বাংলা নিউজ > বায়োস্কোপ > আমির-কিরণের ডিভোর্স নিয়ে তোলপাড় নেটদুনিয়া, ‘আগামী পর্যালোচনা’ ফাঁস করলেন ইরা!
আমির-কিরণের ডিভোর্সের পর প্রথম পোস্ট ইরার 
আমির-কিরণের ডিভোর্সের পর প্রথম পোস্ট ইরার 

আমির-কিরণের ডিভোর্স নিয়ে তোলপাড় নেটদুনিয়া, ‘আগামী পর্যালোচনা’ ফাঁস করলেন ইরা!

  • আমির খান ও কিরণ রাওয়ের ডিভোর্সের খবর সামনে আসার পর ইনস্টাগ্রামে প্রথম পোস্ট ইরা খানের। 

শনিবার দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবনে ইতি টেনে সকলকে চমকে দিয়েছেন আমির খান ও কিরণ রাও। তবে ডিভোর্সের পরেও তাঁরা এক পরিবারের অংশ থাকবেন এমন কথা বলেছেন এই প্রাক্তন জুটি। এই নিয়ে দ্বিতীয়বার বিয়ে ভাঙল মিস্টার পারফেকশানিস্টের। রিনা দত্তর পর এবার কিরণের সঙ্গে স্বামী-স্ত্রীর সম্পর্ক চুকিয়ে ফেললেন আমির। এই বিচ্ছেদ নিয়ে তোলপাড় নেটমাধ্যম, অনেকে তো আমির খানের সঙ্গে ফাতিমা সানা শেখের ঘনিষ্ঠতাকেই এই ডিভোর্সের কারণ হিসাবে পেশ করছেন। 

আমির-কিরণের বিচ্ছেদ নিয়ে চুপ অভিনেতার প্রথম স্ত্রী রিনা দত্ত। তবে রবিবার ইনস্টাগ্রামের দেওয়ালে ইরা খানের পোস্ট ঘিরে হইচই পড়ে যায়। আমির খানের প্রথম সন্তান এদিন বেশ তির্যক মন্তব্য করেছিলেন ইনস্টা স্টোরিতে। সেই পোস্ট দেখে অনেকেই মনে করেছিলেন বাবার বিচ্ছেদ নিয়েই এমন মন্তব্য করেছেন ইরা খান। 

একটিতে লিখেছিলেন, ‘আগামীকালের পর্যালোচনা কী?’, সঙ্গে  লেখেন-‘এটা কি হতে যাচ্ছে?’ সঙ্গে জুড়ে দেন একটি পেস্ট্রির ছবি। যা দেখেও নানা মুনির নানা মত! বাবার বিচ্ছেদ উপভোগ করতেই এমন কাণ্ড ঘটালেন ইরা? এমনও মন্তব্য ভেসে এসেছে। যদিও একথা কারুরই অজানা নয়, ইরা খান একজন ফুড ব্লগার। আর সেই মতোই সোমবার ইরার পোস্ট প্রকাশ্যে এল। সেখানে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে চিজ কেক খেতে দেখা গেল আমির কন্যাকে। আর ব্যাকগ্রাউন্ডে বাজল বিটেলসের সুপারহিট গান ‘হেলপ’। 

রবিবার নিজেদের ডিভোর্স প্রসঙ্গে এক ভিডিয়ো বার্তায় মুখ খোলেন আমির-কিরণ। ফ্যানেদের উদ্দেশে আমিরের বার্তা, टআমি জানি আপনারা যখন এই খবরটা শুনেছেন আপনাদের খারাপ লেগেছে, দুঃখ পেয়েছেন…. চমকে গেছেন। আমরা শুধু এইটুকুই বলতে চাই আমরা খুব খুশি….আমাদের সম্পর্কটা বদলে গেছে, কিন্তু আমরা একই পরিবারের অংশ। সম্পর্কে পরিবর্তন এলেও আমরা একসঙ্গেই আছি'।  আপনারা আমাদের জন্য দোয়া করুন, প্রার্থনা করুন..এইটুকুই বলব'।

বর্তমানে কার্গিলে 'লাল সিং চাড্ডা'-র শুটিংয়ে ব্যস্ত আমির। সেখান তাঁর সঙ্গেই রয়েছেন কিরণ ও তাঁদের সন্তান আজাদ-ও। সেখান থেকেই এই ভিডিয়ো বার্তা দিয়েছেন জুটি।

বন্ধ করুন