বাংলা নিউজ > বায়োস্কোপ > টাকার জন্য Indian Idol 12-এ গিয়ে প্রতিযোগিদের মিথ্যা প্রশংসা করতে হয়েছে : অমিত কুমার
বিস্ফোরক স্বীকারোক্তি 
বিস্ফোরক স্বীকারোক্তি 

টাকার জন্য Indian Idol 12-এ গিয়ে প্রতিযোগিদের মিথ্যা প্রশংসা করতে হয়েছে : অমিত কুমার

  • কিশোর কুমারকে দেওয়া ট্রিবিউট এপিসোড এক্কেবারেই পছন্দ হয়নি অমিত কুমারের। তাঁকে মিথ্যা প্রশংসা করতে বলা হয়েছিল, এমনটাও দাবি করলেন কিশোর পুত্র। 

রিয়ালিটি শো-য়ের মধ্যে কতটা রিয়ালিটি থাকে, আর কতখানি স্ক্রিপ্টেড হয় তা নিয়ে বহুবিতর্ক রয়েছে, আর সেই বিতর্কই নতুন করে মাথাচাড়া দিল কিশোর পুত্র অমিত কুমারের স্বীকারোক্তিতে। সম্প্রতি ইন্ডিয়ান আইডল ১২-এর মঞ্চে হাজির ছিলেন অমিত কুমার। রিয়ালিটি শো-এর মঞ্চে বিশেষ অতিথি হিসাবে হাজির ছিলেন কিশোর পুত্র, স্বাভাবিকভাবেই সেই এপিসোডে কিংবদন্তী কিশোর কুমারকে শ্রদ্ধার্ঘ জানিয়েছে প্রতিযোগিরা। তবে সেই এপিসোডে প্রতিযোগিদের গান এক্কেবারে পছন্দ হয়নি দর্শকদের। নেটদুনিয়ার বড়ো অংশের দাবি কিশোর কুমারকে যথাযোগ্য শ্রদ্ধার্ঘ দিতে ব্যর্থ হয়েছে টিম ইন্ডিয়ান আইডল। 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাত্কারে এই বিতর্কের আগুনে ঘি ঢেলে অমিত কুমার জানান, ‘এই ক্ষোভ অজানা নয়’। টাকার জন্যই এই শোয়ের অতিথি বিচারক হতে রাজি হয়েছিলেন তিনি, সেকথা ফাঁস করেন কিশোর পুত্র। আরও বলেন, শ্যুটিং শুরুর আগেই তাঁকে সকল প্রতিযোগির প্রশংসা করতে বলা হয়েছিল। 

‘আমি সেটাই করেছি যা আমাকে করতে বলা হয়েছিল। সকলকে প্রশংসা করতে হবে এমনটা জানানো হয়েছিল। যে যেরকমই গান গেয়ে থাকুক সকলকে ভালো বলতে হবে, কারণ এটা কিশোরদাকে ট্রিবিউট। আমি ভেবেছিলাম এটা আমার প্রয়াত বাবার প্রতি শ্রদ্ধার্ঘ হতে চলেছে। সেখানে গিয়ে তাঁদের কথাই মেনে চলতে হবে। আগে থেকে স্ক্রিপ্ট চেয়েছিলাম, তবে তেমনটা ঘটেনি’, জানান অমিত কুমার। 

কেন ইন্ডিয়ান আইডল ১২-এ গিয়েছিলেন, সেই প্রসঙ্গে অকপটেই সংগীত শিল্পী জানান, ‘দেখুন সকলেরই টাকার দরকার আছে। আমার বাবাও এব্যাপারে সচেতন ছিলেন। আমাকে তাঁরা টাকা দিয়েছে যা আমি দাবি করেছি, তাই গিয়েছি। আমি কেন এই সুযোগ ছাড়ব? শোয়ের প্রতি এবং বিচারকদের প্রতি আমার পূর্ণ শ্রদ্ধা রয়েছে, প্রতিযোগিদের প্রতিও আছে। কিন্তু এইরকম ঘটনা ঘটেই থাকে’। 

কিশোর কুমারের গান গেয়ে সমালোচিত হয়েছেন নেহা কক্কর এবং হিমেশ রেশমিয়াও। সেই বিষয়টিও অজানা নয় অমিত কুমারের। তিনি বলেন, ‘আমি নিজেই ওই এপিসোডটা এক্কেবারে এনজয় করিনি’। অনেকের গান শুনে মাঝপথে শো  থামিয়ে দেওয়ার ইচ্ছাও হচ্ছিল তাঁর, বলেন অমিত কুমার। 

বন্ধ করুন