বাংলা নিউজ > বায়োস্কোপ > Uunchai: বন্ধুত্ব উদযাপন অমিতাভ, বোমান, অনুপমের! প্রকাশ্যে এল ‘উঁচাই’-এর নতুন পোস্টার
‘উঁচাই’-এর নতুন পোস্টার

Uunchai: বন্ধুত্ব উদযাপন অমিতাভ, বোমান, অনুপমের! প্রকাশ্যে এল ‘উঁচাই’-এর নতুন পোস্টার

  • সোমবার অমিতাভ বচ্চন তাঁর আসন্ন সিনেমা ‘উঁচাই’-এর দ্বিতীয় পোস্টার শেয়ার করেছেন। ২০২২ সালের ১১ নভেম্বর সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি।

আসছে অমিতাভ বচ্চন, বোমান ইরানি এবং অনুপম খের অভিনীত ছবি ‘উঁচাই’। সোমবার প্রকাশ্যে এসেছে ছবির দ্বিতীয় পোস্টার। তিন বন্ধুর বন্ধুত্বের গল্প বলবে এই ছবি। তিন মূর্তিকে গরম পোশাক পরে বরফে মোড়া পাহাড়ের উপর বসে থাকতে দেখা গিয়েছে পোস্টারে।

এই ছবির নতুন পোস্টার শেয়ার করে অমিতাভ বচ্চন লেখেন, ‘আমাদের ছবি উঁচাই-এর দ্বিতীয় পোস্টার আপনাদের সামনে নিয়ে আসতে পেরে গর্বিত। আমাকে এবং আমার বন্ধু অনুপম খের ও বোমান ইরানির, আপনার বন্ধু এবং পরিবারের সঙ্গে বন্ধুত্ব, সাহসিকতা এবং জীবন উদযাপন দেখুন। সূরজ বরজাতিয়া পরিচালিত ছবিটি ১১ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।’ আরও পড়ুন: Mission Everest: চোখে শৃঙ্গ জয়ের স্বপ্ন, এভারেস্ট জয়ী বাঙালি তনয়ার গল্প বলবেন চান্দ্রেয়ী

পোস্টারে অমিতাভ, বোমান এবং অনুপমকে মাথায় টুপি, গায়ে জ্যাকেট এবং উলের মাফলার পরে দেখা গিয়েছে। বোমান বোতল থেকে জল খাচ্ছেন, বিগ বি-র হাতে টিফিন বক্স এবং অনুপমের টিফিন বক্স থেকে খাবার খাচ্ছেন। অমিতাভ বচ্চনের শেয়ার করা পোস্টারে ছেলে অভিষেক বচ্চন একটি লাল হৃদয়ের ইমোজি দিয়েছেন। নেটিজেনরা পোস্টার দেখে প্রশংসা করেছেন। আরও পড়ুন: 'ইয়ে লাল ইশক', নতুন ফটোশ্যুটে ভালোবাসার রং ছড়াচ্ছেন সায়ন্ত-প্রিয়াঙ্কা!

‘উঁচাই’-এর পরিচালনা করছেন সূরজ বরজাতিয়া। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন পরিণীতি চোপড়া, নীনা গুপ্তা এবং সারিকা। বন্ধুত্বের উপর ভিত্তি করে তৈরি এই ছবি। ২০২২ সালের ১১ নভেম্বর সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি।

বন্ধ করুন