বাংলা নিউজ > বায়োস্কোপ > চোখে-মুখে 'বেবি গ্লো', নুসরতের নতুন ছবি দেখে এমনটাই বলছেন নেটিজেনরা
নতুন ছবি পোস্ট করলেন নুসরত জাহান
নতুন ছবি পোস্ট করলেন নুসরত জাহান

চোখে-মুখে 'বেবি গ্লো', নুসরতের নতুন ছবি দেখে এমনটাই বলছেন নেটিজেনরা

  • জল্পনায় ভরে গিয়েছে নুসরতের ইনস্টাগ্রামের কমেন্ট বক্স। তবুও মুখে কুলুপ নায়িকার। প্রশ্নটা সেই এক জায়গা- ‘সত্যি কি অন্তঃসত্ত্বা নুসরত জাহান?’

টলিউড তারকাদের মধ্যে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার বিচারে একদম উপরের দিকে নুসরত জাহান। নায়িকার মা হওয়ার গুঞ্জন নিয়ে গত ৪৮ ঘন্টায় তোলপাড় ইন্ডাস্ট্রি, সোশ্যাল মিডিয়াতে রীতিমতো শোরগোল পড়েছে। তবে সেই বিতর্কের আঁচ নিয়ে একবিন্দু মাথাব্যাথা নেই নুসরতের। তিনি দিব্বি খোশমেজাজে সময় কাটাচ্ছেন,  বন্ধু যশ দাশগুপ্তের সঙ্গে পার্টি করছেন… আর ইনস্টাগ্রামের দেওয়াল ভরিয়ে দিচ্ছেন একের পর এক পোস্টে। 

রবিবারসীয় বিকালে নিজের একগুচ্ছ ছবি ইনস্টাগ্রামের পোস্ট করলেন নুসরত জাহান। ঝলমলে নীল সাটিনের শাড়িতে ঠিকরে পড়ছে গ্ল্যামার। খোলা ঢেউ খেলানো চুল, সঙ্গে হালকা মেক-আপ আর ন্যুড লিপস্টিপে ভারি মিষ্টি লাগছে নুসরতকে। যদিও এই ছবির কমেন্ট বক্সে নায়িকার অনেক ভক্তই বলছেন নুসরতের এই গ্লো- করবার কারণটা নাকি অন্য! অনেকের মতেই মা হতে চলার কারণেই নাকি নায়িকার মুখের দ্যুতি বদলেছে। একজন তো সটান লিখে দিয়েছেন, নুসরতকে নাকি আগের চেয়ে অন্যরকম দেখতে লাগছে। একজন তো সটান লিখে দিয়েছেন, 'প্রেগন্যান্সি ওয়েটের জন্য আগের চেয়ে দেখতে ভালো লাগছে'।

নুসতরের পোস্টে কৌতুহলীদের নানান প্রশ্ন 
নুসতরের পোস্টে কৌতুহলীদের নানান প্রশ্ন 

অন্যদিকে নুসরত এই ছবি শেয়ার করে কী লিখেছেন? নায়িকার মতে, 'বেঁচে থাকা এবং কাউকে ভালোবাসার মঘ্যে আনন্দ খুঁজে নেওয়াই হল একজন নারীর প্রকৃত প্রসাধন'। ভালোবাসায় হোঁচট থেকেও সব বাধা পেরিয়ে ‘এগিয়ে দে’ বার্তাই যেন উঠে এল নুসরতের এই পোস্টে। 

নুসরতের মা হওয়ার গুঞ্জন চড়িয়ে পড়তেই নেটিজেনরাও নানারকম মন্তব্যে ভরিয়ে দিচ্ছেন অভিনেত্রীর ইনস্টাগ্রামের দেওয়াল। প্রশ্ন অনেক, তবে উত্তর মিলছে না। কেউ কেউ তো এমনটাও ভাবছেন এটা কোনও পাবলিসিটি গিমিক নয় তো!

নিখিল আগেই বলছেন সাত মাস নুসরতের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই, তিনি এই সন্তান সম্পর্কে কিচ্ছুটি জানেন না। অন্যদিকে যশদাশগুপ্তর সঙ্গে নুসরতের ঘনিষ্ঠতাও কারুর নজর এড়াচ্ছে না। এই সবের মাঝেই ইনস্টাগ্রামে একের পর এক ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়ে চলেছেন নুসরত।

বন্ধ করুন