বাংলা নিউজ > বায়োস্কোপ > নিঃশব্দের ভাষা শুনছেন শ্রাবন্তী, নায়িকার রহস্যমাখা স্টেটাসে কীসের ইঙ্গিত?
শ্রাবন্তীর রহস্যজনক বার্তা 
শ্রাবন্তীর রহস্যজনক বার্তা 

নিঃশব্দের ভাষা শুনছেন শ্রাবন্তী, নায়িকার রহস্যমাখা স্টেটাসে কীসের ইঙ্গিত?

  • তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জন নিয়ে মুখে কুলুপ এঁটেছেন শ্রাবন্তী। নিঃশব্দতার মধ্যেই লুকানো রয়েছে শ্রাবন্তীর জবাব। 

চুপ থেকেই নিজের বিরুদ্ধে ওঠা হাজারো প্রশ্নের জবাব দিচ্ছেন শ্রাবন্তী! নিঃশব্দের মধ্যেই খুঁজে নিচ্ছেন মনের ভাষা, অন্তত তেমনই কথা বলছে নায়িকার সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম স্টেটাস। মাত্র দেড় বছরের মধ্যেই শ্রাবন্তীর তৃতীয় ভাঙা নিয়ে নানা মুনির নানা মত। রোশনের সঙ্গে দাম্পত্য সম্পর্কে যে বড়সড় ফাটল এসেছে তা স্পষ্ট, তবে সেই নিয়ে কোনওরকম মন্তব্য করতে চান না শ্রাবন্তী। সংবাদমাধ্যমের সামনে তিনি স্পষ্ট জানিয়েছেন- ‘এই নিয়ে আমি কোনওরকম কথা বলতে চাই না’। 

শ্রাবন্তী মুখ না খুললেও দু-জনের ভাঙা সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চার শেষ নেই। রোশনও সরাসরি কিছু না বললেও ইনস্টাগ্রামে বেশকিছু রহস্যজনক বার্তা পোস্ট করেছেন, তা নিয়ে কম কাজিয়া দেখা যায়নি সোশ্যালে। এবার ইনস্টাগ্রামে শ্রাবন্তী বললেন,নিঃশব্দের ভাষা শুনতে শুরু করেছেন তিনি, এবং সেটি তাঁকে অনেক কিছু শেখাচ্ছে। শ্রাবন্তী লেখেন, আমি বুঝতে শিখেছি যে আমরা নিঃশব্দকেও আসলে শুনতে পাই, এবং সেটা থেকে শিখতে পারি। এর (নিঃশব্দ) নিজস্ব একটা গুণ এবং গতিমুখ রয়েছে'।

দিন কয়েক আগেই স্বামীর বা প্রাক্তন স্বামীর অনিচ্ছা সত্ত্বেও মেয়েদের সিঁদুর পরা নিয়ে প্রশ্ন তুলেছিলেন রোশন, এরপর থেকে সুপারস্টার পরিবারের আসরে সঞ্চালক শ্রাবন্তীকে নতুন লুকেই দেখছে দর্শক। যেখানে নায়িকার মাথায় নেই সিঁদুর, কিংবা বিবাহের অপর কোনও চিহ্ন।  

অন্যদিকে আপতত রোশনও মাত্রারিক্তভাবেই সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। একের পর এক জিমের ভিডিয়ো পোস্ট করে চমকে দিচ্ছেন তিনি। বুধবার, সুশান্ত সিং রাজপুতের সঙ্গে নিজের একটি ছবির কোলাজ পোস্ট করেন রোশন। যদিও তাঁর ক্যাপশনে লেখেন- ‘কোনও ক্যাপশনের দরকার নেই’। কী কারণে সুশান্তের সঙ্গে নিজের তুলনা টানলেন রোশন তাও স্পষ্ট নয়। 

২০১৯-এর শুরু থেকেই রোশন-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন দানা বাঁধতে থাকে। এপ্রিল মাসে মাসে চুপিসাড়ে পঞ্জাবে গিয়ে বিয়ের পর্ব সেরে দেন দুজনেই। এর আগে ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিঁয়ের পিঁড়িতে বসেছিলেন নায়িকা। ২০১৬ সালে ডিভোর্স হয় রাজীব-শ্রাবন্তীর। পরের বছরই মডেল কিষাণ বিরাজকে বিয়ে করেন শ্রাবন্তী, এক বছরও টেকেনি সেই বিয়ে। অন্য দিকে বছর ঘুরতে না ঘুরতে আলাদা হলেন রোশন-শ্রাবন্তীও। 

 

বন্ধ করুন