বাংলা নিউজ > বায়োস্কোপ > Jacqueline Fernandez: দুবাই যাওয়ার ‘বায়না জুড়ে’ ফের আদালতে জ্যাকলিন, জবাব দিতে সময় চাইল ইডি

Jacqueline Fernandez: দুবাই যাওয়ার ‘বায়না জুড়ে’ ফের আদালতে জ্যাকলিন, জবাব দিতে সময় চাইল ইডি

জ্যাকলিন ফার্নান্ডিজ (ছবি-এএনআই)

Jacqueline Fernandez: তিনদিনের জন্য দুবাই যেতে চান জ্যাকলিন। পেশাগত কাজে দেশ ছাড়ার অনুমতি চেয়ে দিল্লির পাতিয়ালা কোর্টে আবেদন দায়ের অভিনেত্রীর। 

২০০ কোটির আর্থিক তছরুপ ও তোলাবাজির মামলার অন্যতম অভিযুক্ত অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডিজ। আপতত আগাম জামিনে মুক্ত নায়িকা, তবে দেশ ছাড়ার অনুমতি নেই তাঁর। গত মাসে অসুস্থ মা-কে দেখতে বাহরিন যাওয়ার আবেদন জানিয়েছিলেন অভিনেত্রী, তবে আদালতের ‘আপত্তি’তে পরে আবেদন প্রত্যাহার করে নেন নায়িকা। এক মাস পর ফের কোর্টের সামনে আর্জি রাখলেন শ্রীলঙ্কান সুন্দরী। ২৭শে জানুয়ারি থেকে ৩০ শে জানুয়ারি পর্যন্ত একটি কনফারেন্সে যোগ দিতে মরু শহরে যেতে চান অভিনেত্রী। 

জ্যাকলিনের এই আবেদনের প্রেক্ষিতে জবাব দিতে সময় চেয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। আগামী ২৭শে জানুয়ারি এই মামলার শুনানি হবে কোর্টে। গত ২৯শে ডিসেম্বর নিজের বিদেশযাত্রার পূর্ববর্তী আবেদন প্রত্যাহার করে নিয়েছিলেন জ্যাকলিন। সেই সময় আদালতের তরফে অভিযুক্ত নায়িকাকে উপদেশ দেওয়া হয়েছিল মামলা ‘সংবেদশীল’ পর্যায়ে থাকায় সম্ভব হলে জ্যাকলিনের উচিত বিদেশ যাওয়ার পরিকল্পনা ত্যাগ করা উচিত। আদালতের সেই মৌখিক নির্দেশ মেনে নেন অভিনেত্রী। 

ইডি শুরু থেকেই দাবি জানিয়ে আসছে, ‘ঠগবাজ’ সুকেশের অতীত ও পেশা সম্পর্কে সবটা জেনেও কেবলমাত্র নিজের স্বার্থসিদ্ধির সঙ্গে জেলবন্দি কনম্যানের সঙ্গে ঘনিষ্ঠ হয়েছিলেন জ্যাকলিন। তবে আদালতে অন্য সুর শোনা গিয়েছে জ্যাকলিনের গলায়। গত সপ্তাহেই অভিনেত্রী আদালতকে জানান, ‘আমার আবেগ নিয়ে খেলেছে এবং আমার জীবনকে নরক বানিয়েছে সুকেশ চন্দ্রশেখর।’ তিনি আরও বলেন, ‘সুকেশ আমাকে বিভ্রান্ত করেছে, আমার কেরিয়ার নষ্ট করেছে’। 

গতবার জ্যাকলিনের বিদেশযাত্রার আবেদনের বিরোধিতা করে ইডি জানিয়েছিল, জ্যাকলিন বিদেশি নাগরিক। একবার দেশ ছাড়লে তাঁকে ফেরানো কঠিন হতে পারে। জন্মসূত্রে জ্যাকলিনের বাবা-মা শ্রীলঙ্কান। তবে জ্যাকনিলের জন্ম ও বড় হওয়ার বাহরিনে। আর্থিক তছরুপের মামলায় গত ১৫ই নভেম্বর আগাম জামিন মঞ্জুর হয় জ্যাকলিনের। গত বছর অগস্টে আর্থিক তছরুপের মামলায় অভিযুক্ত তালিকায় নায়িকার নাম যোগ করে ইডি। এই মামলায় এখনও পর্যন্ত ১৩ জনকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। ২০২১-এর সেপ্টেম্বর মাসে এই মামলায় চন্দ্রশেখর এবং তাঁর স্ত্রী তথা অভিনেত্রী লীনা মারিয়া পালকে গ্রেফতার করে দিল্লি পুলিশ। তার আগে পর্যন্ত নাকি সুকেশের আসল পরিচয়ই জানতেন না জ্যাকলিন। ২০২১ সালের অগস্ট মাসের পর সুকেশের সঙ্গে যোগাযাগ হয়নি তাঁর, জানান অভিনেত্রী। 

আরও পড়ুন-নোরা হিংসে করে জ্যাকলিনকে, মরক্কোতে বাড়ি কিনতে টাকাও নিয়েছে: সুকেশ চন্দ্রশেখর

বিনোদন সম্পর্কিত খবর আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

বায়োস্কোপ খবর

Latest News

হাত ভরা শাঁখা-পলা! চাঁদনী রাতে সাগর পাড়ে কাঞ্চন-শ্রীময়ী, ভোট মিটটেই হানিমুন? ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি পরপর ২ ম্যাচে হ্যাটট্রিক কামিন্সের, T20I-র ইতিহাসে প্রথম! সবমিলিয়ে দ্বিতীয়বার হল নতুন সম্পর্কের জন্য আজকের দিনটি কাদের জন্য ভালো? কী বলছে আজকের প্রেম রাশিফল শিলিগুড়ির দিকে ‘কুনজর’ চিনের? বাংলাদেশে তিস্তা নিয়ে বড় পদক্ষেপ ভারতের বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের মীন রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল কুম্ভ রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল মকর রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল ধনু রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল

T20 WC 2024

ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের এক ইনিংসে ১৩টি ছয়! বাংলাদেশকে কচুকাটা করে রেকর্ড গড়লেন হার্দিক, শিবম দুবেরা ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.