বাংলা নিউজ > বায়োস্কোপ > নুসরতের বোনকে জন্মদিনের আদুরে শুভেচ্ছা জানালেন ‘জিজু’ নিখিল জৈন
নিখিল জৈন ও নুজহাত জাহান
নিখিল জৈন ও নুজহাত জাহান

নুসরতের বোনকে জন্মদিনের আদুরে শুভেচ্ছা জানালেন ‘জিজু’ নিখিল জৈন

  • বিয়ে ভাঙার গুঞ্জনকে উস্কে দিয়ে নুসরতের জন্মদিনে কোনওরকম শুভেচ্ছা বার্তা পোস্ট করেননি নিখিল, তবে শ্যালিকার বার্থ ডে ভুললেন না একমাত্র জিজু। 

বেশ কয়েক দিন ধরে চেনা ছকের বাইরে নিখিল-নুসরতের জীবন। নুসরত-নিখিলের দাম্পত্য সম্পর্কে চিড় ধরবার খবর নতুন বছরের শুরু থেকেই সংবাদ শিরোনামে। ইতিমধ্যেই সোশ্যালে একে অপরকে আনফলো করেছেন নিখিল-নুসরত, এক ছাদের তলাতেও তাঁরা থাকছেন না। শুধু তাই নয়, নুসরত জাহানের সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্তের সম্পর্ক নিয়েও কানাঘুষো শোনা যাচ্ছে। গত মাসের শুরুতেই ছিল নুসরতের জন্মদিন। তবে সেই দিন সো্শ্যাল মিডিয়ায় স্ত্রীকে কোনওরকম শুভেচ্ছা বার্তা জানাননি নিখিল জৈন। সম্পর্কে ফাটল যে বড়সড় তা বেশ স্পষ্ট করেছিল নিখিলের এই পদক্ষেপ। 

এর দিন কয়েকের মধ্যেই নুসরতের বোন নুজহাত জাহানের সঙ্গে নিখিল একটি ছবি পোস্ট করেছিলেন। তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হইচই পড়ে যায়। মঙ্গলবার ছিল নুসরতের বোনের জন্মদিন। আপতত পড়াশোনার সূত্রে কানাড়ায় পারি দিয়েছেন তিনি, তা জন্মদিনে বোনকে ভার্চুয়াল শুভেচ্ছা জানিয়েছেন নুসরত। পিছিয়ে থাকেননি নিখিলও। নুসরতকে জন্মদিনের শুভেচ্ছা না জানালেও নুজহাতকে কিন্তু উষ্ণ শুভেচ্ছা বার্তা দিলেন নিখিল। রঙবেরঙের বেলুন হাতে শ্যালিকার ছবি পোস্ট করে নিখিল লেখেন, 'হ্যাপি বার্থ ডে মিস কানাডা, নুজহাত জাহান'। 

জিজুর তরফে এল শুভেচ্ছা বার্তা 
জিজুর তরফে এল শুভেচ্ছা বার্তা 

ছবিতে কালোরঙের হুডি ও ব্লু ডেনিমে দেখা গেল নুজহাতকে। নুজহাতের পোশাক বলে দিচ্ছে গত মাসে দিল্লিতে নিখিল যখন তাঁকে কানাডা যাওয়ার জন্য রওনা করতে পৌঁছেছিলেন সেই সময়কার ছবি এটি। এর আগে নিখিল শ্যালিকার কাঁধে ভরসার হাত রেখে লিখেছিলেন, ‘ভালোভাবে কাটুক… অল দ্য বেস্ট… মেক ইট কাউন্ট’। কী কারণে এই শুভেচ্ছা বার্তা? সেইসময় কেউ বুঝে উঠতে পারেননি । তবে দিন কয়েক আগে ক্যালক্যাটা টাইমসকে দেওয়া এক সাক্ষাত্কারে নিখিল জানিয়েছেন, ‘নুজহাত আমার ছোট বোনের মতো। ও কানাডার উদ্দেশ্যে রওনা দিচ্ছিল উচ্চশিক্ষার জন্য। এবং আমি ওকে ছাড়তে এসেছিলাম দিল্লিতে’। নুজাত নিজে এই পোস্টের কমেন্ট বক্সে নিখিলকে ধন্যবাদ জানিয়ে লেখেন, ‘সবকিছুর জন্য তোমাকে ধন্যবাদ’।

নুসরত-নিখিল একে অপরকে ইনস্টায় আনফলো করেও, নুজহাত-নিখিল কিন্তু একে অপরকে এখনও ফলো করেন। এর থেকেই বোঝা যাচ্ছে স্ত্রী সঙ্গে ব্যক্তিগত ভাবে যাই চলুক, শ্বশুড়বাড়ির সঙ্গে ভালো সম্পর্ক বজায় রেখেছেন নিখিল। জামাই হিসাবে নিজের দায়িত্ব ঝেড়ে ফেলে দেননি নিখিল।

অন্যদিকে বোনের জন্মদিনে ভালোবাসা উজাড় করে দিয়েছেন নুসরতও। ইনস্টা পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘কাঁধে কাঁধ রেখে চলার মতো বড় হয়ে গিয়েছ তুমি। কাছাকাছি না থাকলেও সব সময়ে তোমার পাশে আছি। তোমার জন্মদিনে আমি তোমার জন্য একগুচ্ছ শুভেচ্ছা ও সুযোগের কামনা করি। আনন্দে বাঁচতে শেখো, ভালবাসতে শেখো। ঠিক যেমন ভাবে তুমি চাও, সে ভাবেই। শুভ জন্মদিন আমার ছোট্ট বোন’।

বন্ধ করুন