বাংলা নিউজ > বায়োস্কোপ > Sania-Shoaib: ‘আমার জন্য ঠিক না’, শোয়েবের সঙ্গে ডিভোর্সের জল্পনা উসকে হেয়ালি সানিয়ার

Sania-Shoaib: ‘আমার জন্য ঠিক না’, শোয়েবের সঙ্গে ডিভোর্সের জল্পনা উসকে হেয়ালি সানিয়ার

সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট সানিয়া মির্জার। 

‘তাঁর ব্যবহার আমাদের জন্য ঠিক নয়’, শোয়েবের সঙ্গে ডিভোর্সের জল্পনার মাঝেই ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ পোস্ট সানিয়া মির্জার। 

ভারতের জনপ্রিয় টেনিস তারকা সানিয়া মির্জা এবং তার পাকিস্তানি ক্রিকেটার-স্বামী শোয়েব মালিকের বিয়ের রসায়ন নিয়ে এখন চর্চা চারদিকে। খবর রয়েছে, দুজনের মধ্যে বিচ্ছেদ হয়ে গিয়েছে। তবে কিছু আইনি জটিলতার কারণে তা সামনে আনছেন না তাঁরা। এই নিয়ে মুখ খোলেননি সানিয়া বা শোয়েব কেউই। তবে টেনিস তারকা দিনকয়েক ধরে সোশ্যাল মিডিয়ায় করে চলেছেন কিছু ইঙ্গিতপূর্ণ পোস্ট। যা তুলছে প্রশ্ন। 

১২ এপ্রিল ২০১০ সালে পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সানিয়া মির্জা। এবং ৩০ অক্টোবর, ২০১৮-তে এই দম্পতি পুত্রসন্তান ইজহান মির্জা মালিকের জন্ম দেন। 

ইনস্টাগ্রামে একটি অদ্ভুত পোস্ট শেয়ার করে নিয়েছেন টেনিস-সুন্দরী। লিখেছেন, ‘আমাদের সীমারেখা অন্যের বিচার্য বিষয় হতে পারে না। এটা সম্পূর্ণই আমাদের নিজস্ব প্রয়োজনে। কারও সঙ্গে আমার দূরত্ব তৈরি হয়েছে মানে এই নয় যে তাঁর ব্যবহার খারাপ। কিছু সময় এর অর্থ হয় তাঁর ব্যবহার আমার ক্ষেত্রে ঠিক নয়।’

এর আগে সকল অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা জানাতে সানিয়া মির্জা লিখেছিলেন, ‘আমার কাছে ২০২২-এর জন্য গভীর ক্যাপশন নেই তবে আমার কাছে কয়েকটি সুন্দর সেলফি রয়েছে। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। বিশেষ দ্রষ্টব্য: ২০২২ তুমি সত্যিই অনেক ক্ষেত্রে আমার পিছনে লাথি মেরেছ, কিন্তু আমি এখন কাটিয়ে উঠতে পারছি!’

প্রসঙ্গত, ইতিমধ্যেই অবসর নেওয়ার কথা ঘোষণা করে দিয়েছেন সানিয়া। পরিষ্কার ব্যক্তিগত ও কর্মজীবনে ভালোই ওঠাপড়ার মধ্যে দিয়ে যেতে হচ্ছে তাঁকে। 

খবর বলছে, পাকিস্তানি অভিনেত্রী আয়েশা ওমরের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছিলেন শোয়েব, যার জেরে আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন সানিয়া। তবে এই জল্পনা হাওয়ায় উড়িয়ে দিয়েছেন আয়েশা। তাঁর দাবি শোয়েবের সঙ্গে তাঁর সম্পর্ক শুধুই বন্ধুত্বের। কর্তা-গিন্নিও প্রকাশ্যে এখনও মুখ খোলেননি। একাংশের মত, নিজেদের শো ‘মির্জা মালিক শো’-র কারণে প্রতিশ্রুতিবদ্ধ হওয়াতেই খবর লুকিয়ে রাখা হচ্ছে।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মমতা বলেছিলেন ‘ওকে টার্গেট করা হচ্ছে’, সেই শাহজাহানকে সাসপেন্ড করল তৃণমূল IND vs ENG: ধরমশালায় আর ১২০ রান করলেই গম্ভীরের এই রেকর্ড ভেঙে দেবেন রোহিত শর্মা বিয়ের ৫ বছরের মাথায় হচ্ছেন দীপিকা, বরের প্রাক্তনকে কী বার্তা আলিয়ার? 'কোনও ভাবে মেনে নেওয়া যায় না', জেমিনির ভুলে চাপে সুন্দর, বার্তা কর্মীদের 'আমি আকাশ ও ইশার হনুমান', মন্তব্য হবু বর অনন্ত আম্বানির রাহুল নেই, ফিরছেন বুমরাহ, ছেড়ে দেওয়া হল সুন্দরকে, ভারতীয় দল নিয়ে আপডেট দিল BCCI বাউন্ডুলে ঘুড়ি 'গাইলেন' হেমন্ত, কী বলছেন অনুপম? সোনা-রূপাকে নিয়ে সূর্য-দীপার নাচ, স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের সম্প্রচার কবে? বেতন বৃদ্ধি করতে হবে, দাবি তুলে আন্দোলনের পথে চুক্তিভিত্তিক শিক্ষকরা বাবলি শেষ হতে না হতেই প্রকাশ্যে রাজের নতুন কাজের খবর! এবার মিঠুনের ছবিতে শুভশ্রী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.