বাংলা নিউজ > বায়োস্কোপ > Shilpa Shetty: পর্নকাণ্ডে জেলে স্বামী, কঠিন সময় কাটিয়ে উঠতে শিল্পার দাওয়াই ‘বিশ্বাস’ আর ‘যোগ’

Shilpa Shetty: পর্নকাণ্ডে জেলে স্বামী, কঠিন সময় কাটিয়ে উঠতে শিল্পার দাওয়াই ‘বিশ্বাস’ আর ‘যোগ’

শিল্পা শেট্টি (ছবি-ইনস্টাগ্রাম)

বইয়ের পাতায় শান্তি খুঁজছেন শিল্পা। জানালেন,‘আমাদের যা প্রয়োজন তা বিশ্বাস করবার ইচ্ছে নয়, বরং সেই বিশ্বাস খুঁজে বার করবার ইচ্ছা’। 

পর্নকাণ্ডে রাজ কুন্দ্রার গ্রেফতারির পর কয়েকদিনের জন্য নিজেকে পুরোপুরি গুটিয়ে নিয়েছিলেন শিল্পা শেট্টি। গত সপ্তাহেই সুপার ডান্সারের শ্যুটিং সেটে ফিরেছেন রাজ কুন্দ্রা ঘরনি। ডান্স রিয়ালিটি শো-এর মঞ্চেই অভিনেত্রী বার্তা দিয়েছিলেন কীভাবে স্বামী চলে যাওয়ার পরেও নিজের অধিকারের জন্য এই সমাজে এক নারীকে লড়াই করতে হয় অস্তিত্ব টিকিয়ে রাখতে। আর এবার সোশ্যাল মিডিয়ায় ‘বিশ্বাস’-এর কথা বললেন শিল্পা।

সোমবার গভীর রাতে ইনস্টাগ্রামের দেওয়ালে একটি বইয়ের পাতা শেয়ার করে নেন। যার শিরোনামে লেখা ‘বিশ্বাস’। তার নীচে জ্বলজ্বল করছে বার্ট্রান্ড রাসেলের একটি উদ্ধৃতি। যার বাংলা তর্জমা করলে খানিকটা দাঁড়ায়, ‘আমাদের যা প্রয়োজন তা বিশ্বাস করবার ইচ্ছে নয়, বরং সেই বিশ্বাস খুঁজে বার করবার ইচ্ছা’। এরপর সেখানে পাতা জুড়ে লেখা রয়েছে, বিশ্বাসের মধ্যে একটা কল্পনা জড়িয়ে থাকে, আসল বিশ্বাস সেটাই যেখানে অনুসন্ধান রয়েছে, জীবনের সবচেয়ে কঠিন প্রশ্নের উত্তর খোঁজার তাগিদ রয়েছে। আমাদের বিশ্বাস কোনও সংগঠিত ধর্মীয় শিক্ষাকে অনুসরণ করতে পারে, অথবা আমাদের নিজের অভিজ্ঞতা ও অধ্যয়নের মাধ্যমেও আমরা বিশ্বাস অর্জন করতে পারি। উভয় ক্ষেত্রেই যখন আমরা অর্থ খোঁজার চেষ্টা করি, তখন আমরা নিজের বিশ্বাসের সঙ্গে বিশ্বাসঘাতকতা করি না। বরং সেটাকে আরও গভীর ও শক্তিশারী করি’। 

শিল্পার ইনস্টাগ্রাম স্টোরি
শিল্পার ইনস্টাগ্রাম স্টোরি

সোমবার শিল্পা ইনস্টাগ্রামে একটি যোগাসনের ভিডিয়ো পোস্ট করেন। সেখানে দীর্ঘ বার্তা দেন অভিনেত্রী। যার একটি অংশে তাঁর জোরালো বার্তা, ‘নিজেই নিজের হাল শক্ত হাতে ধরুন, নিজেকে এতটা মজবুত করুন জীবনে সদার্থক পরিবর্তন আনতে ও তা কার্যকরী করতে সক্ষম হন’। 

