বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রথমবার একসঙ্গে কাজ, শ্যুটিং সেরেই পরস্পরের প্রশংসায় পঞ্চমুখ অমিতাভ এবং প্রভাস
পরিচালক নাগ অশ্বিনের পরবর্তী ছবিতে একসঙ্গে দেখা যাবে অমিতাভ বচ্চন এবং প্রভাস-কে।

প্রথমবার একসঙ্গে কাজ, শ্যুটিং সেরেই পরস্পরের প্রশংসায় পঞ্চমুখ অমিতাভ এবং প্রভাস

  • পরিচালক নাগ অশ্বিনের নির্দেশনায় 'প্রজেক্ট কে'-এর শ্যুটিং শুরু করে দিয়েছেন অমিতাভ বচ্চন এবং প্রভাস।

পরিচালক নাগ অশ্বিনের নির্দেশনায় 'প্রজেক্ট কে'-এর শ্যুটিং শুরু করে দিয়েছেন অমিতাভ বচ্চন এবং প্রভাস। এবং প্রথম দিনের শ্যুট শেষেই পরস্পরের প্রশংসায় পঞ্চমুখ 'বিগ বি' এবং 'বাহুবলী'।

প্রভাসের সঙ্গে প্রথমবার শ্যুটিংয়ের অভিজ্ঞতা যে তাঁর দুর্দান্ত লেগেছে তা সোজাসুজি টুইটারে জানিয়েছেন অমিতাভ। 'প্রথম দিন...প্রথম শট...প্রথম ছবি 'বাহুবলী' প্রভাসের সঙ্গে। ওঁর প্রতিভার আঁচ পেয়ে, ওঁর সঙ্গে কাজ করে যারপরনাই সম্মানিত বোধ করছি।' 

পিছিয়ে থাকেননি প্রভাসও। অমিতাভ বচ্চনের সঙ্গে কেরিয়ারে প্রথমবার শ্যুটিং করার অভিজ্ঞতা নিজের ফ্যানদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনিও। ১৯৭৫ সালে মুক্তি পাওয়া অমিতাভ অভিনীত সুপারহিট সিনেমা 'দিওয়ার'-এর একটি বিখ্যাত দৃশ্যের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে মেজাজে টেবিলের উপর দু'পা তুলে আয়েশ করে বসে রয়েছেন অমিতাভ। ক্যাপশনে দক্ষিণী তারকা লিখছেন, ' কিংবদন্তি অমিতাভ বচ্চনের সঙ্গে প্রজেক্ট কে-এর প্রথম শট দিলাম। এককথায়, আমার জন্য যা স্বপ্ন পূরণ!'

প্রসঙ্গত, অমিতাভ-প্রভাস ছাড়াও এই ছবির অন্যতম মুখ্যচরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকেও। গত বছর ডিসেম্বরেই এই ছবির প্রথম দফার শ্যুট সারা হয়েছিল। উল্লেখ্য, পরিচালক নাগ অশ্বিন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির বড় নাম। তাঁর আগের ছবি 'মহানতি' বক্স অফিস শুধুই সফলই নয়, সঙ্গে তিনটি জাতীয় পুরস্কারও জিতে নিয়েছিল।

 সূত্রের খবর, শুধুমাত্র পাঁচটি ভারতীয় ভাষা তামিল, হিন্দি, তেলেগু, তামিল, মালয়ালম এবং কন্নড়-ই নয়, সঙ্গে ইংরেজিতেও এই ছবি রিলিজের পরিকল্পনা রয়েছে। সেলুলয়েডের পর্দায় অমিতাভ-দীপিকা-প্রভাসকে এক সঙ্গে দেখার অপেক্ষায় দর্শকরা। 

অমিতাভের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ভেবেই উচ্ছ্বসিত ছিলেন প্রভাস। বিগ-বি-র একটি ভিডিয়ো তিনি পোস্ট করেছিলেন। যেখানে তাঁর উচ্ছ্বাস বেশ টের পাওয়া গিয়েছিল।

বন্ধ করুন