বাংলা নিউজ > বায়োস্কোপ > MM Keeravaani wins at LA Critics Circle: ফের খেতাব জয় কিরাবাণীর! এলএ ক্রিটিক্স সার্কেল পুরস্কার পেলেন নাটু নাটুর জন্য

MM Keeravaani wins at LA Critics Circle: ফের খেতাব জয় কিরাবাণীর! এলএ ক্রিটিক্স সার্কেল পুরস্কার পেলেন নাটু নাটুর জন্য

ফের খেতাব জয় এমএম কিরাবাণীর!

MM Keeravaani wins at LA Critics Circle: আরআরআর ছবির এখন একটাই লক্ষ্য অস্কার। চলছে তার জোরদার প্রচার। তার আগেই এমএম কিরাবাণী পুরস্কার পেলেন লস অ্যাঞ্জেলেস ক্রিটিক্স সার্কেলে।

আরআরআর ছবিটি যেন প্রতিজ্ঞা করে নিয়েছে সে বিশ্বজয় না করে থামবে না। ইতিমধ্যেই ছবিটি বিশ্বজুড়ে একাধিক খেতাব পেয়েছে। পেয়েছে নানা সম্মান। সম্প্রতি ছবিটি সেরা অরিজিন্যাল গান বিভাগে পুরস্কার পেয়েছে গোল্ডেন গ্লোবসের মঞ্চে। শুধু পুরস্কার পায়নি, ইতিহাস তৈরি করেছে। এই বিভাগে এই প্রথম কোনও ভারতীয় ছবি পুরস্কার পেল যে!

এসএস রাজামৌলি পরিচালিত আরআরআর ছবিতে রাম চরণ এবং জুনিয়র এনটিআরকে দেখা গিয়েছিল। এই ছবিটি এবার আরও একটি সম্মান পেল আন্তর্জাতিক মঞ্চে। এমএম কিরাবাণী আরও একটি সম্মানে সম্মানিত হলেন।

আরআরআর ছবির নাটু নাটু গানটির জন্য লস অ্যাঞ্জেলেস ক্রিটিক্স সার্কেল পুরস্কার জিতলেন কিরাবাণী। সেরা গান বিভাগে তিনি এই পুরস্কার পান। এই পুরস্কারের আগে তিনি গোল্ডেন গ্লোবসের মঞ্চে একই গানের জন্য সেরা অরিজিন্যাল গানের খেতাব জয় করেছিলেন। এই গানটির কম্পোজিশন করেছেন এমএম কিরাবাণী। বর্তমানে এই ছবির টিম অস্কারের জন্য প্রচার চালাচ্ছে।

গোল্ডেন গ্লোবস খেতাব জয় করার পর কিরাবাণী একটি সাক্ষাৎকারে জানিয়েছেন যে তিনি নিশ্চিত এই ছবিটি অস্কার পাচ্ছে। রেডইফকে দেওয়া একটি সাক্ষাৎকারে এই সঙ্গীত পরিচালক জানান, 'আমি আত্মবিশ্বাসী যে আমরা অস্কার জিতব। আমার ফোনে ১,২০০ এরও বেশি মেসেজ এসেছে। অসংখ্য ইন্টারভিউ নেওয়ার অনুরোধ এসেছে, দেশ থেকেও এবং আমেরিকা থেকেও। আমি যখন দেশ থেকে ফোন বা মেসেজ পাচ্ছি এবং শুনছি যে আমি দেশকে গর্বিত করেছি তখন মনে হচ্ছে হ্যাঁ আমি হয়তো সত্যি কিছু করতে পেরেছি।'

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এসএস রাজামৌলি এবং এমএম কিরাবাণী দুজনেই নাটু নাটু গানটির যে হুক স্টেপ আছে সেটার অনুকরণ করার চেষ্টা করছেন।

এই ছবিতে রাম চরণ, জুনিয়র এনটিআর ছাড়াও আলিয়া ভাট, শ্রিয়া শরণ, রে স্টিভেনসন, অলিভিয়া মরিস, প্রমুখকে দেখা গিয়েছে। অজয় দেবগনও ছিলেন এই ছবিতে ক্যামিও চরিত্রে। এই ছবিতে বাস্তব জীবনের দুই স্বাধীনতা সংগ্রামীর কথা তুলে ধরা হয়েছে। ছবির প্রেক্ষাপট ১৯২০ সাল। সেখানে দেখা যায় এই দুই স্বাধীনতা সংগ্রামী দেশের জন্য কী কী করেন।

বায়োস্কোপ খবর

Latest News

'মণিশঙ্কর আইয়ার কে?', 'চিনের আগ্রাসন' মন্তব্য নিয়ে খোঁচা দিলেন জয়রাম রমেশ চুরি করতে ঘরে ঢুকেছিল চোরেরা, মালিক ফিরে এসে হাতে নাতে ধরে ফেলায় পরিণতি হল ভয়ানক এই ফলের পাতা ফেলে দেন? ওজন কমানো হোক বা কোলেস্টেরল নিয়ন্ত্রণ, এর জুড়ি মেলা ভার কোচ সাবধানে বাছা উচিত....হঠাৎ পোস্ট সৌরভের, নিশানা নিয়ে তুঙ্গে জল্পনা মোদীর সভায় ফাঁকা চেয়ারের দৃশ্যটি নদীয়ার কল্যাণীর নয়, বরং মহারাষ্ট্রের পুনের BJP এলে সাসপেন্ড করব, শাহজাঁহার থেকেও খারাপ হাল হবে, পুলিশকে হুঁশিয়ারি শুভেন্দুর শশী থারুরের প্রাক্তন কর্মীকে সোনা পাচারের সময় আটক, কী বললেন কংগ্রেস নেতা? 'PM পদের মর্যাদা খর্ব করেছেন মোদী… আমার নামে বলেছেন মিথ্যা', তোপ মনমোহনের কবে দলে যোগ দেবেন কোহলি? মিস করতে পারেন বাংলাদেশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ ভারতের প্রথম দলিত ক্রিকেট খেলোয়াড়ের জীবনী বর্ণনা দিতে আসছে অজয়-তিগমাংশু

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.