গত ১৯শে অগস্ট পর্ন ভিডিয়ো তৈরি ও অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার হন রাজ কুন্দ্রা।  চলতি মাসের শুরুতেই রাজ কুন্দ্রার গ্রেফতারি নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করেছিলেন শিল্পা। তিনি আনুষ্ঠানিক বিবৃতিতে জানান,  ‘হ্যাঁ! গত কয়েকদিনটা খুব চ্যালেঞ্জিং আমার জন্য, সবক্ষেত্রেই। চারিদিকে অনেক রটনা, এবং অভিযোগের বন্যা। প্রচুর পরিমাণে অযৌক্তিক দাবিদাওয়া আমার নামে চালিয়ে দিচ্ছে সংবাদমাধ্যম এবং আমার শুভাকাঙ্ক্ষীরা (পড়ুন সমালোচকরা)। অনেক ট্রোলিং আর প্রশ্ন রাখা হচ্ছে শুধু আমাকে নিয়ে নয়, আমার পরিবারকে নিয়েও’।

মামলা আদালতে বিচারধীন, এই জন্য সেই ব্যাপারে কোনও মন্তব্য না করবার কথা জানিয়ে শিল্পা যোগ করেন, মুম্বই পুলিশ এবং ভারতীয় বিচারব্যবস্থার উপর তাঁর পূর্ণ আস্থা রয়েছে। অভিনেত্রীর কথায়, ‘আমি অত্যন্ত বিনয়ের সঙ্গে মা হিসাবে আবেদন জানাচ্ছি, আমাদের গোপনীয়তার একটু খেয়াল রাখুন, অন্তত আমার দুই সন্তানের জন্য। দয়া করে কোনও অর্ধ-সত্য তথ্য ছড়িয়ে দেবেন না’।

 

বায়োস্কোপ খবর

Latest News

লোকসভা নির্বাচনের পর প্রথম রাজ্য মন্ত্রিসভার বৈঠক হবে, বিজ্ঞপ্তি জারি করল নবান্ন একের পর এক ছবি ফ্লপ, ২৫০কোটির ধার মেটাতে বিক্রি হল প্রযোজনা সংস্থার ৭তলা বিল্ডিং IND vs BAN: ম্যাচ জেতার কোনও ইচ্ছেই ছিল না বাংলাদেশের ব্যাটারদের- বিস্ফোরক শান্ত মহিলা সহকর্মীর সঙ্গে আপত্তিকর অবস্থায় পুলিশকর্তা!DSP থেকে নামানো হল কনস্টেবল পদে শিয়ালদায় সেতুর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ, সংস্কারে বড় কাঁটা নীচের বাজার বাংলার মাদ্রাসার নথি দেখিয়ে হিন্দু সেজে গুজরাতে গ্রেফতার বাংলাদেশি মুসলিম যুবক কাজ এড়াতে 'পাখি' হয়ে যাচ্ছেন! চিনের কর্ম সংস্কৃতিতে ক্ষুব্ধ যুবকদের অদ্ভুত কাণ্ড বাংলাকে অন্ধকারে রেখেই ফরাক্কা–গঙ্গা চুক্তি নবীকরণ, সংসদে গর্জন করবে তৃণমূল 'বেবী অন বোর্ড'...', শীঘ্রই পিতৃত্বকালীন ছুটি নিতে চলেছেন আলি ফজল বকেয়া টাকা মেটাচ্ছে না রাজ্য সরকার, থমকে যাচ্ছে উন্নয়ন, নবান্নকে চিঠি দিল জিটিএ

T20 WC 2024

দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আদা মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল ‘পরপর উইকেট পড়া বন্ধ করত হবে…’ বঞ্চনার জবাব দিয়ে রোহিতদের সাবধান করলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.