বাংলা নিউজ > বায়োস্কোপ > Hardik-Natasha: 'আমি অপেক্ষা করছি…' বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নাতাশার পোস্ট! সঙ্গে হার্দিকও দিলেন বিরাট চমক

Hardik-Natasha: 'আমি অপেক্ষা করছি…' বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নাতাশার পোস্ট! সঙ্গে হার্দিকও দিলেন বিরাট চমক

নাতাশা স্ট্যানকোভিচ এবং হার্দিক পান্ডিয়া

হার্দিক বা নাতাশার কেউই আনুষ্ঠানিক ভাবে তাঁদের বিচ্ছেদের গুঞ্জনে শিলমোহর দেননি। কিন্তু এর মাঝেই নাতাশার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে বাড়ছে রহস্য।

নাতাশা স্ট্যানকোভিচ এবং হার্দিক পান্ডিয়ার বিবাহবিচ্ছেদের গুঞ্জন বেশ কিছুদিন ধরেই চর্চায়। যদিও আবার অনেকের ধারণা তাঁদের মধ্যে বিচ্ছেদের কোনও সম্ভবনা নেই, মূলত IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের এই নাটক। তবে কোনটা সত্যি, কোনটা মিথ্যা সেটা এখনও স্পষ্ট নয়। কারণ হার্দিক বা নাতাশার কেউই আনুষ্ঠানিক ভাবে তাঁদের বিচ্ছেদের গুঞ্জনে সীলমোহর দেননি। কিন্তু এর মাঝেই নাতাশার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে বাড়ছে রহস্য।

বৃহস্পতিবার, নাতাশা আবার তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতে সোশ্যাল মডিয়ার অতি পরিচিত মুখ, হলিউডের অভিনেতা ডেনজেল ওয়াশিংটনের একটি উদ্ধৃতি শেয়ার করেছেন। তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করা সেই উদ্ধৃতিতে লেখাছিল, 'অনেক পুরানো স্টাইলই ফিরে আসছে ঠিকই, কিন্তু আমি অপেক্ষা করছি কখন নৈতিকতা, সম্মান ও বুদ্ধিমত্তা আবার ট্রেন্ডে আসবে।'

আরও পড়ুন: 'আমার হাত থেকে…' বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নাতাশার পোস্ট! হইচই নেটপাড়ায়

তাছাড়াও বুধবার নাতাশা তাঁর অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছেলে অগস্ত্য সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, 'কিছু সুখী মুহূর্ত'। অভিনেত্রী তাঁর ছেলের সঙ্গে বেশ কয়েকটি সুন্দর মুহুর্তের ছবি এবং ভিডিও পোস্ট করেছেন। প্রথম ছবিতে দেখা গিয়েছে অগস্ত্য তার মাকে জড়িয়ে ধরে ঘুমাচ্ছে, সঙ্গে ঘুমাচ্ছে নাতাশাও। আরও একটি ছবিতে নাতাশাকে লিফটের আয়নায় সেলফি তুলতে দেখা যায়। তাছাড়াও নাতাশা একটি ভিডিয়ো শেয়ার করেছেন, যেখানে দেখা গিয়েছে ছোট্ট অগস্ত্য ছুটে এসে পুশ-আপ করছে। আবার অন্য একটি ভিডিয়োতে দেখা গিয়েছে নাতাশা জিমে নাচ করছেন। সঙ্গে গাড়িতে বসে তাঁকে পছন্দের গানের সঙ্গে গুনগুন করতেও দেখা গিয়েছে। এছাড়াও নাতাশা আঙুর, কলা নানা রকমের বীজ ও কাঠ বাদাম দেওয়া স্বাস্থ্যসম্মত খাবারের ছবিও শেয়ার করেছেন।

আরও পড়ুন: 'সরে যান বলছি…' অনুরাগীরদের সেলফি তোলার আবদারে রেগে লাল তাপসী! ভাইরাল হল ভিডিয়ো…

অন্যদিকে, হার্দিক আবার তাঁর নতুন হেয়ার স্টাইলে ধরা দিয়েছেন। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি তার কিছু ঝলকও শেয়ার করেছেন।

২০২০ সালের মে মাসে কোভিডকালীন সময় লকডাউন চলাকালীন নাতাশা ও হার্দিক গাঁটছড়া বেঁধেছিলেন। জানা যায়, ২০১৮ সাল থেকে সম্পর্কে ছিলেন দুজনে। বাগদানের মাস খানেকের মধ্যেই নাতাশার প্রেগন্যান্সি জল্পনা মাথাচাড়া দেয়। ওই বছর ৩১ মে গোপনে বিয়ে করেন তাঁরা এবং নাতাশা মা হতে চলার সুখবরও দেন অনুরাগীদের। এর ঠিক দু-মাস পর অর্থাৎ ৩০ জুলাই অগস্ত্যর জন্ম দেন নাতাশা। তবে গুঞ্জন ছেলেকে নিয়ে বর্তমানে আলাদা থাকছেন নাতাশা।

বায়োস্কোপ খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.