বাংলা নিউজ > বায়োস্কোপ > Dadagiri Director: মত্ত অবস্থায় অভিনেত্রীর সঙ্গে ‘অশালীন আচরণ’, এবার স্ত্রী'কে ‘সোনা’ ডাক 'দাদাগিরি' পরিচালকের!

Dadagiri Director: মত্ত অবস্থায় অভিনেত্রীর সঙ্গে ‘অশালীন আচরণ’, এবার স্ত্রী'কে ‘সোনা’ ডাক 'দাদাগিরি' পরিচালকের!

শুভঙ্কর চট্টোপাধ্যায় (ছবি-ফেসবুক)

মদ্যপ অবস্থায় উঠতি অভিনেত্রীকে মাঝরাতে ২৪ বার ভিডিয়ো কল, বিতর্ক সামনে আসতেই ভোলবদল পরিচালকের! প্রকাশ্যে স্ত্রী'র প্রতি ভালোবাসা জাহির করলেন ‘দাদাগিরি’ পরিচালক। 

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির অতি পরিচিত নাম শুভঙ্কর চট্টোপাধ্যায়। দর্শকদের কাছে এই নাম খুব বেশি চেনা না হলেও ‘দাদাগিরি’, ‘মীরাক্কেল’ থেকে ‘সুপার সিঙ্গার’, ‘ডান্স ডান্স জুনিয়র’-এর মতো শো-এর এই পরিচালককে একডাকে চেনে ইন্ডাস্ট্রির মানুষজন। বৃহস্পতিবার আচমকাই বিতর্কের কেন্দ্রবিন্দুতে পরিচালক। সৌজন্যে এক উঠতি অভিনেত্রী তথা বেসরকারি চ্যানেল কর্মীর ফেসবুক পোস্ট। শ্রেয়সী চক্রবর্তী নামের ওই মহিলার অভিযোগ বুধবার মধ্যরাতে তাঁকে ফেসবুক মেসেঞ্জারে প্রায় ২৪ বার ভিডিয়ো কল করেন শুভঙ্কর। সেই নিয়ে হইচই কাণ্ড। 

এই ঘটনার পর ২৪ ঘন্টা যেতে না যেতেই ফেসবুকে স্ত্রীর প্রতি ভালোবাসা উজাড় করে দিলেন শুভঙ্কর। পরনে নীল পাঞ্জাবি, সঙ্গে খদ্দরের জ্যাকেট। পাশে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন স্ত্রী বাণীরূপা। পরনে নীল-সাদা জামদানি। স্ত্রীর উদ্দেশে তাঁর বার্তা, ‘ও মেরে সোনা রে।’ শুক্রবার এমনই এক ছবি পোস্ট করলেন পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায়। বিতর্কের আঁচ ঠাণ্ডা হতে না হতেই পরিচালকের পোস্ট তৈরি করেছে বেশ কিছু প্রশ্ন।

শ্রেয়সীর অভিযোগ ছিল, মীরাক্কেল’-এর পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর কোনওরকম পরিচিতি নেই। অথচ বুধবার রাত ২.১৭ থেকে ৩টে পর্যন্ত, ২৪ বার ভিডিয়ো ফেসবুক মেসেঞ্জারে শ্রেয়সীকে লাগাতার ভিডিয়ো কল করেছেন পরিচালক। শ্রেয়সী লেখেন, 'শেষে বিরক্ত হয়ে নিজের ভিডিয়ো বন্ধ করে ওঁর কলটি ধরতে বাধ্য হই। তখন দেখি উনি আকণ্ঠ মদ খেয়ে কোনও কথা বলতে পারছিলেন না’।

মিডিয়ার সঙ্গে এই নিয়ে কোনওরকম কথা না বললেও পরে শ্রেয়সীর কাছে ক্ষমা চেয়ে নেন শুভঙ্কর। এই ঘটনার পরপরই স্ত্রীর সঙ্গে শুভঙ্করের এমন প্রেমমাখা পোস্টকে ইঙ্গিতপূর্ণ বলে মনে করছেন অনেকে।

২০১৩ সালে বাণীরূপার সঙ্গে বিয়ে হয়েছিল শুভঙ্করের। ইন্ডাস্ট্রিতে ‘হ্যাপি কপল’ হিসাবেই পরিচিত তাঁরা। আপতত ‘সুপার সিঙ্গার ৪’-এর নির্দেশনার দায়িত্ব রয়েছে শুভঙ্করের কাঁধে। পরিচালকের বিরুদ্ধে অভিযোগ আনা ফেসবুক পোস্টও ইতিমধ্যেই মুছে ফেলেছেন অভিযোগকারিণী। শ্রেয়সী লেখেন,'অনেক বিব্রত হয়েছি। অনেক ফোন এসেছে। আর পারছি না। উনি নিজে এবং অনেককে দিয়ে সরি বলিয়েছেন। আমি তা গ্রহণ করলাম এবং এই বিষয় নিয়ে আগামীতে আরও আলোচনা হোক, সেটা চাই না।'

আরও পড়ুন-‘মদ্যপ অবস্থায়’ মাঝরাতে উঠতি অভিনেত্রীকে ভিডিয়ো কল ‘দাদাগিরি’র পরিচালকের, এরপর…

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4au

বায়োস্কোপ খবর

Latest News

১০০০০ ফ্রেশারকে চাকরি ভারতের এই IT সংস্থার,নিয়োগ আরও ৩০০০০! প্যাকেজে মুখ হবে হাঁ রাজ্য নয়, দুর্নীতির জন্য বেশি দায়ি কেন্দ্র, মত মানুষের, চমকে দেওয়া তথ্য সমীক্ষায় অরেঞ্জ ক্যাপের রেসে পন্ত ও রাহুল বড় জাম্প, বেগুনি টুপির দৌড়ে সেরা পাঁচে খলিল রসগোল্লার মতো মোলায়েম হোক জীবন! প্রিয়জনদের আজই নববর্ষের শুভেচ্ছা জানান এভাবে মোবাইল ব্যবহারকারীদের মাথায় পড়বে হাত, এক লাফে ১৫-১৭% বাড়বে ট্যারিফ ‘পথটাই ভুল ছিল!’ নকশালবাড়িতে বসে অকপটে স্বীকার কানু সান্যালের সহযোদ্ধা শান্তির ভোটের আবহেই একাধিক প্রকল্পের তোড়জোড় রেলের, বরাত ১৫৮৬ কোটি টাকার চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC বন্ধ আলমারির ভিতর গার্লফ্রেন্ডের মায়ের শরীরকে স্পর্শ করা শুরু করি: সোহল খান মেজর লিগে ওয়াশিংটন ফ্রিডমের হয়ে খেলতে চুক্তিবদ্ধ হলেন প্রাক্তন অজি অধিনায়ক

Latest IPL News

চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.