বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh-Kajol in KBC: 'খুব গুছিয়ে মিথ্যে বলে!' কেবিসির ভরা মঞ্চে কাজলকে মিথ্যেবাদী বললেন অমিতাভ!

Amitabh-Kajol in KBC: 'খুব গুছিয়ে মিথ্যে বলে!' কেবিসির ভরা মঞ্চে কাজলকে মিথ্যেবাদী বললেন অমিতাভ!

কেবিসির ভরা মঞ্চে কাজলকে মিথ্যেবাদী বললেন অমিতাভ!

Amitabh Bachchan and Kajol in KBC: কৌন বনেগা ক্রোড়পতির নতুন প্রোমো ভিডিয়ো প্রকাশ্যে এল। কাজলকে কী কী প্রশ্ন করলেন বিগ বি?

কাজল এবং রেবতী দুজন সম্প্রতি কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে এসেছিলেন। কিছুদিন পরেই তাঁদের ছবি ‘সালাম ভেঙ্কি’ মুক্তি পেতে চলেছে বড়পর্দায়। সেটারই প্রচারে এসেছিলেন তাঁরা। আর তখন এই অনুষ্ঠানের সঞ্চালক অমিতাভ বিভিন্ন প্রতিযোগীদের বলেন কাজলকে তাঁরা যা প্রশ্ন করতে চান করতে পারেন। এরপরই সেই প্রতিযোগীরা একটার পর একটা প্রশ্ন করতে থাকেন কাজলকে, যা শুনে হতবাক হয়ে যান অভিনেত্রী! শুধু তাই নাকি, বিগ বি নিজেও কাজলকে মিথ্যেবাদী বলেন। কিন্তু কেন? দেখুন।

সোনি টিভির তরফে সম্প্রতি কৌন বনেগা ক্রোড়পতির আগামী পর্বের একটি প্রোমো ভিডিয়ো প্রকাশ্যে আনা হয়েছে। আর ভিডিয়োতে দেখা গিয়েছে হট সিটে বসে আছেন অভিনেত্রী কাজল এবং পরিচালক রেবতী। সেখানে দেখা যায়, একটি শিশু অভিনেত্রীকে প্রশ্ন করছেন তিনি কি মা হিসেবে খুব কঠোর? আরেকজন তাঁকে প্রশ্ন করেন অভিনেত্রীর মা তনুজা কী ছোটবেলায় তাঁকে বকতেন? একটি মেয়ে কাজলকে প্রশ্ন করেন যদি তিনি সুপার হিরো হতেন তাহলে কোন ক্ষমতা তাঁর থাকত? এরম একাধিক প্রশ্নের সম্মুখীন হতে হয় তাঁকে।

যদিও সব থেকে মজার প্রশ্ন একটি ছেলেই তাঁকে করেছিলেন। সে তাঁকে প্রশ্নে করে কাজল কি এখনও অমিতাভকে সেই ‘কভি খুশি কভি গম’ ছবির মতোই ভয় পান? ছবিটি ২০০১ সালে মুক্তি পেয়েছিল। উত্তরে কাজল বলেন, 'আমি এখনও ওঁকে ভীষণ ভয় পাই।' এটার উত্তরে বিগ বি বলেন, 'কী করে মিথ্যে বলতে হয় সেটা ওঁর থেকে শেখা উচিত।'

কাজলকে একটি কালো রঙের সেলাই করা চুড়িদার পরে থাকতে দেখা যায়। রেবতী পরেছিলেন একটি ল্যাভেন্ডার রঙের শাড়ি। আগামী ৯ ডিসেম্বর এই ছবিটি, অর্থাৎ সালাম ভেঙ্কি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। বিশাল জেঠওয়া এই ছবিতে তাঁর মরণাপন্ন ছেলের ভূমিকায় অভিনয় করবেন। তাঁকে এর আগে মরদানি ছবিতে দেখা গিয়েছিল। এটি একটি সত্য ঘটনার উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে।

কাজল এবং অমিতাভ ‘কভি খুশি কভি গম’ ছবির একসঙ্গে অভিনয় করেছিলেন, সেখানে বিগ বিকে শাহরুখের বাবার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে, অন্যদিকে কাজল শাহরুখের প্রেমিকা তথা স্ত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন।

বায়োস্কোপ খবর

Latest News

তাপপ্রবাহের মাঝেই দক্ষিণবঙ্গে বৃষ্টির পূর্বাভাস, কবে কোথায় হবে স্বস্তির বর্ষণ? T20 ও ODI বিশ্বকাপে দেখা হয়, কিন্তু ভারত-পাকিস্তানের টেস্ট সিরিজ হোক, চান রোহিত! মমতার প্ররোচনাতেই রেজিনগরে হামলা, মুখ্যমন্ত্রীর বক্তব্য সহরাওয়ার্দির মতো: শমীক আগে জল দিন তারপর প্রচার করবেন! উলুবেড়িয়ায় বিক্ষোভের মুখে তৃণমূল প্রার্থী সাজদা সন্তান আসার আগে অমর চিত্র কথা-রামায়ণে মজে ইয়ামি! বললেন 'আমার বর আদিত্য আমায়…' ‘দরকার নতুনের…’! ৫৬ লাখ খোরপোশ, ২য় বিয়ের জল্পনা! কী লিখল কাঞ্চন-প্রাক্তন পিঙ্কি জেলে জোর করে আম, মিষ্টি খাচ্ছেন কেজরি! দাবি করে কোর্টে কী বলল ED? হয়ে ওঠেন সকলের প্রিয় Angry Rantman, কেন নিজের এই নাম রেখেছিলেন অভ্রদীপ নয়া UPI ID-তে মাইগ্রেশন শুরু করল পেটিএম, এতে গ্রাহকদের ওপর পড়বে কী প্রভাব? মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য

Latest IPL News

মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া! ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা 2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.