বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমার এই বাজে স্বভাব কোনওদিন যাবে না’, কাঞ্চন বিতর্ক ভুলে সোশ্যালে ঝড় শ্রীময়ীর
শ্রীময়ী চট্টরাজ
শ্রীময়ী চট্টরাজ

‘আমার এই বাজে স্বভাব কোনওদিন যাবে না’, কাঞ্চন বিতর্ক ভুলে সোশ্যালে ঝড় শ্রীময়ীর

  • বিতর্কের আঁচ একটু ঠাণ্ডা হতেই সোশ্যাল মিডিয়ায় পুরোনো অবতারে ফিরলেন শ্রীময়ী। অনুরাগীদের ঘায়েল করছে তাঁর একের পর এক পোস্ট। 

কাঞ্চন মল্লিকের দাম্পত্য সম্পর্কে নাকি চিড় ধরেছে। এবং তৃণমূলের তারকা বিধায়ক ও তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের মাঝে তৃতীয় ব্যক্তি হিসাবে উঠে আসে বাংলা টেলিভিশনের জনপ্রিয় খলনায়িকা শ্রীময়ী চট্টরাজের নাম। তবে ছোটপর্দার ‘রাধারানি’ প্রথম থেকেই এই গুঞ্জনকে মিথ্যা রটনা বলে উড়িয়ে দিয়েছেন। জোর গলায় তাঁর বার্তা ‘আমরা অভিনয় করি বলে এতো সস্তা, ঘর-ভাঙানি?' কাঞ্চন মল্লিককে নিজের মেন্টর বলে দাবি করলেও প্রেম সম্পর্কের কথা উড়িয়ে দিয়েছেন শ্রীময়ী। 

এমনতি সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ শ্রীময়ী। তবে কাঞ্চন মল্লিকের নাম জড়িয়ে তাঁর ব্যক্তিগত জীবন যেভাবে বিপর্যস্ত হয়েছে তাতে তিনি যথেষ্ট ভেঙে পড়েছিলেন, স্বাভাবিকভাবেই মাঝে বেশ কিছুদিন ইনস্টাগ্রামে সেভাবে দেখা মেলেনি শ্রীময়ীর। সদ্যই নিজের জন্মদিন সেলিব্রেট করতে দেখা গিয়েছিল শ্রীময়ীকে। এবার লাল-সাদা শাড়িতে গালে সিঁদুর মেখে হাজির হলেন শ্রীময়ী, আর গানে গানে তাঁর বার্তা- ‘আমার এই বাজে স্বভাব কোনওদিন যাবে না’। 

হ্যাঁ, পৃথ্বীরাজ-রেহান জুটির ভাইরাল গান বাজল শ্রীময়ীর একগুচ্ছ ছবির কোলাজের নেপথ্যে। সেখানে সাবেকি সাজেই ধরা দিলেন শ্রীময়ী। অনুরাগীদের উদ্দেশে তাঁর বার্তা- চোখে চোখে কথা হবে, ঠোঁটে ঠোঁটে নাড়া দেবে, ভালবাসা-বাসি, আর হবে না…'।

গত ২রা জুলাই জন্মদিনের সেলিব্রেশনের একগুচ্ছ ছবি আর ভিডিয়ো ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করেছিলেন শ্রীময়ী। এবার শহর থেকে দূরে বর্ধমানে দিদির বাড়িতে জন্মদিনটা পালন করেছেন অভিনেত্রী। 

কালো স্লিভলেস গাউন, মাথায় 'বার্থডে গার্ল' মুকুট পরে কেক কাটতে দেখা গেছে তাঁকে। ভিডিওতে আরও দেখা গেছে ঘর ভর্তি বেলুনের পাশাপাশি স্রেফ শ্রীময়ীর জন্য আলাদা করে খাটও সাজানো হয়েছে গোলাপ ফুলের পাপড়ি দিয়ে। বিতর্ক সঙ্গে থাকলেও গত দশ বছরের মতো এবার কাঞ্চনদা কিন্তু জন্মদিনে শ্রীময়ীকে শুভেচ্ছা জানাতে ভোলেননি। অভিনেত্রী নিজেই বলেছেন- 'গত ১০ বছরে এই দিনে তিনি শুভেচ্ছা ও আশীর্বাদ আমাকে জানিয়ে এসেছেন। এ বছরে তা ভুলবেনই বা কেন? বলেছেন,'তোমার মঙ্গল হোক'।

বন্ধ করুন