বাংলা নিউজ > বায়োস্কোপ > Tathagata-Bibriti-Debleena: সহবাসের জল্পনা উস্কে তথাগতর জন্মদিনে আদুরে বার্তা বিবৃতির, ‘অতীত’ আঁকড়ে স্ত্রী দেবলীনা!

Tathagata-Bibriti-Debleena: সহবাসের জল্পনা উস্কে তথাগতর জন্মদিনে আদুরে বার্তা বিবৃতির, ‘অতীত’ আঁকড়ে স্ত্রী দেবলীনা!

সংসার ভেঙেছে, বিবৃতির সঙ্গে সহবাস চর্চা; তথাগতর জন্মদিনে ‘অতীত’ আঁকড়ে দেবলীনা!

Tathagata-Bibriti-Debleena: দু'টো বিয়ে ভেঙেছে, বিবৃতির সঙ্গে সহবাস চর্চা, তথাগতর জন্মদিনেই সামনে এল সুখবর! পরিয়া ২ নিয়ে পরিচালক দিলেন আপটেড।  

২০১২ সালে সাত পাকে বাঁধা পড়েন দেবলীনা-তথাগত। এটা ছিল পারিয়া পরিচালকের দ্বিতীয় বিয়ে, এর আগে অভিনেত্রী কন্যাকুমারীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন তথাগত। টেকেনি সেই বিয়ে। একটা সময় টলিপাড়ার অন্যতম আদর্শ দম্পতি হিসাবে পরিচিত তথাগত-দেবলীনার সাজানো সংসার ভাঙে বছর তিনেক আগে। আরও পড়ুন-'কে বিবৃতি? চিনি না!..আমি তথাগতর সঙ্গেই আছি', স্বামীর পরকীয়ার চর্চা মিথ্যে, দাবি দেবলীনার

২০২১-এর শেষের দিকেই প্রকাশ্যে এসেছিল তথাগত-দেবলীনার দাম্পত্য কলহ। এখন ছাদ আলাদা হয়েছে তাঁদের, যদিও কাগজে কলমে এখনও স্বামী-স্ত্রী তাঁরা। তথাগত-দেবলীনার মাঝে তৃতীয় ব্যক্তি হিসাবে শুরু থেকেই উঠে এসেছে বিবৃতি চট্টোপাধ্যায়ের নাম। দেবলীনা যতই তথাগতর জীবনে বিবৃতির অস্বস্তিত্বকে অস্বীকার করুন না কেন, একটু একটু করে প্রকাশ্যে আসছে দুজনের রসায়ন।

তথাগতর জন্মদিনে বিবৃতির পোস্ট
তথাগতর জন্মদিনে বিবৃতির পোস্ট

তথাগতর জন্মদিনে মধ্যরাতে কেক কাটার ঝলক নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন বিবৃতি। ছবির প্রেক্ষাপট বলছে তথাগতর বাড়ির ড্রয়িং রুমে তোলা এই ছবি। পরিচালক-অভিনেতার সামনে সাজানো দুটো কেক। বিবৃতির শুভেচ্ছা সাদামাটা তবে ছবি কথা বলে! ক্য়াপশনে নায়িকা লিখেছেন, ‘Buddayee Much Director’, এর পাশাপাশি বিবৃতি লেখেন, ‘নেড স্টার্ক জিন্দাবাদ’। জানিয়ে রাখি, গেম অফ থ্রোনর্সের জনপ্রিয় একটি চরিত্র নেড স্টার্ক। বিবৃতির এই শুভেচ্ছা নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন তথাগত।

ওদিকে তথাগতর জন্মদিনটা নিজের মতো করেই উদযাপন করলেন দেবলীনা। দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে তাঁকে বলতে শোনা গিয়েছে, ‘আমি আগে বলতাম, আমাদের সাত বছরের দাম্পত্য আমার কাছে শ্রেষ্ঠ সময়। এখন তা বদলেছে। ওই উদযাপনের স্মৃতি নিয়ে আজ যে ভাবে দিন কাটাই, সেটাই শ্রেষ্ঠ সময়।’ আজ দেবলীনার স্পেশ্যাল ডে। এইদিনে পাহাড়ে, জঙ্গলে, সমুদ্রে এবং চারপেয়ে ছানাদের সঙ্গে কাটানো কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে রবি ঠাকুরের কথা ধার করে দেবলীনা লেখেন, ‘জীবনটাকে সময়ের তালে নাচতে দাও, ঠিক যেমনভাবে পাতার শীর্ষ শিশির কণা…’।

জন্মদিনেই ‘পারিয়া ২’-এর আনুষ্ঠানিক ঘোষণা সেরে ফেললেন পরিচালক। সেই পোস্টার নিজের ইনস্টাগ্রামের টাইমলাইনেও শেয়ার করেন দেবলীনা। বুঝিয়ে দেন, তথাগতর সাফল্যে শরিক তিনিও। 

জানা যায়, ‘ভটভটি’র সেটেই নাকি বিবৃতির সঙ্গে মন দেওয়া নেওয়া সারেন তথাগত। এই ছবিতে অভিনয় করেছেন দেবলীনাও। দেবলীনা তো প্রকাশ্যে বিবৃতিতে চিনতেও আজকাল অস্বীকার করেন! তথাগত নিজের মুখে জানিয়েছেন বিবৃতির সঙ্গে তাঁর প্রেম সম্পর্ক নেই। স্বামীর কথায় আস্থা অটুট দেবলীনা। তিনি বলেছেন, ‘তবে আমি যত দূর তথাগতকে চিনি, তাতে আমি নিশ্চিত যে, তথাগতর সঙ্গে বিবৃতির প্রেমের সম্পর্ক নেই’। 

বায়োস্কোপ খবর

Latest News

ভোটে জেতার ৬ মাসের মধ্যে ভারতের অংশ হবে পাক অধিকৃত কাশ্মীর, দাবি আদিত্যনাথের রিজপুরের গদি দখলের লড়াইয়ে দিতিপ্রিয়া, কৌশিক, কনীনিকা! কবে আসছে আবার রাজনীতি? বইয়ে ‘সংবেদনশীল তথ্য’ প্রকাশের অভিযোগ, জম্মুতে গ্রেফতার প্রাক্তন পুলিশ সুপার স্পার্কলিং গাউন গায়ে, বিবাহ বার্ষীকিতেও দেদার খরচ মিষ্টি-রেমোর! কী দিলেন উপহার ইস্টবেঙ্গলের যুব দলও পারল না, অধরাই থাকল ট্রফি,ডেভেলপমেন্ট লিগ চ্যাম্পিয়ন পঞ্জাব ভারী বৃষ্টিপাতের কবলে আফগানিস্তানও, বন্যায় ৫০ জনের মৃত্যু রায়বরেলি লোকসভা কেন্দ্র ২০২৪: মায়ের আসনে রাহুলের ভরসা অখিলেশ যাদব ‘দেশের সুরক্ষা নিয়ে আপস করছেন মমতা!’ মতুয়া গড়ে ভোটের আগে সিএএ নিয়ে নড্ডার তোপ তৈরি হবে নিম্নচাপ, তার আগেই অত্যধিক ভারী বৃষ্টির পূর্বাভাস, ঘূর্ণিঝড় কি আসবে? ৪ দিনে ১৯৫০ টাকা বাড়ল দাম, রবিবাসরীয় কলকাতায় কততে বিকোচ্ছে সোনা?

Latest IPL News

ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.