বাংলা নিউজ > বায়োস্কোপ > সৌরভ কাছের বন্ধু নাকি সহবাস সঙ্গী? সম্পর্ক ভাঙার জল্পনার মাঝেই জবাব অনিন্দিতার
সৌরভ-অনিন্দিতা (ছবি-ইনস্টাগ্রাম)

সৌরভ কাছের বন্ধু নাকি সহবাস সঙ্গী? সম্পর্ক ভাঙার জল্পনার মাঝেই জবাব অনিন্দিতার

  • মধুমিতার সঙ্গে সৌরভের প্রেমের চর্চা অলিতেগলিতে, কিন্তু অনিন্দিতা বলছেন সৌরভের সঙ্গে তাঁর বন্ধুত্বের ডোর এতটাই মজবুত যে কোনও গুজব সেটায় চিড় ধরাবে না। 

মাস কয়েক ধরেই টেলিপাড়ায় জোর জল্পনা চিড় ধরেছে সৌরভ দাস ও অনিন্দিতা বোসের সম্পর্ক। এই দুই সহবাস সঙ্গীর মাঝে আমচকাই তৃতীয় ব্যক্তি হিসাবে ঢুকে পড়েছেন মধুমিতা সরকার, তেমনই রটনা। যদিও এই জল্পনাকে ভিত্তিহীন রটনা বলে উড়িয়ে দিয়েছেন সৌরভ-মধুমিতারা। গোটা বিতর্কে মিডিয়ার সামনে পার্টনার সৌরভের পক্ষেই কথা বলেছেন অনিন্দিতাও। কিন্তু গত কয়েক মাস ধরেই কর্মসূত্রে মুম্বইয়ের বাসিন্দা অনিন্দিতা, নিয়মিত যাতায়াত করেন তিলোত্তমাতে কিন্তু দূরত্ব বেড়েছে। আর সৌরভ-অনিন্দিতার এই দূরত্বই কাছাকাছি এনেছে সৌরভ-মধুমিতাকে, দাবি টলিপাড়ার এক সূত্রের। 

রবিবার পয়লা অগস্ট বিশ্বজুড়ে সকলে সেলিব্রেট করছেন বন্ধুত্ব দিবস। আর ফ্রেন্ডশিপ ডে-তে সৌরভের সঙ্গে নিজের সম্পর্কের গভীরতা নিয়ে মুখ খুললেন অনিন্দিতা বোস। সৌরভ, অনিন্দিতার কাছের বন্ধু নাকি শুধুই ‘সহবাস সঙ্গী’? এই প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন, ‘আমাদের সম্পর্কে আমরা বরাবর বন্ধুত্বটাকেই প্রাধান্য দিয়েছি। আমাদের মধ্যে বন্ধুত্ব আছে বলেই দীর্ঘ দিন ধরে এক ছাদের নীচে কাটাতে পারছি। শুধু আমাদের জন্য বাড়ি বানাতে পেরেছি’। অনিন্দিতা সাফ করে দেন হাজারো গুজবও তাঁদের সম্পর্কে চিড় ধরাতে পারবে না। একে অপরেক প্রতি বিশ্বস্ত তাঁরা, সেটা গভীর বন্ধুত্বের জন্যই সম্ভবপর হয়েছে। 

লিভ ইন নিয়ে ২০২১-এও খুব বেশি স্বচ্ছন্দ নয় টলিউড, তিনি সম্পর্কের শুরু থেকেই বেশ খুলমখুল্লা সৌরভ-অনিন্দিতা। প্রকাশ্যেই নিজেদের লিভ ইনের কথা স্বীকার করে নিয়েছিলেন তাঁরা। অনিন্দিতা এর আগে দু-বার বিয়ে ভাঙার ধাক্কা সামলেছেন। পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায় এবং অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেও বেশিদিন টেকেনি সম্পর্ক। ২০১৭ সাল থেকে একসঙ্গে সৌরভ-অনিন্দিতা। গত বছরেই নতুন ঘর বেঁধেছেন দুজনে, নাম রেখেছেন ‘প্রথম অধ্যায়’। 

অনিন্দিতা আরও জানিয়েছেন, কাজের জগতেও মজবুত বন্ধুত্ব হয়। অভিনেতা-অভিনেত্রীরা শুধুই কম্পিটিটার এই ধারণা ভুল। ১১ বছর ধরে গৌরব চক্রবর্তী, ঋদ্ধিমা ঘোষ, অর্জুন চক্রবর্তী, ইন্দ্রাশিস রায়রা তাঁর পাশে রয়েছে, সকলেই তাঁর ‘ভাল বন্ধু’।

বন্ধ করুন