বাড়ি > বায়োস্কোপ > ব্রেথ সিজন টু'তে অমিত সাধের ফার্স্ট লুক প্রকাশ্যে,১লা জুলাই সামনে আসবে ট্রেলার
অমিতা সাধ (ছবি টুইটার)
অমিতা সাধ (ছবি টুইটার)

ব্রেথ সিজন টু'তে অমিত সাধের ফার্স্ট লুক প্রকাশ্যে,১লা জুলাই সামনে আসবে ট্রেলার

  • অভিষেক বচ্চনের ডিজিটাল ডেবিউ হচ্ছে এই ওয়েব সিরিজের সঙ্গে। 

 আমাজন প্রাইম অরিজিনালের ওয়েব সিরিজ ব্রেথ সিজন টুয়ের সঙ্গে ডিজিটাল প্ল্যাটফর্মে অভিষেক হচ্ছে বলিউডের অভিষেক বচ্চনের। সিরিজ মুক্তির দিন যত এগোচ্ছে এই সাইকোলজিক্যাল থ্রিলার নিয়ে দর্শক মনে উত্তেজনার পারদ ততই বাড়ছে।  সিরিজের দু নম্বর সিজনের নাম ব্রেথ: ইনটু দ্য শ্যাডোজ। দুদিন আগেই সামনে এসেছিল এই সিরিজে অভিষেকের ফার্স্ট লুক পোস্টার ও টিজার। বৃহস্পতিবার সামনে এল এই সিরিজে জুনিয়ার বি'র কো-স্টার অমিত সাধের ফার্স্ট লুক টিজার ও পোস্টার। 

সিরিজের প্রথম ভাগের মতো দ্বিতীয়ভাগেও ইন্সপেক্টর কবীর সাওয়ান্তের চরিত্রেই থাকছেন অমিত সাধ। এদিন নিজের চরিত্রের ফার্স্ট লুক টিজার টুইট করে অমিত লেখেন, ‘প্রত্যেক পাপের জন্যই একটা সাজা নির্দিষ্ট থাকে এবং প্রত্যেক গল্পের একটা অতীত থাকে'। 

এই স্বপ্ল দৈর্ঘ্যের ক্লিপিংসে দেখা যাচ্ছে নাসিক কারাগারের অন্দরের একটি হাড়হিম করা দৃশ্য,যেখানে বৃষ্টিভেজা রাতের অন্ধকারে ঘটে যাবে এক পাপ কিন্তু তার পরিণতি কী হবে? সেটা জানতে আরও খানিকটা অপেক্ষা। 

আবুন্দান্তিয়া এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘ব্রেথ: ইনটু দ্য শ্যাডোস’ পরিচালনা করেছেন মায়াঙ্ক শর্মা। তিনি জানিয়েছেন, এই সিরিজের প্রত্যেকটি চরিত্রের একটা আলাদা গল্প রয়েছে। প্রত্যেকের গল্পগুলো কীভাবে একটা আরেকটার সঙ্গে জড়িয়ে রয়েছে সেটাই এই সিরিজে দর্শকরা দেখতে পাবেন। এটা একটা রোলার-কোস্টার রাইড হতে চলেছে,যেখানে ইমোশন রয়েছে,রোমাঞ্চ রয়েছে..আপনারা দম ফেলবার সময় পাবেন না'।

'ব্রেথ’ ওয়েব সিরিজের প্রথম সিজনে দেখা মিলেছিল আর মাধবনের। প্রচুর প্রশংসাও কুড়িয়েছিলেন ম্যাডি। অভিষেক বচ্চন,অমিত সাধ ছাড়াও এই সিরিজে থাকছেন নিত্যা মেনন, আর সায়ইয়ামি খের। এই সিরিজে দেখা মিলবে টলিগঞ্জের পরিচিত মুখ শাতাফ ফিগারেরও। ১লা জুলাই সামনে আসবে সিরিজের ট্রেলার। ১০ জুলাই থেকে ওটিটি প্ল্যাটফর্মটিতে স্ট্রিমিং শুরু হচ্ছে এই সিরিজের।

বন্ধ করুন