টুমি করতে দেখা গেল নায়িকাকে। 

নুসরত জাহানের ইনস্টাগ্রাম স্টোরি
নুসরত জাহানের ইনস্টাগ্রাম স্টোরি

নুসরতকে খুব ভালোভাবে যাঁরা ফলো করেন, তাঁদের কাছে অবশ্য এই খুদের পরিচয় অজানা নয়। নুসরতের সবচেয়ে কাছের বন্ধু স্বরাজ পারেখের ছেলে একাংশ। ইনস্টাগ্রামে প্রায়ই এই খুদের সঙ্গে মিষ্টি ছবি পোস্ট করে থাকেন নুসরত। 

নুসরতের কথায় তাঁর জীবনের দুই অনমোল রত্ন- নিখিল এবং একাংশ। অন্তত গত বছর মে মাস পর্যন্ত এটাই ছিল নুসরতের ভাবনা। নিখিল ও একাংশকে কোলে শুয়ে থাকতে দেখা গিয়েছিল নুসরতের। সেই ছবি পোস্ট করে ইনস্টাগ্রামের ক্যাপশনে তারকা লিখেছিলেন- ‘মেয়ে দু অনমোল রতন’। 

গত কয়েক মাসে নিখিলের সঙ্গে সম্পর্কের ইকুয়েশন বদালেও এই খুদের সঙ্গে এখনও প্রাণের বন্ধন অটুট রয়েছে নুসরত জাহানের। 

যশের সঙ্গে প্রেম, নিখিলের সঙ্গে ঘর ভাঙার গুঞ্জন নিয়ে ক্যালকাটা টাইমসকে নুসরত জানিয়েছেন, ‘আমার ব্যক্তিগত জীবন জনগণের জন্য নয়। মানুষ সবসময় আমাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে। এইবার আমি আর কিছু বলব না'।

বন্ধ করুন