বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউডে পা রাখছেন আমির পুত্র জুনেদ, নায়িকার ভূমিকায় ‘অর্জুন রেড্ডি’ খ্যাত শালিনী?
বলিউডে পা রাখছেন আমির পুত্র জুনেইদ খান
বলিউডে পা রাখছেন আমির পুত্র জুনেইদ খান

বলিউডে পা রাখছেন আমির পুত্র জুনেদ, নায়িকার ভূমিকায় ‘অর্জুন রেড্ডি’ খ্যাত শালিনী?

  • সূত্রের খবর,  যশ রাজ ফিল্মসের ব্যানারে ইতিমধ্যেই ছবি সই করে ফেলেছেন আমির পুত্র। ছবিতে একজন সমাজকর্মী এবং সাংবাদিকের চরিত্রে দেখা যাবে জুনেদকে।

বলিউডে পা রাখতে চলেছেন আমির পুত্র জুনেদ খান। বলিউডের অন্দরে কান পাতলে এমনই কানাঘুষো শোনা যাচ্ছে। যদিও আনুষ্ঠানিক ভাবে এখনো কিছু ঘোষণা করা হয়নি।

অভিনেতা আমির খানের প্রথম পক্ষের স্ত্রী রিনা দত্তের ঘরে দুই ছেলে মেয়ে ইরা ও জুনেদ খান। আমির কন্যা ইরা বরাবরই জানিয়ে এসেছেন ক্যামেরার পিছনে কাজ করতে ভালবাসেন তিনি। তবে জুনেদকে দেখা গেলো ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর পথে চলতে। 

সূত্রের খবর,  যশরাজ ফিল্মসের ব্যানারে ইতিমধ্যেই সই করে ফেলেছেন আমির পুত্র।শোনা যাচ্ছে জুনেদের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তেলেগু অভিনেত্রী শালিনী পাণ্ডেকে। ছবিতে একজন সমাজকর্মী এবং সাংবাদিকের চরিত্রে অভিনয় করবেন জুনেইদ। অভিনেত্রী শালিনী পাণ্ডে অবশ্য এর আগেও হিন্দি ছবিতে রণবীর সিং-এর বিপরীতে অভিনয় করেছেন। জয়েশভাই জোরদার হবে অর্জুন রেড্ডি খ্যাত এই দক্ষিণী নায়িকার ডেব্যিউ বলিউড ছবি। যশ রাজের সঙ্গে তিন ছবির চুক্তি রয়েছে শালিনীর। 

জুনেইদ খান ও তেলুগু অভিনেত্রী শালিনী পাণ্ডে (ছবি টুইটার)
জুনেইদ খান ও তেলুগু অভিনেত্রী শালিনী পাণ্ডে (ছবি টুইটার)

জানা যাচ্ছে, ব্রিটিশ শাসিত পরাধীন ভারতের প্রেক্ষাপটে ছবির গল্প। সূত্রের খবর, উনিশ শতকের গুজরাতি সাংবাদিক কারসানদাস মুলজিকে ঘিরে তৈরি হবে জুনেদের চরিত্র। এই চরিত্রের জন্যই পরিচালক সিদ্ধার্থ মালহোত্রা বেছে নিয়েছেন তাঁকে। ছবির প্রেক্ষাপট জুড়ে  থাকবে স্বাধীনতা পূর্ববর্তী ভারতের গল্প। 

বন্ধ করুন