বাংলা নিউজ > বায়োস্কোপ > Jaya-Amitabh: ‘ওসব প্রেমিকাদের সঙ্গে’, অমিতাভের রোম্যান্স নিয়ে অভিযোগ জয়ার, ভাইরাল পুরনো ভিডিও

Jaya-Amitabh: ‘ওসব প্রেমিকাদের সঙ্গে’, অমিতাভের রোম্যান্স নিয়ে অভিযোগ জয়ার, ভাইরাল পুরনো ভিডিও

রোম্যান্টিক না, কথাও বলেন না, অমিতাভকে নিয়ে অভিযোগ ছিল জয়ার সিমি গরেওয়ালের শো-তে। 

জয়া আর অমিতাভের ৪৯ বছরের দাম্পত্য খুব একটা সহজ ছিল না! একসময় গভীর আর্থিক সংকট এসেছিল, তবে তাঁর থেকেও বড় ঝড় সম্ভবত ছিল একটা নাম, তা হল রেখা! শোনা যায়, দাম্পত্যে ফাটল ধরতে শুরু করেছিল একসময়। অমিতাভ-জয়ার বহুপুরনো এক সাক্ষাৎকার যেন সেই স্মৃতিকেই উসকে দিল। 

পরদায় বহু নায়িকার সঙ্গে রোম্যান্সে মজে থাকা অমিতাভ বচ্চন বাস্তবে কতটা রোম্যান্টিক? সেই জবাবই একবার দিয়েছিলেন জয়া বচ্চন ‘রদেভুঁ উইথ সিমি গারেওয়াল’ শো-তে। বহু পুরনো সে সাক্ষাৎকারে, দুজনেই তরুণ তখন। বরকে নিয়ে কিছুটা অভিযোগের সুরই ফুটে উঠেছিল সিমির গলাতে। যা ফের একবার প্রশ্ন তোলে, সত্যি অমিতাভ ভালোবাসতেন তো জয়াকে!

আসলে জয়া বচ্চন আর অমিতাভের দাম্পত্যে ফাটল ধরে যখন শহেনশাহ কাছাকাছি আসেন রেখার। একসময় বলিউডপাড়া উত্তাল হয়েছিল সে খবরে। বরকে আটকে রাখতে যথাসাধ্য করেছিলেন অভিনেত্রী। ১৯৭৮ সালের পর মুকদ্দর কা সিকন্দরের স্ক্রিনিংয়ে পরদায় রেখা আর অমিতাভের রোম্যান্স দেখেও নাকি চোখের জল বাধ মানছিল না তাঁর। এমনকী, এরপর তো বহুবছর রেখা-অমিতাভের জুটি সামনে আসেনি। যদিও প্রকাশ্যে এই নিয়ে কথা বলেননি কেউই কোনওদিন।

সিমি প্রশ্ন করেছিলেন জয়াকে যে অমিতাভ কতটা রোম্যান্টিক! তাতে লেডি বচ্চনের জবাব ছিল, ‘আমার সঙ্গে তো না’। অমিতাভ তারপরই বলেন ‘রোম্যান্স বলতে কী বোঝাচ্ছ তুমি হাঁটু মুড়ে বসে প্রপোজ করা?’ যাতে জয়া শুধরে দিয়ে বলেন ‘না ওয়াইন, চকোলেট এসব’! সেটাও নাকচ করে দেন অমিতাভ। বলে বসেন ওসব তাঁর দ্বারা হবে না। শুনে এরপর জয়ার বেফাঁস কথা, ‘হয়তো প্রেমিকাদের সঙ্গে এসব করতে পারে’। তাতে সিমি ফের প্রশ্ন করেন, ‘তুমি যখন প্রেমিকা ছিলে?’ আর এবার জয়ার গলায় ফুটে ওঠে হালকা হতাশা, ‘না আমার জন্য তো কখনও করেনি। কথাই তো বলে না!’ ফের বিগ বি বলেন, ‘সময় নষ্ট করা’!

যদিও এসবই এখন বহু পুরনো কথা। ১৯৭৩ সালে বিয়ে হয় দুজনের। নানা ঝড় সামলেও এখনও একসঙ্গে আছেন, একে-অপরের সঙ্গে জড়িয়েছেন আষ্টেপৃষ্ঠে। বিয়ের ১ বছর পরই মেয়ে শ্বেতার জন্ম দিয়েছিলেন তাঁরা, তারও দু বছর পর অভিষেক। এখন তো নাতিনা নিয়ে ভরা সংসার। তবুও যেন অমিতাভ আর জয়ার নাম নিলেই আরও একটা নাম এসে যায়, আর সেটাই রেখা!

 

বায়োস্কোপ খবর

Latest News

ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ? সচিনের সর্বোচ্চ টেস্ট রানের রেকর্ড ভেঙে দিতে পারেন রুট-বড় দাবি ইংরেজ প্রাক্তনীর দশম অ্যালবাম নিয়ে ফিরছে ‘চন্দ্রবিন্দু’, ১২ বছর পর কোন চমক দেখাবে অনিন্দ্য-উপলরা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.