বাংলা নিউজ > বায়োস্কোপ > অমিত কুমারের পিতৃতর্পণ; আসছে কিশোর কুমারের বায়োপিক

অমিত কুমারের পিতৃতর্পণ; আসছে কিশোর কুমারের বায়োপিক

বড় ছেলে অমিত কুমারের নির্দেশেই তৈরি হতে চলেছে কিশোর কুমারের বায়োপিক। ( ছবি সৌজন্যে - ইউটিউব)

কিশোরকুমারের বায়োপিক তৈরি করতে চলেছেন তাঁর বড় ছেলে অমিত কুমার। ঘোষণা স্বয়ং কিশোর-পুত্রের। এই বায়োপিকের পরিচালনা ও প্রযোজনা দুইই সামলাবেন কিশোরের স্ত্রী ও তাঁর পরিবার।

পুরো নামটাও উচ্চারণ করার প্রয়োজন পড়ে না। শুধু 'কিশোর' বললেই যথেষ্ট। মৃত্যুর এত বছর পরেও যাঁর গানে আজও বুঁদ বিশ্বের সর্বপ্রান্তের সঙ্গীতপিপাসু মানুষ, সেই বলিউডের সর্বকালের সেরা গায়ক কিশোরকুমারের বায়োপিক তৈরি করতে চলেছেন তাঁর বড় ছেলে অমিত কুমার। কিছুদিন আগেই পেরিয়েছে কিশোরের ৯২তম জন্মবার্ষিকী। সেদিনই ইঙ্গিত দিয়েছিলেন বাবার উদ্দেশে শ্রদ্ধাজ্ঞাপন হিসেবে তাঁর অগণিত ভক্তদের সামনে বড়সড় 'চমক' আনতে চলেছেন তিনি।

জানা গেল বলিউডের এই কিংবদন্তি গায়কের বায়োপিক তৈরির সম্পূর্ণ দায়িত্ব নিজেদের কাঁধেই তুলে নিয়েছেন গঙ্গোপাধ্যায় পরিবার। কিশোরের স্ত্রী লীনা চন্দ্রভরকর, অমিত কুমারের নির্দেশনায় ও পরিচালনায় তৈরি হবে এই বায়োপিক। প্রসঙ্গত, গত বেশ কয়েক বছর ধরে একাধিক বলি-পরিচালকেরা কিশোরের বায়োপিক তৈরি করবেন বলে জল্পনা শোনা গেছিল। সুজিত সরকার এবং অনুরাগ বসু তো রীতিমতো কোমর বেঁধে লেগে পড়েছিলেন কিশোরকুমারের বায়োপিক তৈরির প্রস্তুতিতে। রণবীর কাপুরও একাধিকবার সাক্ষাৎকারে জানিয়েছিলেন অনুরাগের পরিচালনায় পর্দায় কিশোর সাজতে রাজি তিনি। তবে ব্যাপারটা সময়সাপেক্ষ। হাতে জমে থাকা ছবি সামলে নিয়ে এই কাজে হাত দেবেন তিনি। তবে শেষপর্যন্ত কিছুই হয়নি।

এ প্রসঙ্গে অমিত কুমার জানিয়েছেন প্রথম থেকেই তাঁদের ইচ্ছে ছিল এই বায়োপিক যেন তাঁরাই তৈরি করেন। কিশোর-পুত্রের যুক্তি, 'অংকে নিজের পরিবারের থেকে ভালো আর কে চিনবে?' তবে ছবির গল্প ও চিত্রনাট্য মাজাঘষা করতেই যে বছরখানেক লাগবে সে ব্যাপারে এখনই জানিয়ে দিয়েছেন অমিত। আপাতত কিশোরকে নিয়ে তাঁর পরিবারের সদস্যদের নানান সাক্ষাৎকারের অংশ শুট করা শুরু হবে। সেইসব সাক্ষাৎকারের কিছু অংশ থাকবে ছবিতে বাকিটুকু কাজে আসবে ছবির চিত্রনাট্য লেখার ব্যাপারে।

 

বায়োস্কোপ খবর

Latest News

বার বার সতর্ক করেছিলেন বড়রা, দামোদরের পাড়ে রিলস বানাতে গিয়ে ভেসে গেলেন তরুণী ‘বুড়ো’ বরকে ডাকলেন ‘মাম্মা’! কাঞ্চন শক্ত করে জড়িয়ে, ছবিতে কী লিখলেন শ্রীময়ী ৪৬ বছর পর খুলছে পুরীর রত্ন ভাণ্ডারের দরজা, জগন্নাথ দেবের কোষাগারে দেখা যাবে কী? অনন্ত-রাধিকার বিয়েতে যোগ দিতে মুম্বই পাড়ি যশ-নুসরতের, সঙ্গের ছেলেটি কে? খেলার হলে খেলো, আমরা টিম পাঠাব না- পাকিস্তানের লাইভ টিভি শো-তে চাঁচাছোলা হরভজন হোটেলে হঠাৎ গুলিবৃষ্টি, ইসলামপুরে নিহত TMCর পঞ্চায়েত সমিতির সদস্যের স্বামী ডোনাল্ড ট্রাম্পের ওপরে কে গুলি চালিয়েছিল? জানা গেল বছর ২০'র বন্দুকবাজের পরিচয় আজ আষাঢ় গুপ্ত নবরাত্রি, করুন এই বিশেষ কাজ, জীবন থেকে দূর হবে অভাব, আসবে সমৃদ্ধি তদন্তের শুরুতেই প্রকাশ্যে চাঞ্চল্যকর দাবি, ট্রাম্পের কানে নাকি গুলি লাগেইনি আম্বানির ছোট বউ রাধিকা ‘কাপড় তুলে’ ছুটল মোদীর পিছন,ভাই-বোন ইশা-আকাশকে করল আলাদা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.