বাংলা নিউজ > বায়োস্কোপ > হোলিতে মন খারাপ বিগ বি'র! একাকীত্বেই কাটছে সময়
অমিতাভ বচ্চন
অমিতাভ বচ্চন

হোলিতে মন খারাপ বিগ বি'র! একাকীত্বেই কাটছে সময়

  • এই বছর হোলিতে মন ভালো ছিল বিগ বি'র।

এই বছর করোনার কথা মাথায় রেখে হোলি উদযাপন করতে পারেননি অভিনেতা অমিতাভ বচ্চন। বাড়িতে বসেই ‘নিরিবিলি’তে রঙের উৎসব কেটেছে তাঁর। সোমবার ব্লগে সেই কথা নিজেই জানিয়েছেন বিগ বি।

অভিনেতা লিখেছেন, ‘রাস্তাগুলো নিশ্চুপ... ড্রাম এবং উৎসবের গান বন্ধ... কিছুই হচ্ছে না... উৎসব বন্ধ... এবং সব কিছুর মধ্যে নিঃস্তব্ধতা...’।

প্রকৃতি নিয়ে তিনি লিখেছিলেন, ‘সব কিছু বদলে গেছে’ এবং ‘সম্মান’ দাবি করছে। তিনি অতীতের উদযাপনকে ভীষণ মিস করবার এবং ‘ওয়েব সিরিজ দেখার’ বা ‘বাকি থাকা স্ক্রিপ্টগুলি পড়া’ র তাগিদও তাঁকে এই  ‘ফাঁকা’ অনুভূতি থেকে মুক্তি দিতে পারবে না। 

তিনি আরও লিখেছেন, তাঁর পরিবারের বেশিরভাগ সকলে কাজের সূত্রে বাড়ি থেকে দূরে আছেন এবং তিনি ফেসটাইমের মাধ্যমে তাদের সঙ্গে সংযোগ স্থাপন করছেন। অভিনেতা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার জন্য প্রার্থনা করেছেন, কারণ ‘ (করোনা) সংখ্যাটি আশঙ্কাজনকভাবে বেড়ে গেছে.. নিঃস্তব্ধ কাহিনি হৃদয়কে বেদনায় ভরিয়ে দিচ্ছে’।

রবিবার রাতে নিজের ব্লগে প্রতীক্ষায় কীভাবে সাড়ম্বরে হোলি সেলিব্রেট করা হত সেই কথাও লিখেছিলেন বিগ বি। অমিতাভের কথায়.. ‘সেই দিনগুলো… প্রতীক্ষায় মিলেমিশে সেলিব্রেট করবার আজ আর নেই, সেই আনন্দ, সেই মিউজিক আর নাচ… একদম পরিকল্পনাহীন…চেনাই যেত না কাউকে…স্থানীয় লোকশিল্পীরা আসত.. কত গল্পকথা…সেখানে সকলে স্বাগত ছিল, যারাই এসে যোগ দিতে চাইত, আজ সব স্মৃতির পাতায়’।

অভিনেতা অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, পুত্রবধূ ঐশ্বর্য রায় বচ্চন এবং নাতনি আরাধ্যা গত বছর করোনার কবলে পড়েছিলেন। আপাতত তাঁরা সুস্থ আছেন। সোমবার আরাধ্যার এই বছর হোলি উদযাপনের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন ঐশ্বর্য। 

বন্ধ করুন