রবিবার জলসার বাইরে ভক্তদের সঙ্গে দেখা করবেন না অমিতাভ বচ্চন (ছবি-টুইটার)
রবিবার জলসার বাইরে ভক্তদের সঙ্গে দেখা করবেন না অমিতাভ বচ্চন (ছবি-টুইটার)

রবিবার জলসায় বাতিল বিগ বি দর্শন, টুইট বার্তায় জানালেন অমিতাভ

  • রবিবার প্রথা মেনে জলসার বাইরে ভক্তদের সঙ্গে সৌজন্য সাক্ষাত্ সারবেন না অমিতাভ বচ্চন।
  • করোনা নিয়ে শুভানুধ্যায়ীদের সচেতন করে টুইট বার্তায় এমনটাই জানিয়েছেন বিগ বি।

প্রত্যেক রবিবার মুম্বইয়ে নিজের বাড়ি জলসার বাইরে এসে ভক্তদের সঙ্গে সৌজন্য সাক্ষাত্ সারেন অমিতাভ বচ্চন। এটা বিগ বি-র দীর্ঘদিনের অভ্যেস। তবে এবার সেই নিয়মে ছেদ পড়ল। রবিবার জলসার বাইরে এসে ভক্তদের সঙ্গে দেখা করবেন না অমিতাভ বচ্চন। কারণটা খুব বেশি অবাক করার মতো নয়। করোনার কামড়ে জর্জরিত গোটা বিশ্ব। বাদ নেই ভারত। দেশে এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত ৯৩ জন। করোনার কবলে পড়ে এদেশে প্রাণ হারিয়েছেন ২ জন। তাই নিজের এবং ভক্তদের স্বাস্থ্য নিয়ে রিস্ক নিতে রাজি নন অমিতাভ বচ্চন। রবিবারের এই প্রথা আপতত স্থগিত রাখলেন তারকা। এদিন টুইট বার্তায় অমিতাভ লিখেছেন- ' সকল শুভানুধ্যায়ীদের কাছে বিনিত অনুরোধ!দয়া করে আজ জলসার গেটে হাজির হবেন না..রবিবার আপনাদের সঙ্গে দেখা করতে আমি আসব না! দয়া করে সর্তকতামূলক ব্যবস্থা নিন..সুরক্ষিত থাকুন। রবিবারের দর্শন জলসায় আপতত বাতিল।'


COVID-19 নিয়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থা এবং ভারতের স্বাস্থ্যমন্ত্রকের নির্দেশ মেনে চলার পরামর্শ দিয়েছেন। আওয়াধি ভাষায় এই কবিতা লেখেন অমিতাভ। টুইটারে এই কবিতা শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছিলেন ‘COVID-19 নিয়ে উদ্বিগ্ন…সেটা নিয়েই ছন্দে কিছু লাইন…সাবধানে থাকুন’।



শুধু অমিতাভ বচ্চনই নয় করোনার বিরুদ্ধে দেশবাসীতে সতর্ক থাকার বার্তা দিয়েছেন শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া, কার্তিক আরিয়ান, অনিল কাপুর সহ বহু বলিউড তারকাই।

বন্ধ করুন