বাংলা নিউজ > বায়োস্কোপ > Shilpa Shetty: পর্নকাণ্ডে জেলে স্বামী, কঠিন সময় কাটিয়ে উঠতে শিল্পার দাওয়াই ‘বিশ্বাস’ আর ‘যোগ’
শিল্পা শেট্টি (ছবি-ইনস্টাগ্রাম)
শিল্পা শেট্টি (ছবি-ইনস্টাগ্রাম)

Shilpa Shetty: পর্নকাণ্ডে জেলে স্বামী, কঠিন সময় কাটিয়ে উঠতে শিল্পার দাওয়াই ‘বিশ্বাস’ আর ‘যোগ’

  • বইয়ের পাতায় শান্তি খুঁজছেন শিল্পা। জানালেন,‘আমাদের যা প্রয়োজন তা বিশ্বাস করবার ইচ্ছে নয়, বরং সেই বিশ্বাস খুঁজে বার করবার ইচ্ছা’। 

পর্নকাণ্ডে রাজ কুন্দ্রার গ্রেফতারির পর কয়েকদিনের জন্য নিজেকে পুরোপুরি গুটিয়ে নিয়েছিলেন শিল্পা শেট্টি। গত সপ্তাহেই সুপার ডান্সারের শ্যুটিং সেটে ফিরেছেন রাজ কুন্দ্রা ঘরনি। ডান্স রিয়ালিটি শো-এর মঞ্চেই অভিনেত্রী বার্তা দিয়েছিলেন কীভাবে স্বামী চলে যাওয়ার পরেও নিজের অধিকারের জন্য এই সমাজে এক নারীকে লড়াই করতে হয় অস্তিত্ব টিকিয়ে রাখতে। আর এবার সোশ্যাল মিডিয়ায় ‘বিশ্বাস’-এর কথা বললেন শিল্পা।

সোমবার গভীর রাতে ইনস্টাগ্রামের দেওয়ালে একটি বইয়ের পাতা শেয়ার করে নেন। যার শিরোনামে লেখা ‘বিশ্বাস’। তার নীচে জ্বলজ্বল করছে বার্ট্রান্ড রাসেলের একটি উদ্ধৃতি। যার বাংলা তর্জমা করলে খানিকটা দাঁড়ায়, ‘আমাদের যা প্রয়োজন তা বিশ্বাস করবার ইচ্ছে নয়, বরং সেই বিশ্বাস খুঁজে বার করবার ইচ্ছা’। এরপর সেখানে পাতা জুড়ে লেখা রয়েছে, বিশ্বাসের মধ্যে একটা কল্পনা জড়িয়ে থাকে, আসল বিশ্বাস সেটাই যেখানে অনুসন্ধান রয়েছে, জীবনের সবচেয়ে কঠিন প্রশ্নের উত্তর খোঁজার তাগিদ রয়েছে। আমাদের বিশ্বাস কোনও সংগঠিত ধর্মীয় শিক্ষাকে অনুসরণ করতে পারে, অথবা আমাদের নিজের অভিজ্ঞতা ও অধ্যয়নের মাধ্যমেও আমরা বিশ্বাস অর্জন করতে পারি। উভয় ক্ষেত্রেই যখন আমরা অর্থ খোঁজার চেষ্টা করি, তখন আমরা নিজের বিশ্বাসের সঙ্গে বিশ্বাসঘাতকতা করি না। বরং সেটাকে আরও গভীর ও শক্তিশারী করি’। 

শিল্পার ইনস্টাগ্রাম স্টোরি
শিল্পার ইনস্টাগ্রাম স্টোরি

সোমবার শিল্পা ইনস্টাগ্রামে একটি যোগাসনের ভিডিয়ো পোস্ট করেন। সেখানে দীর্ঘ বার্তা দেন অভিনেত্রী। যার একটি অংশে তাঁর জোরালো বার্তা, ‘নিজেই নিজের হাল শক্ত হাতে ধরুন, নিজেকে এতটা মজবুত করুন জীবনে সদার্থক পরিবর্তন আনতে ও তা কার্যকরী করতে সক্ষম হন’। 

গত ১৯শে অগস্ট পর্ন ভিডিয়ো তৈরি ও অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার হন রাজ কুন্দ্রা।  চলতি মাসের শুরুতেই রাজ কুন্দ্রার গ্রেফতারি নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করেছিলেন শিল্পা। তিনি আনুষ্ঠানিক বিবৃতিতে জানান,  ‘হ্যাঁ! গত কয়েকদিনটা খুব চ্যালেঞ্জিং আমার জন্য, সবক্ষেত্রেই। চারিদিকে অনেক রটনা, এবং অভিযোগের বন্যা। প্রচুর পরিমাণে অযৌক্তিক দাবিদাওয়া আমার নামে চালিয়ে দিচ্ছে সংবাদমাধ্যম এবং আমার শুভাকাঙ্ক্ষীরা (পড়ুন সমালোচকরা)। অনেক ট্রোলিং আর প্রশ্ন রাখা হচ্ছে শুধু আমাকে নিয়ে নয়, আমার পরিবারকে নিয়েও’।

মামলা আদালতে বিচারধীন, এই জন্য সেই ব্যাপারে কোনও মন্তব্য না করবার কথা জানিয়ে শিল্পা যোগ করেন, মুম্বই পুলিশ এবং ভারতীয় বিচারব্যবস্থার উপর তাঁর পূর্ণ আস্থা রয়েছে। অভিনেত্রীর কথায়, ‘আমি অত্যন্ত বিনয়ের সঙ্গে মা হিসাবে আবেদন জানাচ্ছি, আমাদের গোপনীয়তার একটু খেয়াল রাখুন, অন্তত আমার দুই সন্তানের জন্য। দয়া করে কোনও অর্ধ-সত্য তথ্য ছড়িয়ে দেবেন না’।

 

বন্ধ করুন