বাংলা নিউজ > বায়োস্কোপ > Bipasha Basu Pregnancy Rumours: নজর লাগবার ভয়? স্ফীতোদর আড়াল করে রাখছেন বিপাশা, মা হওয়ার সুখবর কবে ফাঁস করবেন?
বিপাশার মা হওয়ার জল্পনা তুঙ্গে

Bipasha Basu Pregnancy Rumours: নজর লাগবার ভয়? স্ফীতোদর আড়াল করে রাখছেন বিপাশা, মা হওয়ার সুখবর কবে ফাঁস করবেন?

বোনঝির জন্মদিনের পার্টিতে ঢিলেঢালা পোশাকে বেবি বাম্প আড়াল করে রাখলেন বিপাশা। আর তো তর সইছে না ফ্য়ানেদের। এবার তো ‘গুড নিউজ’টা দিয়ে দাও, আবদার বিপাশা-করণ ভক্তদের। 

মা হতে চলেছেন ‘বং বিউটি’ বিপাশা বসু, বি-টাউনে এই জল্পনা তুঙ্গে। ঘনিষ্ঠমহলে নাকি সুখবর ইতিমধ্যেই ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। তবে বিপাশার প্রেগন্যান্সির গুঞ্জন নিয়ে এখনও মুখ খোলেননি বিপাশা বা তাঁর স্বামী করণ সিং গ্রোভার। মিস্টার অ্যান্ড মিসেস সিং গ্রোভারের কাছ থেকে ‘গুড নিউজ’-এ শিলমোহরের অপেক্ষায় ভক্তরা। এর মাঝেই ভাইরাল বিপাশার সাম্প্রতিক কিছু ছবি। এক ফ্যামিলি গেটটুগেদার-এ একসঙ্গে চুটিয়ে এনজয় করলেন করণ-বিপাশা, আর সেই ছবি দেখেই নেটিজেনদের বক্তব্য, পোশাক দিয়ে বেবি বাম্প আড়ালের চেষ্টা করছেন বিপাশা।

বিপাশার বোন সোনি বসুর মেয়ে নিয়ার জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন তারকা দম্পতি। প্রেগন্যান্সির জল্পনা শুরু হওয়ার পর প্রথমবার সোশ্যাল মিডিয়ায় ছবি দিলেন বিপাশা। বার্থ গার্ল নিয়াকে জড়িয়ে কখনও পোজ দিলেন, কখনও আবার পরিবারের অন্য সদস্যদের সঙ্গে আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন।

তবে খেয়াল করবার মতো বিষয় হল, প্রত্যেক ছবিতেই নিজেকে খানিকটা আড়াল করে রেখেছেন বিপাশা, যেন সরাসরি ক্যামেরার সামনে ধরা দিতে চান না তিনি। এদিন বিপাশার পরনে হলুদ রঙের ঢিলেঢালা পোশাক। স্ফীতোদর ঢাকতেই নাকি এই ব্যবস্থা। বিপাশার ফ্যানেরা আগেভাগেই অভিনেত্রীকে অভিনন্দন জানানো শুরু করে দিয়েছেন।

বেবি বাম্প আড়ালের চেষ্টা?
বেবি বাম্প আড়ালের চেষ্টা?

২০১৬ সালে বিয়ের পর্ব সেরেছিলেন করণ-বিপাশা। টেলিভিশনের হার্টথ্রব নায়ক করণের তৃতীয় স্ত্রী বিপাশা। এর আগে দুটো বিয়ে টেকেনি করণের। বিপাশার পরিবার শুরুতে রাজি ছিল না, ডিভোর্সি ছেলের সঙ্গে মেয়ের বিয়ে দিতে। তবে নিজের সিদ্ধান্তে অনড় ছিলেন বিপস। মেয়ের সিদ্ধান্তের কাছে হার মানেন নায়িকার বাবা-মা। নিজেদের ‘মাঙ্কি লাভ’-এর ঝলক হামেশাই সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন দুজনে।

৬ বছরের বিবাহবার্ষীকি পালন করেছেন এই দম্পতি দিনকয়েক আগেই। চলতি বছরের ভ্যালেন্টাইন্স ডে-র দিন বিপাশা বরকে নিয়ে আদরভরা পোস্ট করেছিলেন সোশ্যালে। ভালোবাসার আসল মানে কী সেটা করণের কাছ থেকেই শিখেছেন বিপাশা, এমনটাই জানান তিনি। অভিনেত্রী লেখেন, 'প্রকৃত ভালোবাসা কী ওর সঙ্গে দেখা হওয়ার আগে জানতাম না। ও আমাকে হাসায়। ভালোবাসা আপনাকে খুশি রাখে। ভালোবাসা আপনাকে সংযত রাখে। ভালোবাসাই শক্তি, এটাই অনুপ্রেরণা। প্রেম আপনাকে রক্ষা করে, শ্রদ্ধা করে। ভালোবাসার মানুষ আপনাকে গর্ব করতে শেখায়। ভালোবাসা কাউকে বিচার করা নয়, এই ভালোবাসায় আপনার দ্যুতি বেড়ে যায়। আপনার মনের প্রতিটি ইমোশনের খেয়াল রাখে ভালোবাসা। ভালোবাসা হল তোমার বেস্ট ফ্রেন্ড। শক্ত কাজ কেমন অচিরেই সহজ করে দেয় ভালোবাসা। এই লেখাটা এমনভাবেই চালিয়ে যেতে পারি, থামব না। আশা রাখছি সবাই নিজেদের প্রকৃত ভালোবাসা খুঁজে পাক। সবাইকে আর আমার ভালোবাসাকে প্রেম দিবসের শুভেচ্ছা।’

বন্ধ করুন