বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ভালোবাসাকে সময়ে বাঁধা যায় না’, নুসরতের সঙ্গে সম্পর্কের জল্পনার মাঝে গিটার হাতে বার্তা যশের
যশ দাশগুপ্ত।
যশ দাশগুপ্ত।

‘ভালোবাসাকে সময়ে বাঁধা যায় না’, নুসরতের সঙ্গে সম্পর্কের জল্পনার মাঝে গিটার হাতে বার্তা যশের

  • তবে কী মনেও কারও জন্য গিটার বাজছে যশের! এনিয়ে কৌতুহলের শেষ নেই নেটিজেনদের মধ্যে।

যশ-নুসরতের সম্পর্কের গুঞ্জনের মাঝে ইনস্টাগ্রামে নতুন ভিডিও পোস্ট করলেন অভিনেতা যশ দাশগুপ্ত। গিটার হাতে নেটফ্লিক্সের বিখ্যাত ওয়েব সিরিজ মানি হায়েস্টের সুর ধরলেন অভিনেতা। বেলা চাও গানটি মানি হায়েস্টের হাত ধরে জনপ্রিয়তা পেলেও আদতে ইতালীয় লোকসংগীত।

ক্যাপশনের মাধ্যমেও ইঙ্গিতপূর্ণ বার্তা যশের। তিনি লিখলেন,  ‘সময় বেঁধে কখনো ভালবাসা যায় না, ভালবাসাকে বাঁচাতে হলে কখনো সময়কে ধরা যায় না’। প্রসঙ্গত, অভিনেতার ক্যাপশনের সংলাপটি নেটফ্লিক্সের বিখ্যাত ওয়েব সিরিজ ‘মানি হাইস্ট’এর চরিত্র বার্লিনের একটি সংলাপ। কাকে উদ্দেশ করে তিনি এই ভালবাসামাখা ক্যাপশন লিখেছেন তা এখনো অস্পষ্ট!

ভিডিওতে আকাশী রঙের টি-শার্টের সঙ্গে ব্লু ডেনিম জিন্স, মাথায় টুপি পরে দেখা যায় অভিনেতাকে। এমনিতেই গান ভালবাসেন অভিনেতা। আগেও তাঁকে সামাজিক মাধ্যমে গিটারের সঙ্গে ছবি পোস্ট করতে দেখা যায়। অভিনেতার হাতে গিটার, তবে কী মনেও কারও জন্য ভালোবাসার সুর বাজছে যশের? এনিয়ে কৌতুহলের শেষ নেই নেটিজেনদের মধ্যে।

এদিকে, ‘বিবাহিত’ নুসরত নাকি প্রেম করছেন যশ দাশগুপ্তর সঙ্গে, এটাই এখন টলিগঞ্জের 'টক অফ দ্য টাউন'। যদিও এই গসিপ নিয়ে স্পিকটি নট ‘যশরত’ জুটি। তবে রুপোলি পর্দা পেরিয়ে এখন মঞ্চেও নুসরতের হাত ধরেছেন যশ দাশগুপ্ত। ‘মাচা’ শো'তেও একসঙ্গে তাঁরা। 

বন্ধ করুন