বাংলা নিউজ > বায়োস্কোপ > বন্ধ হওয়ার জল্পনা তুঙ্গে, কি করব বলব তোমায়, ওগো নিরুপমা'র TRP রেটিং একদম তলানিতে
ডাবিং করে চালানো শোয়ের চেয়েও কম টিআরপি 
ডাবিং করে চালানো শোয়ের চেয়েও কম টিআরপি 

বন্ধ হওয়ার জল্পনা তুঙ্গে, কি করব বলব তোমায়, ওগো নিরুপমা'র TRP রেটিং একদম তলানিতে

  • ডাবিং করে চালানো শোয়ের চেয়েও কম টিআরপি বেশ কিছু ধারাবাহিকের। 

করোনা বিধিনিষেধ শেষ হলেই বাংলা সিরিয়ালের জগতে আসবে বেশ কিছু পরিবর্তন। কিছুদিন ধরেই টেলিপাড়ায় একগুচ্ছ সিরিয়াল শেষ হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। নতুন ধারাবাহিকের প্রমোও অন-এয়ার চলে এসেছে, কিন্তু স্টুডিওপাড়া তালাবন্ধ হয়ে যাওয়ায় কিছুটা পিছিয়ে গিয়েছে গোটা পরিকল্পনা। স্টার জলসাতেই তিনটি নতুন মেগা ধারাবাহিক আসতে চলেছে- মন ফাগুন’, ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ এবং ‘ধুলোকণা’। 

এই মুহূর্তে স্টার জলসায় বিকাল পাঁচটা থেকে রাত সাড়ে এগারোটা পর্যন্ত ফ্রেশ কনটেন্ট টেলিকাস্ট হয়। সঙ্গে দুপুরের স্লটে মোহর সম্প্রচারিত হচ্ছে মোহর। সুতরাং নতুন সিরিয়াল, তাও একটি নয় তিনটি- লঞ্চ করা মানে একাধিক পুরোনো সিরিয়াল বন্ধ করতে হবে চ্যানেল কর্তৃপক্ষকে। তবে কোন ধারাবাহিক বন্ধ হবে, সেই নিয়ে মুখু কুলুপ চ্যানেলের, মন্তব্য করতে না-রাজ প্রযোজনা সংস্থাও। তবে খবর যে সকল সম্ভাব্য সিরিয়ালগুলো বন্ধ হতে পারে তাঁর মধ্যে অন্যতম-'সাঁঝের বাতি',‘ওগো নিরুপমা’, ‘তিতলি’ ও 'ধ্রুবতারা'। 

২১তম সপ্তাহের টিআরপির রিপোর্ট কার্ড বলছে, সাঁঝের বাতি',‘ওগো নিরুপমা’, 'ধ্রুবতারা' টিআরপি বেশকিছু ডাবিং সিরিয়ালের চেয়েও খারাপ! হ্যাঁ, আর এটা শুধু চলতি সপ্তাহে নয়। গত কয়েক সপ্তাহ ধরেই একই ছবি টিআরপি লিস্টে। এই সপ্তাহে ‘তিতলি’র টিআরপি সামন্য বেড়ে ৩.৬, এক চুলের জন্য সোনি ৮-এর ডাবিং করে চালানো মেগা ‘সংকটমোচন জয় হনুমান’-এর চেয়ে এক ধাপ উপরে এই শো। তবে 'ওগো নিরুপমা' মাত্র ৩.৪ পয়েন্ট নিয়ে টিআরপি তালিকায় ১৬তম স্থানে রয়েছে। সেরা ২০-তে জায়গা করে নিতে পারেনি ‘ধ্রুবতারা’ ও ‘সাঁঝের বাতি’। ২১ ও ২২ তম স্থানে রয়েছে স্টার জলসার এই দুই ধারাবাহিক, যার বন্ধ হয়ে যাওয়ার সম্ভাবনা প্রবল। 

অন্যদিকে জি বাংলার এক সময়ের হিট শো ‘কি করে বলব তোমায়’ শেষ হওয়ার খবরে আনুষ্ঠানিক সিলমোহরটাই পড়া বাকি। ৩.১ রেটিং পয়েন্ট নিয়ে এই সপ্তাহে অষ্টাদশ স্থানে রাধিকা-কর্ণ জুটির এই সিরিয়াল। নতুন শুরু হওয়ার সিরিয়াল গুলির মধ্যেও ‘এই পথ যদি না শেষ হয়’-এর রেটিং ভাবাচ্ছে চ্যানেল কর্তৃপক্ষকে। 

এক নজরে দেখে নিন শেষ ১৪টি সিরিয়ালের রেটিং পয়েন্ট-

বরণ- ৫.৩ 

জীবনসাথী-৪.৯

রিমলি-৪.৯

ফেলনা-৩.৯

তিতলি- ৩.৬

সংকটমোচন জয় হনুমান-৩.৫ (ডাবড)

ওগো নিরুপমা- ৩.৪

এই পথ যদি না শেষ হয়- ৩.২

কি করে বলব তোমায়- ৩.১

মোহর- ২.৫

রাধাকৃষ্ণ- ২.৪ (ডাবড)

ধ্রুবতারা- ২.৩

সাঁঝের বাতি- ১.৮

মঙ্গলময়ী সন্তোষী মা- ১.৫ (ডাবড)

বন্ধ করুন