বাংলা নিউজ > বায়োস্কোপ > নতুন প্রেমে এগোতে হবে ধীর গতিতে…সম্পর্কের গুঞ্জনের মাঝে নতুন বার্তা যশের
যশের ইনস্টাগ্রাম স্টোরিতে নতুন বার্তা…
যশের ইনস্টাগ্রাম স্টোরিতে নতুন বার্তা…

নতুন প্রেমে এগোতে হবে ধীর গতিতে…সম্পর্কের গুঞ্জনের মাঝে নতুন বার্তা যশের

  • প্রেম দিবসে ‘আশিকী’তে মগ্ন যশ। নতুন প্রেমের অনুভূতি প্রকাশ করলেন। 

প্রেমের মরসুম চলছে। সদ্যই ভ্যালেন্টাইনস ডে পেরিয়েছে, তবে বাঙালির ভ্যালেন্টাইনস ডে সরস্বতী পুজোয় মাতোয়ারা সকলে। এক কথায় বসন্তের রঙ মনে… আর এহেন পরিস্থিতিতে যশ দাশগুপ্তর জীবনের বসন্তের ছোঁয়া। যশ-নুসরতের চর্চিত প্রেম-এর 'কিসসা' এখন টলিউডের অলিতেগলিতে, এর মাঝেই যশ বলছেন, ‘নতুন প্রেমে এগোতে হবে ধীর পায়ে’। অন্তত গানে গানে সেকথাই বলছেন যশ। ভালোবাসা দিবসে প্রকাশ্যে না হলেও এমনই প্রচ্ছন্ন বার্তা উঠে এল অভিনেতার ইনস্টাগ্রাম স্টোরিতে। 

কথা ও সুরের মধ্যে দিয়েই ভালোবাসা খুঁজে নিলেন যশ। নুসরতের 'এসওএস কলকাতা' কো-স্টারের ইনস্টাগ্রামের দেওয়ালে উঠে এল দুটি গানের পংক্তি। ‘চল না আহিস্তে, ইশক নয়া হ্যায়.. পহেলা ইয়ে ওয়াদা হামনে কিয়া হ্যায়’। হ্যাঁ, মাধুরী দীক্ষিতের ‘আজা নাচলে’ ছবির ‘ওরে পিয়া’ গানটির মাধ্যমে ভালোবাসায় ধীর পায়ে এগোনোর বার্তা দিলেন যশ। প্রেম দিবসে এটাই যশের ‘মুড’। কিন্তু বার্তাটি  কার উদ্দেশে? 

অপর এক ইনস্টাগ্রাম স্টোরিতে ভালোবাসাকে আগুনের সঙ্গে তুলনা করলেন যশ। সেই উদ্ধৃতিতে লেখা রয়েছে- ‘ভালোবাসা হল আগুন। কিন্তু সেই আগুন তোমার হৃদয়কে উষ্ণতা দেবে নাকি তোমার বাড়ি জ্বালিয়ে দেবে, সেটা বোঝা দায়’।

যশের ইনস্টাগ্রাম স্টোরি
যশের ইনস্টাগ্রাম স্টোরি

এটাই শেষ নয়, যশ আজকাল বেশ মিউজিক্যাল মুডে। দিন কয়েক আগেই বেল্লা চাও-এর ধুন গিটারে বাজাতে দেখা গিয়েছিল তাঁকে, আর ভ্যালেন্টাইনস ডে-র দিনও ফের গিটার হাতে পাওয়া গেল অভিনেতাকে। ক্যাপশনে যশ লিখলেন, 'দিনটা শেষ করছি একটু আশিকী দিয়ে, হ্যাপি ভ্যালেন্টাইনস ডে আবারও'।

অন্যদিকে নুসরত কী বলছেন?  প্রেম দিসবে ভালোবাসার প্রতি আস্থা রাখলেন অভিনেত্রীও। তিনি ফুল হাতে নিজের একগুচ্ছ ছবি শেয়ার করে লেখেন- প্রার্থনা করি আমাদের আত্মা ভালোবাসায় প্রস্ফুটিত হয়ে উঠুক সব অস্তিত্বের জন্য। হ্যাপি ভ্যালেন্টাইনস ডে'। তাই নিখিলের সঙ্গে দাম্পত্য সম্পর্কে ইতি টানার চর্চার মাঝেও ভালোবাসার প্রতি আস্থা দেখালেন নুসরত। 

বন্ধ করুন