বাংলা নিউজ > বায়োস্কোপ > নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা তুঙ্গে, এই নিয়ে মুখ খুললেন স্বামী নিখিল জৈন
নুসরত কি অন্তঃসত্ত্বা?
নুসরত কি অন্তঃসত্ত্বা?

নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা তুঙ্গে, এই নিয়ে মুখ খুললেন স্বামী নিখিল জৈন

  • আইনত এখনও নুসরতের স্বামী নিখিল জৈন। তিনি বলছেন, আমি এব্যাপারে কিছু জানি না। 

মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নাকি মা হতে চলেছেন নুসরত জাহান? এই প্রশ্নের উত্তর আপতত খুঁজছেন নায়িকার ভক্তরা। শুক্রবার সকাল থেকেই নুসরতের মা হওয়ার খবরে সরগরম টলিপাড়া। এদিন সকালে এক সংবাদমাধ্যমে জানানো হয় মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নুসরত জাহান। তারকা সাংসদের ব্যক্তিগত জীবন যেখানে বিতর্কে জর্জরিত সেখানে দুম করে মা হওয়ার বিষয়টি নিয়ে ঘেঁটে ঘ সকলেই! স্বামী নিখিল জৈনের সঙ্গে নুসরতের সম্পর্ক তলানিতে ঠেকেছে তা এতদিনে কারুর বুঝতে বাকি নেই। যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম সম্পর্কে থাকার বিষয়টা নিয়ে গত কয়েকদিন ধরে একটু বেশি খোলামেলা নুসরত। পরোক্ষভাবে যশকে ডেট করবার কথা তিনি মেনে নিয়েছেন। 

ঘনিষ্ঠমহল সূত্রে খবর খুব তাড়াতাড়ি নাকি নুসরতের জীবনে নতুন অতিথি আসছে। যদিও সন্তানসম্ভবা হওয়ার ব্যাপারে কোনওরকম মন্তব্য করেননি নুসরত। এব্যাপারে তাঁর টিমের সঙ্গে যোগাযোগ করা হলে, জানানো হয় সঠিক সময়ে গোটা বিষয় নিয়ে মন্তব্য করবেন নায়িকা। নিখিল জৈনের সঙ্গে গত বছর ডিসেম্বর থেকে আলাদা থাকছেন নুসরত। কিন্তু এখনও দুজনের আইনি বিচ্ছেদ হয়নি। নুসরতের মা হওয়ার জল্পনা নিয়ে এক সংবাদমাধ্যমের সামনে মুখ খুললেন নিখিল জৈন। আনন্দবাজারকে তিনি জানান,'এই বিষয়ে আমি কিছুই জানি না। তাই মন্তব্য করতে পারব না'।

গতকাল (শুক্রবার) ইন্ডাস্ট্রিতে দশ বছর পূর্ণ করেছেন নুসরত। সেই খুশি ভাগ করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। নায়িকা থেকে সাংসদ হয়েছে দু-বছর আগে। রাজনৈতিক কেরিয়ার শুরুর সঙ্গে সঙ্গেই পা রেখেছিলেন দাম্পত্য জীবনে। যদিও সুখের হয়নি সেই সংসার। নিখিল জৈনের সঙ্গে ২০১৯-এর জুন মাসেই বিয়ের পিঁড়িতে বসেন নুসরত। বছর ঘুরতে না ঘুরতেই সুখের সংসার ভাঙন।

যশের সঙ্গে নুসরতের ঘনিষ্ঠতা বেড়েছে গত কয়েক মাসে। শুরুটা SOS কলকাতার সেটে এরপর ডিসেম্বরে রাজস্থান ট্রিপে আরও মাখামাখো হয় এই সম্পর্ক, এরপর কখনও কফি ডেটে তো কখনও ডিনার ডেটে একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। সম্প্রতি নিজেদের সম্পর্কে ইনস্টাগ্রাম অফিসিয়্যালের স্টাম্পও দিয়ে দিয়েছেন অভিনেত্রী। সূত্রের খবর এখন বেশিরভাগ সময়টাই একসঙ্গে কাটাচ্ছেন 'যশরত'। 

বন্ধ করুন