বাংলা নিউজ > বায়োস্কোপ > Bangladeshi Actress Pori Moni: স্বামী শরিফুলের সঙ্গে ফের ভাঙনের জল্পনা! আবারও ভিডিয়ো পোস্ট করলেন পরীমনি

Bangladeshi Actress Pori Moni: স্বামী শরিফুলের সঙ্গে ফের ভাঙনের জল্পনা! আবারও ভিডিয়ো পোস্ট করলেন পরীমনি

পরীমনি

বুধবার রাতে ফের স্বামী শরিফুল রাজের সঙ্গে ছেলে রাজ্যের হাসিখুশি একটি ভিডিয়ো পোস্ট করেছেন পরীমনি। সঙ্গে স্বামীর সঙ্গে নিজেরও একটি ভালোবাসা মাখা ছবি পোস্ট করেছেন। আর এতেই স্পষ্ট, দু'দিন আগে ভাঙনের ইঙ্গিতবাহী পোস্ট তাঁর স্বামীর উদ্দেশ্যে ছিল না।

২০২১-এ বিয়ে, তারপর থেকে চড়াই উৎরাই-এর মধ্যে দিয়েই কাটছে পরীমনি ও শরিফুল রাজের সংসার। ছেলে রাজ্যের জন্মের ঠিক পরপরই স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ সংসার ভাঙতে বসেছিলেন পরীমনি। পরে অবশ্য দুজনের মধ্যে সবকিছু ঠিক হয়ে যায়। এবার সম্প্রতি ভাঙনের ইঙ্গিতবাহী ফের একটি পোস্ট করেন পরীমনি। তাতে 'পরী' স্বামীর নাম না নিলেও জল্পনা ছড়িয়ে পড়ে শরিফুলের সঙ্গে পরীমনির সম্পর্কে ফের হয়ত চিড় ধরেছে।

কিন্তু নাহ, তেমনটা কিছুই ঘটেনি। বুধবার রাতে ফের স্বামী শরিফুল রাজের সঙ্গে ছেলে রাজ্যের হাসিখুশি একটি ভিডিয়ো পোস্ট করেছেন পরীমনি। সঙ্গে স্বামীর সঙ্গে নিজেরও একটি ভালোবাসা মাখা ছবি পোস্ট করেছেন। আর এতেই স্পষ্ট, দু'দিন আগে ভাঙনের ইঙ্গিতবাহী পোস্ট তাঁর স্বামীর উদ্দেশ্যে ছিল না।

আরও পড়ুন-আরও বিপাকে ক্রিকেটার পৃথ্বী শ, শ্লীলতাহানির অভিযোগের পর এবার আদলতে স্বপ্না গিল

মঙ্গলবার ফেসবুকের দেওয়ালে একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। যেখানে পরীমনিকে পুকুরের দিকে গালে হাত রেখে বসে থাকতে দেখা যায়। পরীমনি ক্যাপশনে লিখলেন, ‘সাধারণত আমি মানুষকে ভুল শুধরে নেওয়ার একটু বেশিই সুযোগ দিয়ে থাকি, যা হয়ত তাঁরা পাওয়ার যোগ্য নয়। কিন্তু যখন আমার বেরিয়ে আসি, পিছনের দিকে ফিরেও তাকাই না।’ পরীমনি এই পোস্টের পরই গুঞ্জন ছড়িয়ে পড়ে ফের হয়ত শরিফুল রাজের সঙ্গে পরীমনির সম্পর্কে চিড় ধরেছে। কিন্তু এ জল্পনা যে ভুল সেটাই নতুন পোস্টে বোঝাতে চাইলেন পরীমনি।

আরও পড়ুন-আকাঙ্খার কব্জিতে ক্ষত, পেটে মিলল অজানা তরলের হদিশ, প্রকাশ্যে ময়নাতদন্তের রিপোর্ট

প্রসঙ্গত, কিছুদিন আগেই ছেলে শাহিম মহম্মদ রাজ্যকে নিয়ে নিজের দেশের বাড়ি গিয়েছিলেন পরীমনি। খুব সম্ভবত, সেখানেই হয়ত পুকুরের ধারে বসে এই ছবি তোলেন অভিনেত্রী। প্রসঙ্গত ২০২১-এ ‘গুনিন’ ছবির শ্যুটিং চলাকালীন শরিফুল রাজের প্রেমে পড়েন পরীমনি। অভিনেত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে ঘটা করে বিয়েও করেন তাঁরা। তারপর থেকে ছেলে রাজ্যকে নিয়ে ভালোমন্দের মধ্যে দিয়েই কাটছে ‘পরী’র সংসার।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.