মেক আপ ম্যান দীপক ও তাঁর পরিবারের সঙ্গে অমিতাভ বচ্চন
মেক আপ ম্যান দীপক ও তাঁর পরিবারের সঙ্গে অমিতাভ বচ্চন

৪৭ বছরে একদিনও ছুটি নেয়নি বিগ বি'র মেক আপ ম্যান! সহকর্মীর খুশিতে সামিল অমিতাভ

  • শত ব্যস্ততার মধ্যেও তো তাই কাছের মানুষদের জন্য সময়বার করতে ভোলেননা অমিতাভ বচ্চন। ৪৭ বছর এর মেক আপ আর্টিস্ট দীপক সাওয়ান্তের খুশিতে যোগ দিলেন বিগ বি।

অমিতাভ বচ্চন শুধু সুপারস্টার নন একজন বড় মনের মানুষও। শত ব্যস্ততার মধ্যেও তো তাই কাছের মানুষদের জন্য সময়বার করতে ভোলেননা অমিতাভ বচ্চন। সহকর্মীদের প্রতিও সমান সহমর্মী শাহেনশা। একটানা ৪৭ বছর ধরে অমিতাভের মেক আপ আর্টিস্ট হিসাবে কাজ করছেন দীপক সাওয়ান্ত। দীর্ঘ সময়ে একদিনের জন্যও বিগ বি-র মেক আপের ডিউটি থেকে ছুটি নেননি তিনি। সেই সহকর্মীর জীবনের বিশেষ দিনে হাজির অমিতাভ বচ্চন।


এদিন টুইটারে অমিতাভ তাঁর মেক আপ আর্টিস্টের পরিবারের সঙ্গে কাটানো বেশ কিছু মুহূর্ত শেয়ার করে লেখেন, 'দীপক, আমার ৪৭ বছরের মেক আপ ম্যান.. মারাঠি, ভোজপুরী ছবির উপার্জন দিয়ে একটা ছোট পার্লার শুরু করেছিল.. আজ সেই পার্লাসের ৪০ বছর পূর্ন হল...আজ এখানে ৪০ জনের বেশি কর্মী রয়েছে, একটা ঘর থেকে আজ একটা তিনতলা বিল্ডিংয়ের রূপ নিয়েছে.. কিন্তু দীপক আজ অবধি একদিনও আমার মেক-আপের ডিউটি থেকে ছুটি নেয়নি'।

দীপকের পরিবারের সঙ্গে বেশ কিছু ছবিও নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেন অমিতাভ। অমিতাভের ঝলক পেতে এদিন পার্লারের বাইরে ভিড় উপচে পড়েছিল সেই ঝলকও ধরা পড়েছে বিগ বি-র পোস্টে।

অমিতাভের গাড়ি ঘিরে জনতার ভিড়(সৌজন্যে-টুইটার)
অমিতাভের গাড়ি ঘিরে জনতার ভিড়(সৌজন্যে-টুইটার)

সম্প্রতি চেহরের শ্যুটিং শুরু করেছেন অমিতাভ বচ্চন। পাশাপাশি আয়ুষ্মান খুরানার গুলাবো-সিতাবোতেও একদম নতুন লুকে ধরা দেবেন বিগ বি। দিনকয়েক আগেই সামনে এসেছে অমিতাভের আসন্ন ছবি ঝুন্ডের ফার্স্ট লুক পোস্টার ও টিজার। মুক্তির অপেক্ষায় রয়েছে অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ব্রহ্মাস্ত্র, যেখানে রণবীর-আলিয়া জুটির সঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন অমিতাভ বচ্চন।



বন্ধ করুন