বাংলা নিউজ > বায়োস্কোপ > বালকির নির্দেশ, ‘ঘুমের’ ছবিতে একসঙ্গে হাজির হবেন অমিতাভ-অভিষেক!
‘ঘুমের’ ছবিতে একসঙ্গে হাজির হবেন অমিতাভ-অভিষেক

বালকির নির্দেশ, ‘ঘুমের’ ছবিতে একসঙ্গে হাজির হবেন অমিতাভ-অভিষেক!

  • 'ঘুমের'-এর শ্যুটিং জোরকদমে শুরু করে দিয়েছেন পরিচালক আর বালকি।

সম্প্রতি, জানা গিয়েছিল নিজের নতুন ছবি 'ঘুমের'-এর শ্যুটিং জোরকদমে শুরু করে দিয়েছেন পরিচালক আর বালকি। ছবিতে মুখ্যভূমিকায় দেখা যাবে অভিষেক বচ্চনকে। ইতিমধ্যেই মহারাষ্ট্রের পঞ্চগনি অঞ্চলে জোরকদমে শুরু হয়ে গিয়েছে সেই ছবির শ্যুটিং। শেষবার 'বব বিশ্বাস' ছবির সুবাদে পর্দায় হাজির হয়েছিলেন অভিষেক বচ্চন। 'জুনিয়র বচ্চন' ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে শাবানা আজমি, সৈয়ামি খের এবং অঙ্গদ বেদীকে। তবে এবার জানা গেল, ছবিতে অতিথি শিল্পী হিসেবে হাজির থাকতে চলেছেন অমিতাভ বচ্চন-ও!

আজ্ঞে হ্যাঁ, জোর খবর ছবিতে নিজের অংশের শ্যুটিং সারতে ইতিমধ্যেই পঞ্চগনি পৌঁছে গিয়েছেন 'বিগ বি'।সূত্রের খবর, ছোট হলেও ছবির নিরিখে দারুণ গুরুত্বপূর্ণ অমিতাভ অভিনীত এই চরিত্র। উল্লেখ্য, এর আগে বালকি পরিচালিত 'চিনি কম', 'পা', 'শামিতাভ'-এর মতো একাধিক ছবিতে কেন্দ্রীয় চরিত্রে দেখা গিয়েছে 'শাহেনশাহ'-কে। আবার 'প্যাডম্যান'-এর মতো ছবিতেও অতিথি শিল্পী হিসেবে দর্শকদের সামনে হাজির হয়েছেন এই বলি-তারকা। জানিয়ে রাখা ভালো, অমিতাভের প্রিয় পরিচালকদের তালিকাতেও কিন্তু নিজের জায়গা করে নিয়েছেন আর বালকি। যদিও তাঁর এই ছবিতে 'বিগ বি'-র চরিত্রটি ঠিক কীরকম, সেই বিষয়ে দারুণ গোপনীয়তা বজায় রাখা হয়েছে।

প্রসঙ্গত, কিছুদিন আগে এই ছবির সেট থেকে নিজের জন্মদিনে একটি পোস্ট করেছিলেন অভিষেক বচ্চন। তাঁর সেই পোস্ট থেকেই স্পষ্ট টের পাওয়া গিয়েছিল আর বালকির এই ছবিতে কাজ করতে পেরে তিনি ঠিক কতটা খুশি।

বন্ধ করুন