ব্রেক আপের জল্পনায় শিলমোহর অভিনেতা অমিত সাধের (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
ব্রেক আপের জল্পনায় শিলমোহর অভিনেতা অমিত সাধের (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

সরকার থ্রি কো-স্টারের সঙ্গে ব্রেক-আপের খবর নিশ্চিত করলেন অমিত সাধ

  • অমিত সাধ জানান 'আমি এখন পুরোপুরি সিঙ্গেল এবং নতুন সম্পর্কের জন্য তৈরি।
  • ২০১৮-র অক্টোবরে নিজেদের প্রেম সম্পর্কের কথা ঘোষণা করেছিলেন এই প্রাক্তন জুটি।

বি-টাউনে ফের ব্রেক আপের খবর। বছরখানেক আগেই নিজেদের প্রেমসম্পর্কে শিলমোহর দিয়েছিলেন অভিনেতা অমিত সাধ ও ব্রাজিলীয় সুন্দরী অ্যানাবেল ডিসিলভা। তবে বছর ঘুরতে না ঘুরতেই সম্পর্কে ফাটল। মাসখানেক ধরেই দুজনের ব্রেক আপের কানাঘুষো শোনা যাচ্ছিল,অবশেষে সেই জল্পনাই সত্যি প্রমাণিত হল।

মুম্বই মিররকে দেওয়া এক সাক্ষাত্কারে অক্ষয় কুমারের গোল্ড-কোস্টার জানিয়েছেন, হ্যাঁ এটা একদম সত্যি কথা। আমি এখন পুরোপুরি সিঙ্গেল এবং নতুন সম্পর্কের জন্য তৈরি’।

রাম গোপাল বর্মার সরকার থ্রি ছবিতে পর্দায় জুটি বেঁধেছিলেন অমিল-অ্যানাবেল। গত বছর অগস্টেই টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছিল দুজনেই প্রেম সম্পর্কে ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন। তবে সম্পর্ক ভাঙলেও এখনও বন্ধু অমিত-অ্যানাবেল।



২০১৮ সালের অক্টোবর মাসে আনুষ্ঠানিকভাবে নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করেছিলেন এই প্রাক্তন জুটি। অন্যাবেলে ইন্সটাগ্রামে হামেশাই দুজনের রোম্যান্টিক মুহূর্তের ছবি পোস্ট করে থাকতেন।

অ্যানাবেলের ইন্সটাগ্রামের দেওয়ালে এই ছবিগুলো আজও জ্বলজ্বল করছে কিন্তু প্রাক্তন বান্ধবীর সঙ্গে কাটানো মুহূর্তগুলো সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে মুছে দিয়েছেন অমিত সাধ।

বন্ধ করুন