বাংলা নিউজ > বায়োস্কোপ > চিকিত্সায় সাড়া দিচ্ছে সিনিয়র ও জুনিয়র বচ্চন, সাত দিন হাসপাতালেই থাকবেন: সূত্র

চিকিত্সায় সাড়া দিচ্ছে সিনিয়র ও জুনিয়র বচ্চন, সাত দিন হাসপাতালেই থাকবেন: সূত্র

চিকিত্সায় সাড়া দিচ্ছে সিনিয়ার ও জুনিয়র বচ্চন (ছবি-ইনস্টাগ্রাম)

অনুরাগীদের ভালোবাসার সামনে 'মাথানত' করলেন অমিতাভ বচ্চন। আগামী সাতদিন থাকবেন হাসপাতালে।

করোনা আক্রান্ত হয়ে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে গত শনিবার রাত থেকে ভর্তি রয়েছেন অমিতাভ বচ্চন ও তাঁর পুত্র অভিষেক বচ্চন। তবে দুই বলিউড তারকার শারীরিক পরিস্থিতি নিয়ে চিন্তার কোনও কারণ নেই বলে জানাচ্ছে হাসপাতাল সূত্র। দুজনেই শারীরিক পরিস্থিতি একদম স্থিতিশীল এবং তাঁরা চিকিত্সায় সাড়া দিচ্ছেন। তাঁরা রয়েছেন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে। অমিতাভ ও অভিষেক হাসপাতালে ভর্তি থাকায় সেখানকার সিকিউরিটি পর্যাপ্ত পরিমাণে বাড়িয়ে দেওয়া হয়েছে।

সংবাদ সংস্থা পিটিআইকে হাসপাতালের এক সূত্র জানিয়েছে, ‘দুজনেই একদম স্থিতিশীল রয়েছেন এবং চিকিত্সায় ভালোভাবে সাড়া দিচ্ছেন। তবে তাঁদের অন্তত সাত দিন হাসপাতালে রাখা হবে’।

শনিবার টুইট বার্তায় করোনা আক্রান্ত হওয়ার কথা জানান অমিতাভ, এরপর গভীর রাতে অভিষেকও টুইট করে জানান তিনিও কোভিড ১৯ পজিটিভ। অভিষেক ও অমিতাভের পর রবিবার বচ্চন বধূ ঐশ্বর্য ও অভিষেক-ঐশ্বর্য কন্যা আরাধ্যার করোনা রিপোর্টও পজিটিভ আসে। তবে তাঁরা উপসর্গহীন করোনা পজিটিভ হওয়ায় বাড়িতেই রয়েছেন। সেখানেই চিকিত্সকের পরামর্শ মতো চলছেন ঐশ্বর্য ও আরাধ্যা। জয়া বচ্চনসহ পরিবারের অন্য সকলের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। 

সোমবার রাতেও টুইট করে অনুরাগীদের ধন্যবাদ জানান অমিতাভ বচ্চন। তাঁদের প্রার্থনার জন্য কৃতজ্ঞ তারকা। লেখেন, ‘প্রার্থনা এবং মঙ্গল কামনার বৃষ্টিতে স্নেহের বাঁধ ভেঙে গিয়েছে। আমি ভেসে চলেছি এই অকৃত্রিম ভালোবাসায়। আমার একাকীত্বের অন্ধকারকে আপনারা আলোকিত করে দিয়েছেন।ব্যক্তিগতভাবে সকলকে ধন্যবাদ জানাতে পারছি না তবে আমি আপনাদের সকলের ভালোবাসার সামনে মাথানত করছি’।

অমিতাভ বচ্চনের করোনা পজিটিভ হওয়ার খবর সামনে আসার পর থেকেই বর্ষীয়ান অভিনেতার আরোগ্য কামনায় প্রার্থনা শুরু করে দিয়েছেন গোটা বিশ্বের অনুরাগীরা। দেশজুড়ে চলছে যজ্ঞ,পুজো-অর্চনা। এই ভালোবাসায় আপ্লুত বিগ বি। সেই কথায় টুইট বার্তায় তুলে ধরেছেন তিনি।

মুম্বইয়ের লালবাগে ছবি এঁকে অমিতাভের আরোগ্য কামনায় অনুরাগী (ANI)
মুম্বইয়ের লালবাগে ছবি এঁকে অমিতাভের আরোগ্য কামনায় অনুরাগী (ANI)

অমিতাভ করোনা আক্রান্ত হওয়ার পর বিএমসির তরফে সিল করে দেওয়া হয়েছে অভিনেতার চারটি বাংলো। সোমবার বিএমসির তরফে জানানো হয়েছে অমিতাভের বাংলোয় কর্মরত ২৬ জন স্টাফের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ।

বায়োস্কোপ খবর

Latest News

গায়েব হয়ে যাচ্ছিল গবাদি পশু! অবশেষে 'ঘাতক' লেপার্ড ধরা পড়ল কালচিনিতে 'কোটি-কোটি টাকা কামাচ্ছে, অসাধুদের কাজ', উচ্ছেদ নিয়ে তুলকালাম, চটলেন পুরপ্রধান পুজোয় ফিরবে আগের দার্জিলিং! আরও খোলামেলা, আরও সুন্দরী, বড় পরিকল্পনা পুরসভার 'কুর্সি কী পেটি...' সংসদে অভিষেকের মুখে শাহরুখের ডায়লগ! কাণ্ডে হেসে খুন মহুয়ারা শিবের এই মন্দির দর্শনে খুলে যায় মোক্ষের দ্বার, নিরাময় হয় দুরারোগ্য ব্যাধি বেশি টাকা পেতে উত্তরবঙ্গের সঙ্গে উত্তর-পূর্বকে যুক্ত করুন, মোদীকে বললেন সুকান্ত দে দো ভাইয়া ব্যাট… কোহলির পর এবার সূর্যের কাছে আবদার শুরু করলেন রিঙ্কু ঘুম থেকে উঠেই ফোন দেখেন? ক্ষতি এড়াতে কী করবেন? জানাচ্ছেন চিকিৎসক ব্যস্ততার ফাঁকে প্রতিদিন বসে বসে ধ্যান করুন, এর প্রয়োজনীয়তা জানলে চমকাবেন আম্বানিদের আশীর্বাদে যেন তিনিই নতুন বউ! কেমন সেজেছিলেন শ্রেয়া ঘোষাল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.