বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখের কাছে ক্ষমা চাইবেন অমিতাভ! কেবিসি ১২-এর প্রতিযোগিকে কথা দিলেন বিগ বি
ক্ষমাপ্রার্থী অমিতাভ বচ্চন 
ক্ষমাপ্রার্থী অমিতাভ বচ্চন 

শাহরুখের কাছে ক্ষমা চাইবেন অমিতাভ! কেবিসি ১২-এর প্রতিযোগিকে কথা দিলেন বিগ বি

পর্দায় সবসময় শাহরুখের প্রতি সর্বদা কঠোর আচরণ করেন অমিতাভ বচ্চন, ক্ষোভ উগরে দিলেন কেবিসি প্রতিযোগী। ক্ষমাপ্রার্থী অমিতাভ। 

অমিতাভ বচ্চনকে অপছন্দ করেন এমন মানুষ ভূ-ভারতে হাতেগোনা। আর জাতীয় টেলিভিশনে বসে অমিতাভের মুখের উপর তাঁকে অপছন্দ করার কথা বলতে পারবার সাহসও বোধহয় খুব কম জনেরই থাকবে, তাও আবার খোদ অমিতাভের শো'তে হাজির হয়ে।‘কৌন বনেগা ক্রোড়পতি’র মঞ্চে ঘটে গেল এমন আজব কাণ্ড!  কেবিসি ১২-এর মঞ্চে এমন এক প্রতিযোগী হাজির যিনি দুচোক্ষে সহ্য করতে পারেন না অমিতাভকে। অপছন্দ করবার অদ্ভূত কারণ জানলে চমকে যাবেন!

 দিল্লি থেকে আসা ২৭ বছর বয়সী প্রতিযোগী রেখা রানি সিভিল সার্ভিসের প্রস্তুতি নিচ্ছেন। অমিতাভকে তিনি অকপটে বলেন, ‘আমি শাহরুখ খানের একজন বড় অনুরাগী’। অমিতাভ বাকরুদ্ধ হয়ে পড়েন এটা শুনে যে রেখা তাকে ভীষণরকমভাবে অপছন্দ করেন। কারণ নাকি তিনি তাঁর সিনেমায় শাহরুখের প্রতি সর্বদা কঠোর আচরণ করেছিলেন তাই। রেখা রানি বলেন, অমিতাভ শাহরুখকে ‘কভি খুশি কভি গম’ ছবিতে বাড়ি থেকে বের করে দিয়েছিলেন এবং ‘মহব্বতে’ ফিল্মেও মেয়ের প্রেমিক শাহরুখের সঙ্গে কঠোর আচরণ করেছেন।

শাহরুখ ও অমিতাভ
শাহরুখ ও অমিতাভ

অমিতাভ প্রথমে বোঝানোর চেষ্টা করেন যে গোটাটাই ফিল্মের স্ক্রিপের জন্য।  কিন্তু রেখাকে যখন কিছুতেই বুঝতে চান না, বরং প্রিয় নায়কের প্রতি পর্দায় কঠোর আচরণকারী অমিতাভের প্রতি অভিযোগ জানায় সে। তখন বিগ বি বলেন ‘আচ্ছা,আমি ক্ষমা চাইছি’,  এমনকি শাহরুখের কাছে ক্ষমা চাইবেন বলেও জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, গত সপ্তাহে মহব্বতেঁ মুক্তির ২০ বছর পূর্তি সেলিব্রেট করল যশ রাজ ফিল্মস। গত সপ্তাহে শাহরুখ #AskSRK সেশন আয়োজন করেন টুইটারে। তখন একজন ভক্ত তাঁকে মহব্বতেঁ ছবিতে কাজ করার অভিজ্ঞতা সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন। শাহরুখ জবাব দেন, ‘আমার মনে আছে অমিতাভ বচ্চনের সঙ্গে প্রথম দৃশ্যে অভিনয় করার সময় বুঝতে পেরেছিলাম যে আমি কতটা খাঁটো এবং ছোট’।

বন্ধ করুন