বাংলা নিউজ > বায়োস্কোপ > কেবিসি ১২ : সিজনের প্রথম প্রতিযোগীকে সুশান্ত সম্পর্কিত প্রশ্ন করলেন অমিতাভ
কেবিসির মঞ্চে সুশান্তকে স্মরণ বিগ বি-র 
কেবিসির মঞ্চে সুশান্তকে স্মরণ বিগ বি-র 

কেবিসি ১২ : সিজনের প্রথম প্রতিযোগীকে সুশান্ত সম্পর্কিত প্রশ্ন করলেন অমিতাভ

  • কৌন বনেগা ক্রোড়পতির প্রথম এসিপোডেই জায়গা করে নিলেন সুশান্ত সিং রাজপুত। জানুন কী ছিল সেই প্রশ্ন। 

সোমবার, ২৮ সেপ্টেম্বরেই থেকে সম্প্রচার শুরু হয়েছে কৌন বনেগা ক্রোড়পতির নতুন সিজন। স্বাভাবিক ভাবেই করোনা আবহে বিগ বি-র সঞ্চালনায় আবার স্বমহিমায় ফেরা ভারতবর্ষের অন্যতম জনপ্রিয় এই কুইজ শো'কে ঘিরে উন্মাদনা তুঙ্গে । আর কেবিসি সিজন-১২'র প্রথম এপিসোডেই জায়গা করে নিলেন সুশান্ত সিং রাজপুত। সিজনের প্রথম প্রতিযোগীকে দ্বিতীয় প্রশ্ন অমিতাভ করলেন- অভিনেতা সুশান্ত সিংয়ের শেষ ছবি দিল বেচারা'কে কেন্দ্র করে । স্বাভাবিক ভাবেই এই নিয়ে বিস্ময় আর আলোচনার ঝড় বয়ে যায় সোশ্যাল মিডিয়াতে ।

কেবিসি সিজন ১২-র প্রথম প্রতিযোগী ছিলেন আরতি জগতপ । তাঁর সামনে দ্বিতীয় প্রশ্ন হিসাবে অমিতাভ সামনে রাখেন সুশান্তের শেষ ছবি দিল বেচারাতে প্রয়াত তারকার বিপরীতে কোন অভিনেত্রীর ডেবিউ হয়েছে ?

উত্তর হয়তো অনেকেরই জানা , সঞ্জনা সাংঘি । আরতি দেবীও তাঁদের ব্যতিক্রম নন । কোনও রকম সাহায্য না নিয়েই চটজলদি তিনি  সঠিক উত্তর দিয়ে দেন তিনি । শেষ পর্যন্ত ৬ লক্ষ চল্লিশ হাজার টাকা জিতে শেষ হয় তাঁর খেলা ।

বলি তারকা সুশান্তের মৃত্যুতে ইতিমধ্যেই তোলপাড় বলি ইন্ডাস্ট্রি । দেশের সর্বোচ্চ আদালতের রায়ে মামলার তদন্তভার নিজেদের হাতে তুলে নিয়েছে সিবিআই। তবে সুশান্তের মৃত্যুর ১০৮ দিন পরেও এই রহস্য অধরা আত্মহত্যা নাকি খুন? কীভাবে মৃত্যু হয়েছে সুশান্তের। 

উল্লেখ্য অতিমারী পর্বে কেবিসর ফরম্যাটে একাধিক পরিবর্তন ঘটানো হয়েছে । এর আগে একবার সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করে অমিতাভ দেখিয়েছিলেন গোটা ফ্লোরের সকলেই কিভাবে নীল পিপিই কিট পরে কাজ করছেন । এছাড়া দূরত্ব বজায় রাখা হয়েছে সঞ্চালক এবং প্রতিযোগীর হট সিটের মধ্যেও । রাখা হয়নি কোনও লাইভ অডিয়েন্স । তাই নেই অডিয়েন্স পোল লাইফলাইনের ব্যবস্থাও । তার পরিবর্তে রাখা হয়েছে একজন বন্ধুকে ভিডিও কলের সুবিধা ।

বন্ধ করুন