বাংলা নিউজ > বায়োস্কোপ > সংসার ভাঙার জল্পনাকে তুড়ি মেরে মায়ের হাতের মালিশ উপভোগ করতে ব্যস্ত শ্রাবন্তী
মায়ের সঙ্গে মস্তিতে ব্যস্ত শ্রাবন্তী 
মায়ের সঙ্গে মস্তিতে ব্যস্ত শ্রাবন্তী 

সংসার ভাঙার জল্পনাকে তুড়ি মেরে মায়ের হাতের মালিশ উপভোগ করতে ব্যস্ত শ্রাবন্তী

  • মায়ের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন শ্রাবন্তী। পোস্ট করলেন ভিডিয়ো। 

বয়স যতই বাড়ুক, মায়ের হাতের আদর খেতে কার না মন চায়? আর সারাদিনের কাজ শেষে যদি মাথ্যবাথ্যা হয় তাহলে মায়ের হাতের মালিশ হল সেরা উপায়। সেই ফর্মুলাই কাজে লাগাচ্ছেন অভিনে্ত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একদিকে যখন নায়িকার ব্যক্তিগত জীবনের চড়াই-উতরাই নিয়ে টলিপাড়ায় গুঞ্জন তুঙ্গ, তখন সবকিছু ভুলে নিজের মতো করে মায়ের সঙ্গে সময় কাটাতে দেখা গেল শ্রাবন্তীকে। সেই ভিডিয়ো নিজের ইনস্টা স্টোরিতে পোস্ট করেছেন নায়িকা। যেখানে দেখা যাচ্ছে প্রায় অন্ধকরাচ্ছন্ন ঘরের ভিতর শ্রাবন্তীর মাথায় তেল মালিশ করে দিচ্ছেন অভিনেত্রীর মা। দেখুন সেই মিষ্টি ভিডিয়ো-

এমনিতেই বাড়ির ছোট মেয়ে শ্রাবন্তী, তাই ছোট থেকেই বাবা-মার একটু বেশি আদরের। নায়িকারা দুই বোন, শ্রাবন্তীর দিদি রয়েছেন, স্মিতা। 

আপতত ভীষণ ব্যস্ত শ্রাবন্তী কারণ সদ্যই সোশ্যাল মিডিয়া পোস্টে নিজের সেই 'দ্বিতীয় সন্তান', অর্থাত্ তাঁর জিমখানার সঙ্গে অনুরাগীদের পরিচয় করিয়ে দিয়েছেন নায়িকা। গত রবিবারই মধ্যমগ্রামের এক মলে অনুষ্ঠিত হল শ্রাবন্তীর খোলা জিম 'দ্য ফিটনেস এম্পায়ার'-এর। এই টলি নায়িকা এখন উদ্যোক্তাও। তাই কাজের চাপ অনেকখানি বেড়ে গিয়েছে। 

শ্রাবন্তীর দাম্পত্য জীবন নাকি টালমাটাল, এমনই গুঞ্জন টলিগঞ্জে। রোশন সিংয়ের সঙ্গে নায়িকার বিবাহ সম্পর্কে ফাটলের খবরও আগুনের মতো ছড়িয়ে গিয়েছে। শ্রাবন্তী-রোশন এখন এক ছাদের তলায় থাকেন না তাও স্পষ্ট। তবে এই সব কিছু ভুলে নতুন করে প্রস্তুত শ্রাবন্তী। নিজের এই উদ্যোগকে কোনওভাবেই হেলায় নষ্ট হতে দিতে চান না নায়িকা। তাই মায়ের হাতের তেল মালিশের সঙ্গে নিজের মাইন্ড রিফ্রেশ করে নিলেন শ্রাবন্তী। 

আপতত স্টার জলসার গেম শো সুপারস্টার পরিবারের সঞ্চালিকা হিসাবে দেখা যাচ্ছে শ্রাবন্তীকে। এছাড়াও হইচইয়ের ওয়েব সিরিজ ‘দুজনে’র শ্যুটিং শুরু করেছেন নায়িকা। শ্রাবন্তীর ওটিটি প্ল্যাটফর্মে ডেব্যিউয়ের সঙ্গী হচ্ছেন ‘পিয়া রে’ কো-স্টার সোহম চক্রবর্তী।

বন্ধ করুন